Search Any Post Of WizBD.Com
 HomeUncategorizedপেইড এপপ্স ডাউনলোড করার অসাধারণ কয়েকটি ওয়েবসাইট

পেইড এপপ্স ডাউনলোড করার অসাধারণ কয়েকটি ওয়েবসাইট

১.হাপিমুড :
এটা পেইড এপপ্স ডাউনলোড করার জনপ্রিয় একটি ওয়েবসাইট।আপনি এই ওয়েবসাইট থেকে সকল ধরণের এপপ্স ,গেমস,বিভিন্ন মুড ফাইল ডাউনলোড করতে পারবেন খুব সহজেই।এই ওয়েবসাইটের এপপ্স ও আছে।ক্যাটাগরি ভিত্তিক সকল এপপ্স ,গেমস ডাউনলোড করার অপশন আছে।
link

২.এপিকেমস :
এই ওয়েবসাইটটি নতুন।খুব বেশি দিন হয় নাই।তারপরেও খুব অল্প সময়ে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে।কারণ ওয়েবসাইট টির ডিজাইন এবং পাইড এপপ্স ডাউনলোড করার একাধিক অপশন থাকায়।আপনি যেকোনো এপপ্স বা গেমস ডাউনলোড করার সময় দেখতে পারবেন ডাউনলোডের এপপ্স বা গেমস তার প্লে স্টোর এ মূল্য কত।আপনি এখান থেকে প্রায় সকল জনপ্রিয় এপপ্স বা গেমস খুঁজে পাবেন।

link

৩.এপিকে4অল :
এই সাইট টিও পাইড এপপ্স ডাউনলোড করার অসাধারণ একটি ওয়েবসাইট।নাম দেখলেই বোঝা যায় যে এখানে আপনি প্রায় সব এপপ্স বা গেমস এর মুড ভার্সন খুঁজে পাবেন।

link

৪.ডেনড্রইড :
এই ওয়েবসাইট টি হাপিমুড এর মতোই।ডাউনলোড করার একাধিক অপশন পাবেন।প্লে স্টোর লিংক ও পাবেন।এছাড়াও আপনি এখান থেকে খুব সহজেই সকল মুড ভার্সন এপপ্স ,সাথে সাথে আবার মেইন এপ ভার্সন ও ডাউনলোড করতে পারবেন।

link

৫.এপিকেফল্ক :
এই সাইট টিও অনেক জনপ্রিয় এবং বিখ্যাত একটি সাইট।এখান থেকেও আপনি সকল পাইড বা প্রো বা মুড ভার্সন এপপ্স ,গেমস ডাউনলোড করতে পারবেন।

link
3 weeks ago (8:58 pm) 572 views
Report

About Author (65)

Author

নিজে শিখুন এবং অন্যকে শিখতে সাহায্য করুন

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019