Search Any Post Of WizBD.Com
HomeTech News[Tech News] আগামী বছরের প্রথমে Samsung নিয়ে আসছে তাদের নতুন ফোন Galaxy S10 || Samsung Galaxy S10, the new phone, will be coming in the next year

[Tech News] আগামী বছরের প্রথমে Samsung নিয়ে আসছে তাদের নতুন ফোন Galaxy S10 || Samsung Galaxy S10, the new phone, will be coming in the next year

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা Samsung নিয়ে আসছে তাদের নতুন কিছু Galaxy ফোন।
PicsArt_07-07-09.41.50-01
Samsung তাদের নতুন S10 ফোন আনতে চলেছে আগামী বছরে নতুন কিছু চমক নিয়ে, তিনটি ভিন্ন Galaxy S10 Version যা আগামী বছরের প্রথম দিকে আসছে, এবং এটা বুঝা যায় বেশ সহজেই কেন স্যামসাং এটি করছে। ফোনে এমন একটি উপায় ও নতুন ফিচার পাওয়া যাবে যা আগে কখনোই একটি Samsung স্মার্টফোনে দেখা যায় নি, এবং এখন আমরা তিনটি আসন্ন গ্যালাক্সি S10 মডেলের কিছু নতুন Detailed বিবরণ জেনেছি যা আপনাদের সামনে তুলে দরছি।

কোরিয়ান Business News Site The Bell একাধিক অজানা সূত্রে বলেছে যে স্যামসাং তিনটি Galaxy S10 ডিভাইসের জন্য Sample তৈরি করছে যা অভ্যন্তরীণভাবে Beyond 0, Beyond 1 এবং Beyond 2 হিসাবে উল্লেখ্য, যা আমরা আগে বহুবার দেখেছি।

Beyond 0 একটি এন্ট্রি-লেভেল মডেল, তাই এটি সম্ভবত স্যামসাং এর আসন্ন নতুন flagship ফোনটির একটি “মিনি” Variant। হ্যান্ডসেটটির ডান দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যাবে বলে আশা করা হচ্ছে।

ফোনগুলির স্ক্রিন – FOD স্ক্রিন থাকবে বলে মনে করা হচ্ছে।

Samsung এখন পর্যন্ত কোন নোচ ওয়ালা ফোন বাজারে আনে নি তাই আশাকরব এই ফোনগুলতেও থাকবে না।

FOD মডিউলটি আরো ব্যয়বহুল। $15 মূল্য, এটি একটি নিয়মিত ব্যাক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ফোনের এর দাম থেকে সাতগুণ বেশী। Qualcomm অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্যামসাং এর নতুন ফোনে ব্যবহৃত হবে প্লাস সেন্সরের সরবরাহকারী হবে।

গ্যালাক্সি S10 এর Glass এখনও চূড়ান্ত করা হয় নি তাই আপনাদের জানাতে পাচ্ছি না।

অ্যাপল ও এই গ্রিষ্মে নতুন কিছু Iphone নিয়ে আসছে, নতুন এন্ট্রি-লেভেল মডেল সহ, দেখা যাক Samsung এর ফোনগুলি Iphone এর মোকাবেলা করতে পারে কী না।

7 months ago (9:56 pm) 1144 views
Report

About Author (439)

JS Masud
Administrator

{___________Quran is only medicine of heart. and remember Allah is very powerful.____________}

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019