Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsআজ থেকে বাংলাদেশে অফিসিয়ালি পাওয়া যাবে Vivo Y12

আজ থেকে বাংলাদেশে অফিসিয়ালি পাওয়া যাবে Vivo Y12

চীনা বহুজাতিক স্মার্টফোন প্রস্তুতকারক ভিভো সোমবার বাংলাদেশের বাজারে তার নতুন স্মার্টফোন Vivo Y12 উন্মোচন করেছে।

একটি প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশিত হয়েছে, Y12 হ’ল কোম্পানির Y সিরিজ লাইনআপের অধীনে নবম স্মার্টফোন, যাতে থাকছে সাশ্রয়ী মূল্যে উচ্চ পারফরম্যান্স ব্যাটারি রয়েছে।

সোমবার থেকে বাংলাদেশি গ্রাহকদের জন্য উপলভ্য এই স্মার্টফোনটির দাম ১৬,৯৯০ টাকা। ফোনটিতে দুটি অত্যাশ্চর্য রঙের বৈশিষ্ট্য উপস্থিত রয়েছে: Aqua Blue ও Burgundy Red।

Vivo Y12, ৬.৩৫ ইঞ্চি হালো ফুলভিউ (Halo FullView) ডিসপ্লে সহ রেজুলিউশন ৭২০× ১৫৪৪, ৩ জিবি র‌্যাম, ৬৪ জিবি রম এবং ৮ মেগাপিক্সেল (এমপি) ফ্রন্ট ক্যামেরা যাতে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) চালিত ৩ টি রিয়ার ক্যামেরা রয়েছে যা যথাক্রমে: ১৩, ৮ এবং ২ মেগাপিক্সেল এর।

ফোনটি থাকছে ৫০০০ এমএএইচ ফাস্ট চার্জিং ব্যাটারি। ভালো গেমিংয়ের অভিজ্ঞতার জন্য ফোনে একটি আল্ট্রা গেম মোড ডিজাইন করা হয়েছে। এছাড়াও ফোনের পিছনের দিকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রযুক্তি যুক্ত করা হয়েছে।

ভিভো’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ডিউক বলেছেন, “সাশ্রয়ী মূল্যে স্টাইলিশ ডিজাইনযুক্ত স্মার্টফোনগুলি গ্রাহকদের প্রথম পছন্দে থাকে। একই সাথে, ইউজার-ফ্রেন্ডলি চার্সনগুলি দুর্দান্ত আকর্ষণ লাভ করে। আমরা আশা করি Vivo Y12 সাশ্রয়ী মূল্যের সাথে গ্রাহকের সন্তুষ্টতা অর্জন করবে”।

2 weeks ago (9:27 am) 304 views
Report

About Author (715)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019