Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsগ্রামীনফোন এর মাধ্যমে বাংলাদেশে চালু হল Samsung Galaxy Note 10+

গ্রামীনফোন এর মাধ্যমে বাংলাদেশে চালু হল Samsung Galaxy Note 10+

গ্রামীণফোনের সাথে অংশীদারিতে স্যামসাং বাংলাদেশের বাজারের জন্য বছরের সবচেয়ে প্রতীক্ষিত স্মার্টফোন Galaxy Note 10+ আনপ্যাক করেছে।

গত মঙ্গলবার জিপি হাউজে ডিভাইসটির লঞ্চিং ইভেন্ট অনুষ্ঠিত হয়।

Galaxy Note 10+ প্রি অর্ডার করা গ্রাহকদের জন্য ইতোমধ্যে ডিভাইসের দেশব্যাপী বিতরণ শুরু হয়েছে।

গ্রামীণফোন এর সিইও মাইকেল ফোলি, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাথে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সেউংওয়ান ইউন।

অন্যদের মধ্যে, স্যামসাং মোবাইল বাংলাদেশ এর মহাব্যবস্থাপক বম কিম, স্যামসাং বাংলাদেশ মোবাইল এর প্রধান মো: মইদুর রহমান এবং গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান উপস্থিত ছিলেন। স্যামসাং এর পার্টনারাও অনুষ্ঠানে উপস্থিত ছলেন।

Samsung Galaxy Note 10+ একটি বিশাল 6.8-ইঞ্চি-র স্টেট-অফ-আর্ট বাঁকা ফুল স্ক্রিনের ফ্লেক্সিব্যাল এ্যামোলেড ডিসপ্লে সহ যা ফোনের প্রায় পুরো ফ্রন্ট ফেস প্রান্ত জুরে আছে।

ডিভাইসটিতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ যার মধ্যে একটি 16 এমপি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, একটি 12 এমপি ওয়াইড-এঙ্গেল ক্যামেরা, একটি 12 এমপি টেলিফোটো ক্যামেরা এবং একটি ডিপথভিশন ক্যামেরা রয়েছে। তাছাড়া ডিভাইসটিতে সেলফি তোলার জন্য রয়েছে 10 এমপি ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

গ্রামীণফোন এর সিইও ফোলি বলেন, “বাংলাদেশে এই প্রযুক্তি অবাক করার জন্য স্যামসাং এর সাথে আমাদের পার্টনারশিপ পুনরাবৃত্তি”।

এই অংশীদারিত্ব জিপি গ্রাহকদের বিভিন্ন অফার উপভোগ করতে সহায়তা করবে যেমন তারা 20 দিনের ডেটা (10 গিগাবাইট 4 জি ডেটা + 10 গিগাবাইট বায়োস্কোপ স্ট্রিমিং) 7 দিনের মেয়াদে বিনামূল্যে উপভোগ করতে সক্ষম হবেন।

এছাড়াও গ্রাহকরা 20 জিবিও কিনতে পারবেন (10 গিগাবাইট ওপেন ডেটা + 10 গিগাবাইট 4 জি ডেটা) কেবল 198 টাকার বিনিময়ে (মেয়াদ 7 দিন)। গ্রাহকরা এই অফারগুলি 3 মাসের মধ্যে 12 বার উপভোগ করতে পারবেন।

এছাড়াও, জিপি গ্রাহকরা Galaxy Note 10+ কেনার পরে 10,000 টাকার একটি গ্যারান্টিযুক্ত ক্যাশব্যাক পাবেন। অন্যদিকে, তারা 3 মাসের জন্য জিপি স্টার প্ল্যাটিনাম প্লাসে আপগ্রেড হবে।

প্রি-অর্ডারকারী গ্রাহকরা Galaxy Note 10+ কেনার পরে 10,000 টাকা গ্যারান্টিযুক্ত ক্যাশব্যাক পেয়েছেন। প্রি-অর্ডারকারী গ্রাহকরা ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট এবং ২ বছরের ওয়ারেন্টি বান্ডেলও পাবেন 3,500 টাকার বিনিময়ে।

এছাড়াও তারা যেকোন Samsung Real 4K UHD smart TV কিনতে 100,000 পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার উপভোগ করবে।

Samsung Galaxy Note 10+ সারা দেশে স্যামসাং শোরুম ও অনুমোদিত মোবাইল আউটলেটগুলিতে 144,500 টাকার বিনিময়ে পাওয়া যাবে।

3 weeks ago (2:23 am) 260 views
Report

About Author (715)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019