Search Any Post Of WizBD.Com
 HomeTech News[Tech News] দেখুন কিভাবে আপনার ফোনকে Android এর নতুন ভার্সন Android P তে আপডেট করবেন || How to update your phone to Android P

[Tech News] দেখুন কিভাবে আপনার ফোনকে Android এর নতুন ভার্সন Android P তে আপডেট করবেন || How to update your phone to Android P

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা আজ আমি আপনাদের দেখাব কিভাবে আপনার ফোনকে Android এর নতুন ভার্সন Android P তে আপডেট করবেন।


অন্যান্য সাধারণ ফোনের মতো এটাও আপডেট করা যায়।
তবে এর জন্য আপনাকে আবেদন করতে হবে।
আবেদন করার জন্য নিচের লিংক এ ক্লিক করুণ।
এখানে ক্লিক করুণ।
তার পর দেখতে পারবেন এখানে কয়েকটি ফোনের নাম। সেখান থেকে আপনার ফোন কোনটি সেটা দেখে তার নিচে পাবেন Get the beta লিখা আছে সেখানে ক্লিক করুণ।
তার পর আপনার মোবাইলে থাকা জিমেইল দিয়ে লগ ইন করতে হবে তার পর View your eligible device এ ক্লিক করুণ তার পর নিচে নিয়ে Opten এ ক্লিক করে মার্ক করে agree>join beta>ok তে ক্লিক করুণ।
বেস্ আপনার আবেদন করা শেষ।
তার পর চলে যান আওনার মোবাইলের সেটিং এ তার পর About phone>Software update>Check update তার পর আপডেট করা অপশন আসবে সেখান থেকে আপডেট করে নিন।
আর আপডেট করার Size 1167mb।
.
গুগল অ্যান্ড্রয়েড পিতে আসার নতুন বৈশিষ্ট্যগুলির একটি বড় প্রিভিউ আপলোড করেছে। এটি একটি উচ্চাভিলাষী আপডেট যা অপারেটিং সিস্টেমের উল্লেখযোগ্য পরিবর্তন প্রায় সর্বত্রই আপনি দেখেন। অ্যান্ড্রয়েড পি এর অফিসিয়াল রিলিজ দেরী গ্রীষ্ম পর্যন্ত ঘটবে না, কিন্তু আপনি পি এর নতুন অঙ্গভঙ্গি চেষ্টা করার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হবে না, নতুন চেহারা দেখুন, এবং আপনি ব্যয় করা হয় কত সময় দেখাচ্ছে বিষণ্ণ তথ্য উপর যান আপনার ফোনে. আজ শুরু, আপনি কিছু সমর্থিত স্মার্টফোনে প্রথম পাবলিক বিটা ইনস্টল করতে পারেন।

সাধারণত, এই betas গুগল এর নিজস্ব স্মার্টফোনের সীমিত করা হয়েছে, কিন্তু অ্যান্ড্রয়েড পি সঙ্গে, আপনি অন্যান্য কোম্পানীর থেকে কয়েক ডিভাইসের উপর আপডেট আপডেট করতে পারেন হিসাবে ভাল এটি এমন পণ্যগুলির সর্বাধিক মিশ্রন যা অ্যান্ড্রয়েডের একটি নতুন সংস্করণে বিট করার জন্য ডে-এক অ্যাক্সেস করেছে এবং আমরা এই প্রকল্পের জন্য ধন্যবাদ জানানোর জন্য Project Treble পেয়েছি। এখানে কি সমর্থিত তালিকা আছে:

যদি আপনার একটি পিক্সেল ফোন থাকে, তবে এই প্রক্রিয়াটি অ্যান্ড্রয়েড বিটা প্রোগ্রামের ওয়েবসাইটের দিকে অগ্রসর হওয়ার পাশাপাশি অ্যান্ড্রয়েড পি এর প্রি-রিলিজ সংস্করণের অ্যাক্সেসের জন্য সাইন আপ করা হবে যা পরবর্তী কয়েক মাসে আপডেট করা হবে। আপনি যে ফোনে ব্যবহার করছেন সেটির সাথে সংযুক্ত Google অ্যাকাউন্টে আপনি সাইন ইন করেন তা নিশ্চিত করুন।

আপনি নিবন্ধন করার পরে, আপনার সিস্টেমে থাকা আপডেট সম্পর্কে আপনার ডিভাইসে একটি বিজ্ঞপ্তি পাবেন। অ্যান্ড্রয়েড পি! সাধারণত, এটি প্রম্পট পেতে দীর্ঘ সময় নেয় না, কিন্তু যেহেতু এক টন লোক আজকে নতুন আপডেট ইনস্টল করার জন্য দৌড়াচ্ছে, তবে আপনাকে কিছুটা অপেক্ষা করতে হতে পারে।

What about the other phones?

যদি আপনি অ- Google ডিভাইসে অ্যানড্রইড পি ইনস্টল করতে চান, তবে এটি অতিরিক্ত কাজটি গ্রহণ করবে। কোনও ওভার-এয়ার ইনস্টলেশন পদ্ধতি নেই; আপনি অপারেটিং সিস্টেম বিটা বিল্ড সঙ্গে আপনার স্মার্টফোনের ফ্ল্যাশ করতে হবে। যদি আপনি নিম্নোক্ত নির্দেশিকাগুলিতে ভাল থাকেন তবে এটি খুব ভয়ংকর নয়, তবে কিছু কিছু আপগ্রেড করার ঝুঁকি সবসময় রয়েছে। আপনি বিটাতে থাকাকালীন বেশিরভাগ কোম্পানিই কাস্টমার সহায়তা প্রদান করে না বলে উল্লেখ করা যায়। এটি ইনস্টল করা আপনার ওয়ারেন্টি বা কিছু নোংরা অকার্যকর না যাচ্ছে, কিন্তু যদি আপনি একটি খারাপ বাগ বা গম্ভীরতা মধ্যে সঞ্চালন, এটি সমাধানের জন্য আপনি আপ এর – বা Oreo ফিরে ফ্ল্যাশ
Essential Phone:Details and instructions here.
(সাইড নোট: আমি আপনার দৈনন্দিন ফোন এ অ্যান্ড্রয়েড পি বিটা ইনস্টল করার বিরুদ্ধে কিভাবে সতর্ক বার্তাগুলি তাদের সতর্কবাণী পছন্দ করি: “আপনি ফোন কল, টেক্সট বার্তা, গেমস খেলেন, সোশ্যাল মিডিয়া ব্রাউজ করে এবং আরো অনেক কিছু করার জন্য প্রতিদিন আপনার প্রয়োজনীয় ফোন ব্যবহার করে ভালোবাসেন ? যদি তাই হয় তবে আপনি আপনার ডিভাইসে এটি ইনস্টল করতে চান না। “)
OnePlus 6 (coming soon):Details and instructions here.
OnePlus 5 and 5T will get Android P “later this year.”
Sony XZ2:Details and instructions here
Nokia 7:Details and instructions here
Oppo R15 Pro:Details and instructions here
Vivo X21UD: Details and instructions here
Vivo X21: Details and instructions here
Xaiomi Mi Mix 2S: Details and instructions here

আশাকরি সবাই বুঝেছেন কিভাবে কি করতে হয় তার পরও যদি কোন সমস্যা হয় তাহলে নিচে কমেন্ট করুন অথবা

সবাও ভালো থাকেন সুস্থ থাকেন আল্লাহ হাফেজ।

1 year ago (3:08 pm) 2871 views
Report

About Author (717)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019