Search Any Post Of WizBD.Com
HomeTech News[Thch News] Samsung আগামী ৯ই আগস্টের ইভেন্টে ঘোষণা করতে যাচ্ছে তাদের নতুন ফোন Galaxy Note 9 কে || Samsung is going to announce their new phone note 9 on 9th August event

[Thch News] Samsung আগামী ৯ই আগস্টের ইভেন্টে ঘোষণা করতে যাচ্ছে তাদের নতুন ফোন Galaxy Note 9 কে || Samsung is going to announce their new phone note 9 on 9th August event

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা The Note 9 is coming,
Yes, Samsung আগামী ৯ই আগস্টের ইভেন্টে ঘোষণা করতে যাচ্ছে তাদের নতুন ফোন Galaxy Note 9 কে।
PicsArt_06-28-08.44.26-01
Samsung একটি নতুন Galaxy ডিভাইসের জন্য 9 ই আগস্ট একটি ইভেন্টের আয়োজন করেছে যেখানে আমন্ত্রণ পাঠিয়েছে বিভিন্ন ডেভেলপারদের – এবং যা Note 9 হবে নিস্যন্দেহে।
ফোনটি কম্পানির নেক্সট flagship ডিভাইস।


এক নজরে Galaxy Note 9 Screen Panel

Note 9 এর জন্য, Rumors indicate করে যে এটি Note 8 এর অনুরূপ Upgrade হবে কারণ Galaxy S9 টি গত বছরের S8 এর মতো ছিল, একটি সম্পূর্ণরূপে Design পরিবর্তনের পরিবর্তে উন্নত ক্যামেরার উপর ফোকাস করবে বলে আমি মনে করি।
এই ডিভাইসটিতে নতুন হলুদ রঙ হবে বলে মনে হচ্ছে। কিন্তু এখনও শিওর না কারণ এই ফোনটির কোন পিকচার এখনও প্রকাশ হয় নি। তিবে লোকমুখে হলুদ রঙ হবে বলে শুনা যাচ্ছে।

Photo:theinquirer


Samsung এই ফোনটিতে একটি biggest hardware ব্যবহার করতে পারে , যদিও, এটি সম্ভবনা কতটুক তা বলতে পারব না তবে এই খবরটি আমরা অন্যান্য জায়গা থেকে জেনেছি। ফোনটিতে থাকতে পারে long-rumored-display, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার যাই হোক না কেন, স্যামসাংয়ের ঘটনাটি প্রায় কয়েক সপ্তাহের মধ্যে আমরা খুঁজে বের করব ততক্ষণ পর্যন্ত আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

8 months ago (8:46 pm) 1350 views
Report

About Author (439)

JS Masud
Administrator

{___________Quran is only medicine of heart. and remember Allah is very powerful.____________}

 

2 responses to “[Thch News] Samsung আগামী ৯ই আগস্টের ইভেন্টে ঘোষণা করতে যাচ্ছে তাদের নতুন ফোন Galaxy Note 9 কে || Samsung is going to announce their new phone note 9 on 9th August event”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019