Search Any Post Of WizBD.Com
 HomeTech News[Tech News] গুগল জিমেইলের পুরোনো ভার্সনটি বন্ধ করে দিচ্ছে || Google is starting to phase out the old Gmail design
Facebook Twitter Google Email

[Tech News] গুগল জিমেইলের পুরোনো ভার্সনটি বন্ধ করে দিচ্ছে || Google is starting to phase out the old Gmail design

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা আপনারা কী জানেন গুগল তাদের জিমেইলের আগের ভার্সনটি বন্ধ করে দিচ্ছে।

গুগল ব্যবহারকারীদের নতুন জিমেইল ডিজাইনে চলতে শুরু করার পরিকল্পনা ঘোষণা করেছে এবং শেষপর্যন্ত পুরানো একটিকে পুরোপুরি মুছে ফেলবে, যা পরবর্তী মাসের শুরুতেই বন্ধ হবে।

ঘোষণাগুলি টেকনিক্যালি শুধুমাত্র জি সুইট ব্যবহারকারীদের ক্ষেত্রে প্রযোজ্য – অর্থাৎ, যারা তাদের কোম্পানী বা সংস্থার মাধ্যমে অ্যাকাউন্ট প্রদান করেছে – এবং Google নিয়মিত Gmail ব্যবহারকারীদের জন্য একই পরিবর্তনগুলি করবে কিনা তা মন্তব্য করতে অস্বীকার করেছে। কিন্তু সম্ভাবনা তারা অনুরূপ হবে: নতুন নকশা জি সুইট ব্যবহারকারীদের জন্য প্রথম ঘোষণা করা হয়েছিল, কিন্তু এটি একই সময়ে ফ্রি ব্যবহারকারীদের জন্য উপলব্ধ করা হয়েছিল।

THE OPT-OUT OPTION DISAPPEARS IN OCTOBER

এখনই, নতুন ডিজাইনটি ব্যবহার করতে কোনও দরকার নেই: এটি আপনার জন্য অপ্ট-ইন বা এটির অনুপলব্ধ কারণ আপনার G Suite অ্যাকাউন্টের প্রশাসক এটি সক্ষম করেনি। জুলাই থেকে শুরু, প্রশাসকদের নতুন Gmail নকশা নির্বাচন করার ক্ষমতা দিতে হবে; সর্বশেষে, বিকল্পটি আগস্টে সক্রিয় করা হবে।

সেপ্টেম্বরে কিছু সময়, সবাই নতুন জিমেইল ডিজাইনে চলে যাবে অপ্ট-আউট করার বিকল্পটি এখনও অন্য মাসের জন্য উপলব্ধ হবে। কিন্তু অক্টোবর কিছু সময়ে, বিকল্প অদৃশ্য হয়ে যাবে এবং জি সুইট অ্যাকাউন্ট নতুন নকশা ব্যবহার করার প্রয়োজন হবে।

মূলত, গুগল জি সুইট অ্যাডমিনিস্ট্রেটরদের কয়েক মাসের সতর্কতা প্রদান করছে নিজেদের প্রস্তুত করার জন্য – এবং তাদের ব্যবহারকারীদের – আসন্ন পরিবর্তন জন্য। গুগল শুরু থেকে কয়েক মাস ধরে নতুন ডিজাইনের মাধ্যমে বিনামূল্যে ব্যবহারকারীদের মাইগ্রেট করতে শুরু করার জন্য এটি আশ্চর্যজনক হবে না। যদিও এটি এখনো যে ফ্রন্টে কিছু ঘোষণা করেনি, আমরা জানি যে ব্যবহারকারীদের অন্তত একটি গ্রুপের জন্য, পুরানো নকশা চার মাসের মধ্যে সম্পন্ন হবে।

10 months ago (10:48 pm) 1481 views
Report

About Author (487)

JS Masud
Administrator

{___________Quran is only medicine of heart. and remember Allah is very powerful.____________}

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019