Search Any Post Of WizBD.Com
HomeWordpressএই ঈদে ক্লাউড সার্ভার বিডি থেকে ডোমেইন/হোস্টিং কিনে পান SmartPhone জেতার সুযোগ!

এই ঈদে ক্লাউড সার্ভার বিডি থেকে ডোমেইন/হোস্টিং কিনে পান SmartPhone জেতার সুযোগ!

ডোমেইন/হোস্টিং কিনে জিতুন Android ফোন

এই ঈদে আপনার আনন্দকে আরো দ্বিগুন করতে ক্লাউড সার্ভার বিডি নিয়ে এসেছে সর্ব কালের সেরা অফার!
ক্লাউড সার্ভার বিডি থেকে ৫০০ টাকার উপরে যেকোন ডোমেইন/হোস্টিং কিনে পান অ্যানড্রয়েড স্মার্ট ফোন জেতার সুযোগ।

ঈদুল আযহা উপলক্ষে ক্লাউড সার্ভার বিডি এর সকল ডোমেইন, শেয়ার্ড হোস্টিং, ক্লাউড হোস্টিং, রিসেলার হোস্টিং,  ভিপিএস অর্ডার করলেই পাচ্ছেন লটারির মাধ্যমে অ্যানড্রয়েড স্মার্ট ফোন জেতার সুযোগ। লটারি পেতে আপনাকে অবশ্যই ৫০০ টাকার উপরে অর্ডার করতে হবে এবং অর্ডারের সময় কুপন কোড ব্যবহার করতে হবে। কুপন কোড ব্যাতিত অর্ডার করলে লটারির আওতায় আসবে না।

কুপন কোডঃ EIDANDROID

আমাদের সার্ভিস সমুহঃ

ওয়েব হোস্টিং
রিসেলার হোস্টিং
ডোমেইন রেজিস্ট্রেশন
ডোমেইন রিসেলার
ভিপিএস হোস্টিং
ডেডিকেটেড সার্ভার
SSL Certificate
বাল্ক এসএমএস

ক্লাউড সার্ভার বিডি এর যেসব ফিচার আমাদের অন্যান্য হোস্টিং কোম্পানী থেকে আলাদা করেঃ

২৪/৭ সাপোর্টঃ CloudServerBD.Com এ আপনি পাবেন ২৪/৭ সাপোর্ট সুবিধা। আমাদের সাইটে আছে লাইভ চ্যাটের ব্যাবস্থা। যেকোন প্রয়োজনে লাইভ চ্যাটে নক দিলেই আমাদের কাছে পাচ্ছেন। এছাড়াও যেসব সমস্যা চ্যাটে সমাধান করা সম্ভব নয় বা সময় সাপেক্ষ এগুলোর জন্য থাকছে টিকিট সিটেম ও মেইল সিস্টেম। আমাদের সাপোর্টের মেইল আপনি মেইল করলেও আপনার নামে অটোমেটিক আমাদের সাইট থেকে টিকিট ওপেন হয়ে যাবে। এছাড়াও যেকোন প্রয়োজনে ফোনে যোগাযোগ করতে পারছেন।

৯৯.৯% আপটাইম গ্যারান্টি এসএলএ : একটা ওয়েবসাইটের জন্য আপটাইম অত্যান্ত গুরুত্বপুর্ন। আপনি একটা ওয়েবসাইট বানাইলেন। এখন আপনার ওয়েবসাইট বেশিরভাগ সময় বন্ধ হয়ে থাকে। তাহলে আপনি যেমন আপনার সাইট থেকে গুরুত্বপুর্ন ভিজিটর হারাবেন, গুগলেও র‍্যাঙ্ক পাবেন না। আর সেই সাথে আর্থিকভাবেও হবে ক্ষতিগ্রস্ত।
ক্লাউড সার্ভার বিডি দিচ্ছে ৯৯.৯% আপটাইম গ্যারান্টি। এই আপটাইমের নিচে যদি আপনি আপটাইম পান তবে আমরা দেব মানি ব্যাক। এইটাকেই বলে এসএলএ গ্যারান্টি। সুতরাং আপটাইম নিয়ে আমাদের কোম্পানীতে থাকতে পারেন পুরোপুরি নিশ্চিত।

SSD Cached স্টোরেজঃ ক্লাউড সার্ভার বিডি তে ভিপিএস, শেয়ার্ড, রিসেলার সব ক্ষেত্রেই আমরা ব্যবহার করি SSD Cached স্টোরেজ। সুতরাং আপনার ওয়েবসাইটের স্পীড হবে অন্যান্য সাধারন হোস্টিং কোম্পানীগুলোর তুলনায় অনেক অনেক ফাস্ট।

২০ জিবিপিএস ডিডস প্রোটেকশনঃ আমাদের রিসেলার ও শেয়ার্ড ওয়েব হোস্টিং এ আমরা দিচ্ছি ২০ জিবিপিএস ডিডস প্রোটেকশন। তাই আপনার সাইট থাকবে যেকোন প্রকার ডিডস এটাক থেকে মুক্ত। আমাদের সার্ভার ২০ জিবিপিএস পর্যন্ত ডিডস এটাক বাইপাস করতে সক্ষম।

ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস : ওভারসেলিং হচ্ছে, কোন সার্ভারে তার ধারন ক্ষমতার অধিক একাউন্ট হোস্ট করা। যার ফলে ওভারসেলিং করা সার্ভার ডাউন থাকার সম্ভাবনা অত্যাধিক। এর ফলে সার্ভার ধীরগতি, লো পারফরমেন্স ইত্যাদি সমস্যার সম্মুক্ষীন হতে হয়। আমরা প্রোভাইড করে থাকি ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস। আমরা আমাদের সার্ভারে ওভারসেলিং করি না। যার ফলে আপনি পাবেন ফাস্ট সার্ভার, ফাস্ট সার্ভিস, ফাস্ট সাপোর্ট এর গ্যারান্টি।

ফুল রুট এক্সেস ও ফুল ফিচার্ড কন্ট্রোল প্যানেলঃ VPS হোস্টিং এর ক্ষেত্রে আমরা দিচ্ছি আপনাকে ফুল রুট একসেস। সেই সাথে ফিচারেবল কন্ট্রোল প্যানেল। আমাদের এই কন্ট্রোল প্যানেল থেকে আপনি আপনার ভিপিএস রিস্টার্ট, অফ, অন, rDNS চেঞ্জ, ওপারেটিং সিস্টেম ইন্সটল সহ সকল প্রকার নিয়ন্ত্রন করতে পারবেন।

ফুল ডোমেইন কনট্রোল প্যানেল : আমরা দিয়ে থাকি আপনাকে আপনার ক্রয়কৃত ডোমেইন এর ফুল কন্ট্রোল প্যানেল। যার ফলে আপনি আপনার ডোমেইন কন্ট্রোল করতে পারবেন নিজে নিজেই।

তিন স্তরের ওয়েব সাইট ব্যাকআপ ফিচার
এই ফিচারের জন্য আপনি থাকতে পারেন নিশ্চিন্ত। যদি ভুল করে আপনার ওয়েব সাইটের ডাটা মুছে ফেলেন, তার জন্য আপনাকে সব হারিয়ে মাথায় হাত দিয়ে বসে থাকতে হবেনা। এই ফিচারের মাধ্যমে আপনার ওয়েব সাইট রিস্টোর করতে পারবেন এবং আপনার সাইটের ডাটা থাকবে সুরক্ষিত এবং নিরাপদ।

১. লোকাল সার্ভার ব্যাকআপ :
এই পদ্ধতিতে আপনার ওয়েব সাইটের ডাটা আমাদের সার্ভারে ব্যাকআপ থাকে। যদি কোন কারনে ডাটা ডিলেট করে ফেলেন সেক্ষেত্রে দ্রুত ডাটা রিস্টোর করা যায় এই লোকাল সার্ভার ব্যাকআপ থেকে। এমনকি আপনি নিজে নিজেই আপনার সিপ্যানেল থেকে Restore Manager অপশন ব্যবহার করে আপনার ওয়েব সাইট রিস্টোর করতে পারবেন, আমাদের কোন প্রকার সাহায্য ছাড়া।

২. রিমোট অফসাইট ব্যাকআপ :

এই পদ্ধতিতে আপনার ওয়েব সাইটের ডাটা আমাদের রিমোট সার্ভারে ব্যাকআপ থাকে। যদি কোন কারনে লোকাল সার্ভারের ব্যাকআপ ডাটা ড্যামেজ হয় সেক্ষেত্রে আমরা রিমোট সার্ভারের ব্যাকআপ থেকে ডাটা রিস্টোর করে থাকি।

৩. রিস্টোর ম্যানেজারঃ
নিজেই এখন নিজের সাইট রিস্টোর করুন আমাদের রিমোট সার্ভার থেকে সহজেই আমাদের এই টুলস এর মাধ্যমে। ভুলে যান সারাদিন ধরে সাইট ব্যাকআপ করার কথা। এখন থেকে আপনি নিজেই আমাদের রিমোট সার্ভার এর ব্যাকআপ গুলো থেকে সাইট রিস্টোর করে নিতে পারবেন মাত্র কয়েক ক্লিকেই।

চাইলে যেকোন সিঙ্গেল ফাইল বা ফোল্ডারও রিস্টোর করতে পারবেন। তাই আপনি ক্লাউড সার্ভার বিডি তে থাকছেন অনেক বেশি নিরাপদ অন্যান্য হোস্টিং কোম্পানীগুলোর তুলনায়।

ক্লাউড সার্ভার বিডি এর কিছু গুরুত্বপুর্ণ ফিচারঃ
*
✪ ২৪/৭ ইমেইল, টিকেট এবং ফোন সাপোর্ট।
✪ ৯৯.৯% আপটাইম গ্যারান্টি।
✪ ওভারসেলিং মুক্ত হোস্টিং সার্ভিস।
✪ Fast, Reliable এবং Secure ওয়েব হোস্টিং।
✪ ডেইলী ব্যাকআপ।
✪ Remote Weekly Backup।
✪ Restore Manager ব্যাকআপ
✪ এসএসডি ক্যাশড স্টোরেজ। যা আপনাকে দেবে ফাস্ট স্পীড।
✪ ওয়ান ক্লিক সফটওয়্যার ইনস্টলার।
✪ ফুল ডোমেইন কনট্রোল প্যানেল।
✪ ফ্রী এসইও টুলস।
✪ ১৫ দিনের মূল্য ফেরত গ্যারান্টি।
✪ কোন লুকায়িত চার্জ নেই।
✪ মাল্টিপল পেমেন্ট গেটওয়ে। আপনি বিভিন্ন মাধ্যমে আপনার সুবিধা মত পেমেন্ট করতে পারবেন।

ডোমেইন/হোস্টিং কিনে পান  Smartphone জেতার সুযোগঃ

এবারে আপনার ঈদের আনন্দটাকে আরো একটু বৃদ্ধি করতে ক্লাউড সার্ভার বিডি দিচ্ছে হোস্টিং কিনলে স্মার্টফোন জেতার সুযোগ। প্রতিযোগীতায় অংশগ্রন করতে অবশ্যই আপনাকে ১ বছরের জন্য প্যাকেজ কিনতে হবে। ঈদুল আযহা জুরে চলবে আমাদের এই ক্যামপেইন। ঈদের ৭ম দিন রাতে লটারীর মাধ্যমে একজন সৌভাগ্যবান বিজয়ী নির্বাচিত করা হবে। ঈদের ৮ম দিনে আমাদের ক্লাউড সার্ভার বিডি এর অফিসিয়াল ফেসবুক পেজে বিজয়ীর নাম ও কন্টাক্ট নাম্বার ঘোষনা করা হবে। সেই সাথে আমাদের প্যানেলে রিজিস্টার্ড মোবাইল নাম্বারে সরাসরি বিজয়ীর সাথে যোগাযোগ করা হবে। লটারীর ড্র এর পরবর্তি ৭ দিনের মধ্যে কোরিয়ার সার্ভিসের মাধ্যমে উপহার বিজয়ীর ঠিকানায় পৌছে দেয়া হবে।
নোটঃ কোন কারন বসত যদি বিজয়ীর মোবাইলে যোগাযোগ করা সম্ভব না হয় বা মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় (যদিও আমরা একাধিক বার চেস্টা করব যোগাযোগ করার জন্য) এবং ৭ দিনের মধ্যে যদি যোগাযোগ না করেন তবে ৭ দিন পরে আবার ড্র হবে এবং পরবর্তি বিজয়ীকে উপহার পাঠিয়ে দেয়া হবে।

যোগাযোগঃ

বিস্তারিত জানতে কল দিনঃ ০১৭২০৪২৫০৩৮
বিস্তারিত জানতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইটঃ https://www.cloudserverbd.com
আমাদের ফেসবুক পেজঃ https://www.facebook.com/cloudserverbd/

3 months ago (11:24 am) 606 views
Report

About Author (3)

Author

This author may not interusted to share anything with others

 

1 responses to “এই ঈদে ক্লাউড সার্ভার বিডি থেকে ডোমেইন/হোস্টিং কিনে পান SmartPhone জেতার সুযোগ!”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018