Search Any Post Of WizBD.Com
 HomeTech News[Tech News] আগামী বছরের জানুয়ারিতে স্যামসং তাদের নতুন ভাঁজকরা স্মার্টফোন (flexible smartphone) বাজারে আনছে || the new samsung flexible smartphone comes in next year January

[Tech News] আগামী বছরের জানুয়ারিতে স্যামসং তাদের নতুন ভাঁজকরা স্মার্টফোন (flexible smartphone) বাজারে আনছে || the new samsung flexible smartphone comes in next year January

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা স্যামসং আগামী জানুয়ারিতে ঘোষণা করতে যাচ্ছে তাদের মতুন Flexible SmartPhone।

ব্যবহারকারীদের সুবিধা সেইসঙ্গে প্রযুক্তির নতুন সংযোজন সবমিলিয়ে স্মার্টফোন নিয়ে গবেষণা চলছে নিয়মিত। আবার কয়েকদিন থেকে আলোচনায় আসছিল flexible smartphone, স্যামসাং জানিয়েছে 2019 সালে তারা বাজারে আনবে flexible smartphone মানে ভাঁজ করা স্মার্টফোন। দীর্ঘদিন থেকেই বাজারে ভাঁজ করা স্মার্টফোন নিয়ে গুঞ্জন চলছে, দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাং ফোন তৈরি করছে তবে কবে নাগাদ এই ফোনটি তারা বাজারে ছাড়বে তার কোন সুনির্দিষ্ট সময় জানা যায়নি। তবে প্রযুক্তিবিদরা এবার নিশ্চিত হয়েছেন 2019 সালে তারা বাজারে আনছে flexible স্মার্টফোন।
এতে থাকবে 7 ইঞ্চির ট্যাবলেট এর মতো ডিসপ্লে।

এটি ভাজ করে প্রচলিত স্মার্টফোনের মতো ব্যবহার করা যাবে। মোবাইল গেইমারদের লক্ষ্য করে প্রচারিত এ স্মার্টফোনটি বাজারে আনবে স্যামসাং। তবে এই স্মার্টফোনটি পাওয়া যাবে নির্দিষ্ট কিছু বাজারে। প্রথম দিকের প্রতিক্রিয়া সুবিধাজনক হলে 2019 সালের মাঝামাঝি সময়ে এটি ব্যাপকহারে বাজারে আনা হবে বিশেষজ্ঞদের মতে। স্যামসাং তাদের এই স্মার্টফোনটি বাজারে ছারলে নতুন পণ্য বিভাগ চালু হবে। samsung flagship phone এর তৃতীয় বিভাগ চালু হয়ে যাবে। বর্তমানের Note এবং S নামের দুটি ফ্ল্যাগশিপ ফোন বাজারে এনেছে স্যামসাং।

এ বছরের শুরুতে গুঞ্জন উঠেছিল গ্যালাক্সি এক্স নামের একটি ভাঁজ করা স্মার্টফোন। 2019 সালে কনজ্যুমার ইলেক্ট্রনিক শো উপলক্ষে ঘোষণা দিতে পারে স্যামসা। এই প্রদর্শনই হতে পারে আগামী বছরের জানুয়ারিতে। অনেকেই মনে করছেন ফোনটির দাম 1850 মার্কিন ডলার হতে পারে।

1 year ago (11:51 am) 1993 views
Report

About Author (665)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019