Search Any Post Of WizBD.Com
 HomeYoutubeনতুন ইউটিউবারদের জন্য সুখবর

নতুন ইউটিউবারদের জন্য সুখবর

আসসালামুয়ালাইকুম।
আশাকরি সবাই ভাল আছেন।

নতুন ইউটিউবারদের জন্য সুখবর

,
ইউটিউব জানিয়েছে যাদের ইউটিউব চ্যানেলে ১০হাজারের নিচে সাবসক্রাইব থাকবে & তাদের চ্যানেলে যদি কনটেন্ট ভালো থাকে তবে ইউটিউব কর্তৃক তাদের চ্যানেটি প্রমোট করে দেওয়া হবে সম্পূর্ন ফ্রীতে।
,,
ইউটিউব এতোদিন যাবৎ খুব কম সংখ্যাক চ্যানেলকেই ফ্রীতে প্রমোট করতো & চ্যানেল গুলো অবশ্যই ২/৩বছরের পুরোনো হতে হতো। কিন্তু এখন থেকে তারা কম বেশি সব ধরনের ছোট চ্যানেল গুলো যারা ভালো কনটেন্ট বানাচ্ছে তাদের চ্যানেলের ভিডিও গুলো প্রমোট করে দেওয়া হবে।
,,
ইউটিউবে Explorer/Stories না কি যেনো মানে এরকমই কিছু একটা নতুন Tab যুক্ত করা হবে। মূলত এটি Community Tab এর মতোই হবে কিছুটা। এটা অনেক গুলো চ্যানেলে অ্যাড করা হয়ছে পরিক্ষা মূলক ভাবে। অার এইটার মাধ্যমেই নতুন ইউটিউবারদের ভিডিও গুলো ইউটিউব প্রমোট করবে। মূলত বড় বড় চ্যানেল গুলোতে যখন এই অপশনটা অ্যাড করা হবে সেই অপশনে অামাদের ছোট ছোট চ্যানেলের ভিডিও গুলো কয়েক স্বপ্তাহ ধরে দেখানো হবে। অার এভাবেই মুলত প্রমোট করা হবে।
,,
তবে সব ১০হাজারে নিচে সাব থাকা চ্যানেলকেই যে প্রমোট করবে তা কিন্তু না। অবশ্যই অাপনার চ্যানেলের ওয়াচ টাইম একটু ভালো হতে হবে, এভারেজ ভিউস টাইমটা বেশি হতে হবে, ডিসলাইক হতে লাইক অনেক বেশি থাকতে হবে।
,,,
তো এই ছিলো ইউটিউব কর্তৃক দেওয়া সবথেকে বড় একটি খুশির সংবাদ। কার কাছে কেমন লেগেছে অবশ্যই কমেন্ট করে জানাবেন।
=খোদা হাফেজ=

8 months ago (2:18 pm) 850 views
Report

About Author (17)

MN Shakil khan
Author

জানতে ভালোবাসি,সৎ পথে চলার চেষ্টা করি,আমার জীবনের স্বপ্নগুলো অনেক বড় তাই চেষ্টার পরিধিটাও অনেক বড় । যেকোন প্রয়োজনে ফেসবুকে নক করুন,আমার ফ্রি ফেসবুক লিংক - free.facebook.com/shakilkhan.sujon.35

 

1 responses to “নতুন ইউটিউবারদের জন্য সুখবর”

  1. Shanto Shanto
    Administrator
    says:

    বারবার কপি পোস্ট কপি করছেন কেন? আর কপি করে পোস্ট করলে অথর থেকে কন্ট্রিবিউটর করে দেওয়া হবে।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019