Search Any Post Of WizBD.Com
 HomeTechnology Updateদেশে স্টার্টআপ ইকোসিস্টেম তৈরিতে কাজ করছে সরকার

দেশে স্টার্টআপ ইকোসিস্টেম তৈরিতে কাজ করছে সরকার

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইয়েদ আহমেদ পলক আজ বলেছেন, সরকার দেশে একটি স্টার্টআপ ইকোসিস্টেম তৈরিতে কাজ করছে।

তিনি বলেছেন, “বাস্তুসংস্থান গঠনের জন্য সরকার সহায়তা দিচ্ছে। প্রাথমিক পর্যায়ে যে কোনও স্টার্টআপে ১০ লক্ষ টাকা এবং পরবর্তী পর্যায়ে এক থেকে পাঁচ কোটি টাকা বিনিয়োগ করার সুযোগ রয়েছে”।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তিনি রাজধানীর আগারগাঁও এলাকার আইসিটি টাওয়ারে ‘সি লাভস টেক বাংলাদেশক’ আয়োজিত ‘গ্লোবাল উইমেন কম্পিটিশন সিরিজ-২০১৮’ উদ্বোধন অনুষ্ঠানে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পলক বলেন, “বাংলাদেশসহ বিশ্বে এখনও নারী উদ্যোক্তার সংখ্যা খুব কম, যা মাত্র নয় শতাংশ। ডিজিটাল বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন হচ্ছে যাতে নারী-পুরুষ সকলেই সুবিধা পেতে পারে”।

প্রতিমন্ত্রী আরও বলেন, “এ বিভাগ সারাদেশে বিভিন্ন জেলাতে ২৮ টি হাই-টেক পার্ক এবং ইনকিউবেশন কেন্দ্র স্থাপনে কাজ করছে”।

আইডিয়া প্রকল্পের প্রকল্প পরিচালক মুজিবুল হক এবং বিনিয়োগ উপদেষ্টা টিনা এফ জেবিন অন্যদের মধ্যে বক্তব্য রাখেন।

3 weeks ago (1:23 am) 328 views
Report

About Author (721)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

4 responses to “দেশে স্টার্টআপ ইকোসিস্টেম তৈরিতে কাজ করছে সরকার”

  1. Sahin Khan Sahin Khan
    Author
    says:

    মাসুদ ভাই এখানে পেইমেন্ট এর জন্য কম্মেন্ট করার জন্য ক্ষমা করবেন। আপনাদের কে অনেক মেইল করার পরো আমি পেইমেন্ট পেলাম না এবং suport team থেকে ও কোন রিপ্লাই পেলাম না। তাই বাধ্য হয়ে এখানেই কম্মেন্ট করলাম। ৫টি পোষ্ট এর পেইমেন্ট রিকোয়েষ্ট আজ ৩দিন হয়ে হলে গেছে কিন্তু আমি কেন পেইমেন্ট পাচ্ছি না এটা একটু যানাবেন। আর বিশেষ করে আমি এই সাইটে ২৪ ঘন্টার মধ্যে ১৬ ঘন্টাই এক্টিভ থাকি।

    • JS Masud JS Masud
      Administrator
      says:

      আপনি দুইটা পেমেন্ট রিকুয়েস্ট করেছেন। দুইটা পেমেন্ট রিকুয়েস্ট করলে আমরা লাস্ট পেমেন্ট রিকুয়েস্ট কে গণ্য করে থাকি। আর আপনার লাস্ট পেমেন্ট রিকুয়েস্ট ৩১ আগস্ট, মানে এখনও ৪৮ ঘন্টা হয়নি।

  2. Sahin Khan Sahin Khan
    Author
    says:

    লাষ্ট তো কালকে করছি। ৪৮ ঘন্টা হয়েছে তারপর আমি আরেকটা রিকোয়েষ্ট করছি। এটাই কি আমার অপরাধ

    • JS Masud JS Masud
      Administrator
      says:

      ভাইয়া, আপনি প্রথমে যে পেমেন্ট রিকুয়েস্ট করেছিলেন সেটিতে আপনার ইউজারনেম ভুল ছিল। তাই আপনাকে বলা হয়েছে আপনার ইউজারনেম ভুল এবং সঠিক ইউজারনেম দিয়ে পুনরায় পেমেন্ট রিকুয়েস্ট করার জন্য। আপনি তার পর সঠিক ইউজারনেম দিয়ে গত ৩১ আগস্ট পেমেন্ট রিকুয়েস্ট করেছেন। তাই আমরা ৩১ আগস্ট থেকে পরবর্তী ৪৮ ঘন্টা বা ২ দিন এর মধ্যে আপনার পেমেন্ট দিব।
      ধন্যবাদ!

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019