Search Any Post Of WizBD.Com
 HomeTech NewsTechnology Updateশীতে হাত গরম করা ও রেডিও প্রযুক্তি সম্পন্ন দুটি পাওয়ার ব্যাংক নিয়ে এসেছে শাওমি

শীতে হাত গরম করা ও রেডিও প্রযুক্তি সম্পন্ন দুটি পাওয়ার ব্যাংক নিয়ে এসেছে শাওমি

ইলেক্ট্রনিক্স নির্মাতা ও স্মার্টফোন জায়ান্ট শাওমি সবেমাত্র বাজারে নতুন দুটি পাওয়ার ব্যাংক চালু করেছে এবং এর একটি খুব তাড়াতাড়ি জনসাধারণ এর জন্য উন্মুক্ত করা হবে। তবে এই নতুন পাওয়ার ব্যাংক দুটি অন্য কোনও শাওমি পাওয়ার ব্যাংকের মতো নয়।

তবে এটি নিশ্চিত যে এগুলির দ্বারা আপনার স্মার্টফোন এবং অন্যান্য ইলেকট্রনিক্স ডিভাইস (চার্জের উপযোগী) চার্জ করতে পারবেন। তবে সাধারণ চার্জিং শুল্ক ছাড়াও একটি রেডিওতেও কাজ করবে। এই পাওয়ার ব্যাংকের সাথে শাওমি একটি এফএম রেডিও যুক্ত করেছে। অন্য পাওয়ার ব্যাংকের সাহায্যে আপনি এই শীতের দিনে আপনার হাতকে গরম করতে পারবেন। মানে হ্যান্ড ওয়ার্মার পাওয়ার ব্যাংক

শাওমি হাত গরমকারী পাওয়ার ব্যাংক

হাত উষ্ণতর ৫২ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত তাপমাত্রা সরবরাহ করে। নকশা হিসাবে, এটি একটি ছোট রেট্রো রেডিওর মতো দেখায় এবং সংস্থাটি বলেছে যে পাওয়ার ব্যাংকটির বডি অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি যা দ্রুত তাপ পরিচালনা করতে পারে।

ডিভাইসটিতে দুটি বাটন বিদ্যমান। বাম বাটনে ক্লিক করলে আপনার মোবাইল পাওয়ার ফাংশন নিয়ন্ত্রণ করে এবং তিন সেকেন্ডের জন্য ডান বাটনে ক্লিক করলে হিটিং ফাংশন কাজ করে এর পাশাপাশি বর্তমান তাপমাত্রা প্রদর্শন করে।

এই পাওয়ার ব্যাংকটি খুব তাড়াতাড়ি আসছে; শাওমির এই পাওয়ার ব্যাংকটিতে থাকছে ৫,০০০ এমএএইচ সক্ষমতা সম্পন্ন ব্যাটারি এবং এর পাশাপাশি বিল্ট-ইন সিকিউরিটি ব্যবস্থা যেমন অটোমেটিক পাওয়ার-অফ এবং ওভারচার্জ সিকিউরিটি সম্পন্ন।

নতুন এই পাওয়ার ব্যাংকটি তিনটি রঙে পাওয়া যাবে যথা:- লাল, সবুজ এবং মেয়েদের পছন্দের রঙ গোলাপী বা পিংক 😂। পাওয়ার ব্যাংকটি বর্তমানে ১৩৮ ইউয়ান মূলে চীনে কেনার জন্য উপলব্ধ যা প্রায় ২০ ডলার বা বাংলাদেশি টাকায় প্রায় ১,৭০০ টাকা।

জিয়াওমি এফএম রেডিও পাওয়ার ব্যাংক বিস্তারিত

অন্যান্য শাওমি পাওয়ার ব্যাংকগুলির মতো, এই নতুন পণ্যটিতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সংস্থাটি এই অনন্য পণ্যটির দাম মাত্র ১৩৮ আরএমবি রেখেছে যা প্রায় ১,৭০০ টাকা।

এই লঞ্চটি শিয়াওমি একটি ইন্টিগ্রেটেড হ্যান্ড ওয়ারমার সহ একটি পাওয়ার ব্যাংক চালু করার কয়েক ঘন্টা পরে আসে।

পণ্যটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে, শাওমি একটি “পোর্টেবল ডিজাইন” দিয়ে ত্বক-বান্ধব প্লাস্টিকের বিকল্প বেছে নিয়েছে। গিজমোচিনার এক প্রতিবেদনে বলা হয়েছে, পাওয়ার ব্যাংকটি ২.১এ (2.1A) কারেন্ট দিয়ে ৫ভি (5V) ডিভাইস চার্জ করতে পারে।

এতে একটি ডিজিটাল ডিসপ্লেও আছে যা পাওয়ার ব্যাংকের চার্জ ক্ষমতা দেখায়। এছাড়াও, সংস্থাটি এফএম রেডিও চালু বা বন্ধ করতে উপরে একটি বাটন যুক্ত করেছে।

শাওমির দাবি, পাওয়ার ব্যাংকটি তিনবার অ্যাপল এর আইফোন এক্স চার্জ করতে সক্ষম। ডিভাইসটিতে পোর্ট চার্জ করার জন্য একটি ইউএসবি ২.০ পোর্ট রয়েছে। এটি কালো, সাদা এবং গোলাপী সহ তিনটি রঙে পাওয়া যাবে।

2 weeks ago (9:47 pm) 428 views
Report

About Author (843)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

6 responses to “শীতে হাত গরম করা ও রেডিও প্রযুক্তি সম্পন্ন দুটি পাওয়ার ব্যাংক নিয়ে এসেছে শাওমি”

  1. K1ng
    Contributor
    says:

    Masud vai ekta post o review korsen ?

  2. K1ng
    Contributor
    says:

    {https://wizbd.com/earning/36928 } জি ভাই মানলাম |

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019