Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsডুয়াল রিয়ার ক্যামেরা স্মার্টফোন ‘Primo RX7 mini’ চালু করেছে ওয়ালটন

ডুয়াল রিয়ার ক্যামেরা স্মার্টফোন ‘Primo RX7 mini’ চালু করেছে ওয়ালটন

বাংলাদেশের হ্যান্ডসেট প্রযোজক ওয়ালটন তার নচ ডিসপ্লে ডুয়াল ব্যাক ক্যামেরা স্মার্টফোন ‘প্রিমো আরএক্স ৭ মিনি (Primo RX7 mini)’ চালু করেছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৮,৭৯৯ টাকা দামের ফোনটি গ্রাহকরা ৪ ডিসেম্বর থেকে ৭ ডিসেম্বরের মধ্যে চার দিনের জন্য ফোনের ফ্ল্যাশ বিক্রয়ের জন্য ৭০০ টাকা ছাড় পাবেন।

প্রিমো আরএক্স ৭ মিনি’র তিনটি ভিন্ন রঙ রয়েছে – মিডনাইট বেগুনি, মিডনাইট নীল এবং কালো। এতে পলিকার্বোনেট ফ্রেমের সাথে ২.৫ ডি ফ্রন্ট এবং রিয়ার গ্লাস প্যানেল রয়েছে। ডিভাইসটিতে ১৯:৯ অনুপাত এসপেক্ট রেশিও সহ একটি ৫.৯ ইঞ্চি এইচডি ইনসেল আইপিএস ডিসপ্লে রয়েছে।

টাইপ-সি চার্জিং পোর্ট সহ ৩,০০০ এমএএইচ ব্যাটারি সহ ফোনটি ১.৮ গিগাহার্জ অক্টা কোর প্রসেসর, ৩ জিবি এলপিডিডিআর ৪ এক্স র‌্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ (১২৮ গিগাবাইট পর্যন্ত এক্সপেন্ডেবল) এবং মালি-জি ৭১ এমপি ৩ জিপিউ সাস্পোর্ট করে।

অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে চালিত, নতুন ডিভাইসে পিডিএএফ এবং এলইডি ফ্ল্যাশ সহ ১৩ এমপি এবং ৫ এমপি ডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে। এটি পিডিএএফ প্রযুক্তির সাথে আরও একটি ৮ এমপি ফ্রন্টের মুখোমুখি সেলফি ক্যামেরা রয়েছে।

ডুয়াল ৪ জি-সিম সমর্থিত ফোনের ফেইস আনলক, ফিঙ্গারপ্রিন্ট, ওটিএ, ওটিজি, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক ইত্যাদি রয়েছে। গ্রাহকরা এক বছরের নিয়মিত সার্ভিস ওয়ারেন্টি সহ ফোনের জন্য ৩০ দিনের তাত্ক্ষণিক প্রতিস্থাপনের ওয়ারেন্টি পাবেন।

ওয়ালটনের সেলুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান বলেছেন, গ্রাহকরা দেশের যে কোনও ব্র্যান্ড এবং খুচরা বিক্রয় কেন্দ্র থেকে এবং eplaza.waltonbd.com এর মাধ্যমে ফ্ল্যাশ বিক্রয় সুযোগে ৮,০৯৯ টাকার ছাড়ের দামে ফোনটি কিনতে পারবেন।

2 months ago (12:02 am) 544 views
Report

About Author (913)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

1 responses to “ডুয়াল রিয়ার ক্যামেরা স্মার্টফোন ‘Primo RX7 mini’ চালু করেছে ওয়ালটন”

  1. Sobhan Sobhan
    Author
    says:

    Friend Please Visite My Website http://www.trickwebbd.tk Hope You Like It

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019