Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsআপনি কি আইফোন ব্যবহারকারী? তাহলে এই পোস্টটি আপনার জন্য

আপনি কি আইফোন ব্যবহারকারী? তাহলে এই পোস্টটি আপনার জন্য


অ্যাপল এটির ডিভাইসগুলির ক্ষেত্রে আসল অংশ এবং আনুষাঙ্গিকগুলি ব্যবহার করার জন্য সর্বদা একটি শক্তিশালী কেস তৈরি করেছে। গত সপ্তাহে এটি প্রকাশিত হয়েছিল যে কাপ্পার্টিনো-ভিত্তিক প্রযুক্তি জায়ান্ট আইওএসে একটি নতুন বৈশিষ্ট্য চালু করেছে যা ব্যবহারকারীদের তাদের আইফোনের ব্যাটারির স্বাস্থ্য জানতে বাধা দেয়।

এটি যদিও তারা কোন অননুমোদিত অ্যাপল পরিষেবা কেন্দ্র বা অন্য কোনও তৃতীয় পক্ষের বিক্রেতা থেকে কিনেছিল। এই পদক্ষেপ নিয়ে সংস্থাটি কিছুটা সমালোচনা পেয়েছিল এবং এখন কেন এটি করেছে সে সম্পর্কে একটি স্পষ্টতা জারি করেছে।

দ্য ভার্জ অনুসারে, অ্যাপল তার বিবৃতিতে বলেছে, “আমরা আমাদের গ্রাহকদের সুরক্ষাটিকে খুব গুরুত্বের সাথে নিয়েছি এবং কোনও ব্যাটারি প্রতিস্থাপন সঠিকভাবে হয়েছে কিনা তা নিশ্চিত করতে চাই।

মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে এখন অ্যাপল অনুমোদিত পরিষেবা সরবরাহকারীরা ১৮ হাজার এরও বেশি রয়েছেন।সংস্থাটি আরও ব্যাখ্যা করেছে, “গত বছর আমরা অ্যাপল মেরামত প্রক্রিয়া অনুসরণ করে একটি সত্যায়িত প্রযুক্তিবিদ দ্বারা নতুন, জেনুইন ব্যাটারি ইনস্টল করা হয়েছে কিনা তা যাচাই করতে না পারলে গ্রাহকদের অবহিত করার জন্য আমরা একটি নতুন বৈশিষ্ট্য চালু করেছি।

এই তথ্যটি আমাদের গ্রাহকদের ক্ষতিগ্রস্থ, নিম্নমানের, বা ব্যবহৃত ব্যাটারিগুলি থেকে সুরক্ষিত করতে সহায়তা করে যা সুরক্ষা বা পারফরম্যান্স সমস্যার কারণ হতে পারে ””এটি আরও স্পষ্ট করে জানিয়েছে যে অননুমোদিত কেন্দ্রগুলিতে ব্যাটারি মেরামত করার পরেও আইফোনটিতে প্রভাব ফেলবে না।

বিবৃতিতে উপসংহারে বলা হয়েছে, “এই বিজ্ঞপ্তিটি অননুমোদিত মেরামতের পরে ফোনের ব্যবহারের গ্রাহকের ক্ষমতাকে প্রভাবিত করে না।বিবৃতি সহ অ্যাপল এই বার্তাকে পুনরায় বলছে যা ব্যবহারকারীদের অ্যাপল-অনুমোদিত মেরামত ও প্রতিস্থাপনের জন্য বেছে নেওয়া উচিত”।

এদিকে, সংস্থাটি ২০১৯ এর নতুন আইফোন বাজারে আনতে প্রস্তুতি নিচ্ছে  সেপ্টেম্বরে তিনটি নতুন আইফোন আশা করা হচ্ছে যা আইফোন এক্সএস, আইফোন এক্সএস ম্যাক্স এবং আইফোন এক্সআরের উত্তরসূরি হবে বলে ধারণা করা হচ্ছে।

গুজবে যদি বিশ্বাস করা হয় তবে নতুন আইফোনগুলিকে আইফোন ১১, আইফোন ১১ প্রো, আইফোন ১১ ম্যাক্স প্রো বলা যেতে পারে।

4 weeks ago (8:04 pm) 292 views
Report

About Author (5)

Akash Sen
Author

I love technology. I like to learn about technology myself and to let others know

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019