Search Any Post Of WizBD.Com
 HomeTech NewsYoutubeফেসবুক, ইন্সটাগ্রাম এর মতো ইউটিউব ও নিয়ে আসলো অটো প্লে অপশন

ফেসবুক, ইন্সটাগ্রাম এর মতো ইউটিউব ও নিয়ে আসলো অটো প্লে অপশন

আসসালামু আলাইকুম

আশা করি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
তো আজকে আমি আপনাদের জন্য আরো একটি টেক নিউজ নিয়ে আসলাম। ইউটিউবে এবার ফেসবুক, ইনস্টাগ্রাম এর মত অটো প্লে অপশন নিয়ে এসেছে। আপনারা অনেকেই যারা ওয়াইফাই ব্যবহার করে ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি ব্যবহার করেন তারা দেখে থাকবেন যে হোমস্ক্রিনে কোন ভিডিও আসলে সেই ভিডিওটি অটোমেটিক প্লে হয়ে যায়। এরকমই একটি নতুন ফিচার নিয়ে এসেছে আর এই ফিচারটি যারা ইউটিউব ব্যবহারকারীদের জন্য।
ফেসবুক বা ইন্সটাগ্রামে যেভাবে সম্পূর্ণ ভিডিও প্লে হয় সেরকম ইউটিউব এ না। ভিডিও অনুযায়ী ভিডিও এর কিছু কিছু অংশ হাইলাইট করবে শুধু।
ইউটিউব এর এই আপডেট ব্যবহারকারী দের জন্য অনেক উপকারী কারণ অনেকেই আছে যে কোন অ্যাট্রাক্টিভ thumbnail ব্যবহার করে এবং ভিডিওতে সেই thumbnail সম্পর্কে কোনো কথাই বলা থাকে না যার কারণে অনেক ভিউয়ার্স শুধু thumbnail ফটো দেখে ভিডিও তে ক্লিক করে থাকেন এবং তাদের ভিডিওতে ভিউ বাড়তে থাকে। এই সমস্যাটি প্রায়শই আমাদের সাথে হয়ে থাকে। এজন্যই মূলত এই ফিচারটি ইউটিউব নিয়ে এসেছে।
তো এই ফিচারটি অন করার জন্য আপনাকে ইউটিউব অ্যাপটি প্লে স্টোর থেকে আপডেট করতে হবে। আপডেট করার পর ইউটিউব এর ভিতরে ঢুকুন তারপর setting-এ চলে যান
তারপর নিচের স্ক্রীনশটএর দেখানো অটোপ্লে অপশনে ক্লিক করুন
YouTube Autoplay new update
তারপর অটো প্লে সেটিং টি অন করুন ও আপনার সুবিধা মত সিলেক্ট করে সেভ করুন
YouTube Autoplay new update
আপনি যদি সব সময় অটো প্লে অন করতে চান তাহলে Always on সিলেক্ট করুন আর যদি শুধু ওয়াই-ফাই এর ক্ষেত্রে অটো প্লে অন করতে চান তাহলে অনলি ওয়াইফাই, আর যদি অটো প্লে বন্ধ করতে চান তাহলে অফ এ ক্লিক করুন
হয়ত অনেকের ক্ষেত্রে এই অপশন গুলা নাও আসতে পারে। না আসলে ভাবনার কোন কারণ নাই খুব তাড়াতাড়ি এই অপশন টি সকল ইউজারদের জন্য উন্মুক্ত করা হবে।
তো আজকের মতো এই পর্যন্ত, সবাই ভালো থাকেন সুস্থ থাকেন আল্লাহ হাফেজ 🙂

8 months ago (3:46 pm) 720 views
Report

About Author (665)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019