Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsহোয়াটসঅ্যাপ এর অ্যান্ড্রয়েড ভার্সনে যুক্ত হল কল ওয়েটিং বৈশিষ্ট্য

হোয়াটসঅ্যাপ এর অ্যান্ড্রয়েড ভার্সনে যুক্ত হল কল ওয়েটিং বৈশিষ্ট্য

অ্যান্ড্রয়েডে হোয়াটসঅ্যাপ এখন বহুল প্রতীক্ষিত এবং দরকারী কল ওয়েটিং ফিচার এনেছে। নভেম্বরে অ্যাপটির আইওএস সংস্করণে এর আগে কল ওয়েটিং ফিচারটি যুক্ত করা হয়েছিল।

অ্যান্ড্রয়েডে, হোয়াটসঅ্যাপ কল ওয়েটিং এর ফিচারটি অ্যাপটির স্টেবল এবং বিটা উভয় সংস্করণে চলে এসেছে। গুগল প্লে স্টোরের তথ্য অনুযায়ী, বিটা সংস্করণ ২.১৯.৩৫৮ এবং স্টেবল সংস্করণগুলি ২.১৯.৩৫২ এবং ২.১৯.৩৫৭ উভয়ই কল ওয়েটিং ফিচারটি পেয়েছে।

নাম অনুসারে কল ওয়েটিং ফিচারটি ব্যবহারকারীদের সিদ্ধান্ত নিতে দেবে যে তারা আগত হোয়াটসঅ্যাপ কলটি গ্রহণ করতে বা শেষ করতে চায় কিনা, অন্য কারও সাথে কথা বলা থাকা অবস্থায়।

আগে, হোয়াটসঅ্যাপ স্বয়ংক্রিয়ভাবে আগত হোয়াটসঅ্যাপ কলটি সংযোগ বিচ্ছিন্ন করত তবে এখন ব্যবহারকারী ইন্টারফেসটি অন্য কল সম্পর্কে একটি সতর্কতা দেখাবে।

ব্যবহারকারীদের কাছে ইনকামিং কল পুরোপুরি খারিজ বা End এবং Accept করার বিকল্প রয়েছে যা নতুন ইনকামিং কলকে গ্রহণ করবে। এটি পূর্ববর্তী সংযোগটি বিচ্ছিন্ন করবে।

এটি কল হোল্ডিংয়ের মতো নয় যা আমরা নিয়মিত টেলিকম লাইনে দেখতে পাই। নিয়মিত টেলিকম কলের মতো হোয়াটসঅ্যাপ একই সময়ে দু’জন ব্যবহারকারীকে একই লাইনে থাকতে দেয় না।

কীভাবে হোয়াটসঅ্যাপ কল ওয়েটিং অপশন পাবেন?

উপরে উল্লিখিত সংস্করণগুলিতে অ্যান্ড্রয়েডে আপনার হোয়াটসঅ্যাপ আপডেট করুন। এছাড়াও এর APK মিররে অ্যাপটি উপলব্ধ। একবার আপনি আপডেট করে নিলে, হোয়াটসঅ্যাপ কল ওয়েটিং স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হয়ে যাবে, আপনাকে অতিরিক্ত কিছু করার দরকার নেই।

ফিচারটি সক্রিয় হওয়ার পরে, আপনি যদি কোনও হোয়াটসঅ্যাপ কল অবস্থায় থাকেন এবং একই সময় যদি অন্য একটি কল আসে তাহলে আপনি দুটি অপশন দেখতে পাবেন Decline এবং End& Accept নামে। প্রথম বাটনে ক্লিক করলে ইনকামিং কলটি কেটে যাবে আর দ্বিতীয় বাটনে ক্লিক করলে যার সাথে কথা বলছেন তার কল কেটে নতুন কলটি রিসিভ হবে।

2 months ago (1:11 am) 500 views
Report

About Author (913)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

1 responses to “হোয়াটসঅ্যাপ এর অ্যান্ড্রয়েড ভার্সনে যুক্ত হল কল ওয়েটিং বৈশিষ্ট্য”

  1. Sobhan Sobhan
    Author
    says:

    Friend Please Visite My Website http://www.trickwebbd.tk Hope You Like It

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019