Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsঈদুল আযহা উপহার হিসেবে দাম কমল ভিভো ফোনের

ঈদুল আযহা উপহার হিসেবে দাম কমল ভিভো ফোনের

চীনা স্মার্টফোন নির্মাতা ভিভো ঈদুল আযহা উপহার হিসাবে তার তিনটি ফোনের দাম কমিয়ে দিয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, “এখন Vivo V15 pro ৩৯,৯৯০ টাকার পরিবর্তে ৩৫,৯৯০ টাকায় পাওয়া যাবে এবং Vivo V15 ও Vivo Y17 যথাক্রমে ২৫,৯৯০ টাকা ও ২০,৯৯০ টাকায় পাওয়া যাবে”।

ভিভো বাংলাদেশ সোমবার নতুন মুল্যের ঘোষণা দিয়েছে। ছাড় সম্পর্কে কথা বলতে গিয়ে ভিভো বাংলাদেশ ডিউকের ব্যবস্থাপনা পরিচালক বলেছেন, “আমরা সবসময়ই মানুষের আবেগ ও আকাঙ্ক্ষাকে গুরুত্ব দিয়ে থাকি”।


ঈদুল আযহা উপলক্ষে হুয়াওয়ের ফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়


তিনি আরও বলেন, “ঈদ অবশ্যই বাংলাদেশের গ্রাহকদের জন্য আনন্দের একটি দিন এবং ভিভো ফোনের এই মূল্য ছাড়া গ্রাহকদের আনন্দকে আরও প্রসারিত করবে। আমদানিকৃত স্মার্টফোনগুলিতে পরিপূরক শুল্ক বাড়ানো সত্ত্বেও খুচরা দাম না বাড়ানোর ফলে গ্রাহকরা স্বস্তি পাচ্ছেন। এটি প্রতিযোগিতা মূলক মূল্যের সাথে সম্ভাব্য ক্রেতাদেরও আকর্ষণ করবে”।

Vivo V15 pro ফোনটিতে ৬.৪৯ ইঞ্চি এফএইচডি + ডিসপ্লে রয়েছে যা ১০৮০x২৩৪০ পিক্সেল রেজোলিউশন, ৩২ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ৪৮ মিলিয়ন কোয়াড পিক্সেল সেন্সর প্লাস ৮ এমপি এআই সুপার ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা প্লাস ৫ এমপি ডেপথ রিয়ার ক্যামেরা সাপোট করে। ডুয়াল ইঞ্জিন সহ একটি পাওয়ারফুল ৩৭০০ এমএএইচ ব্যাটারি সাথে ফাস্ট চার্জিং এবং অ্যান্ড্রয়েড ৯.০, Funtouch OS সহ।

রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে Vivo V15 তে। ফোনটিতে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম থাকছে যা ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড Funtouch OS মানে অ্যান্ড্রয়েড ৯.০ চালিত এবং থাকছে ৪,০০০ এমএএইচ ব্যাটারি ও ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং সাপোর্টার।

Vivo V15 ফোনে থাকছে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল এর সেকেন্ড ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল থার্ড ক্যামেরা। এছাড়াও রিয়ার ক্যামেরা সেটাআপে অটোফোকাস রয়েছে। ফোনটিতে সেলফি তোলার জন্য সামনে ৩২ মেগাপিক্সেল এর পপ আপ সেলফি ক্যামেরা রিয়েছে।

Vivo Y17 এর সামনের দিকে এআই প্রযুক্তি সম্পন্ন ২০ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। পিছনে একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সেকেন্ড ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড ক্যামেরা এবং থার্ড ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা প্যাক রিয়েছে।

এই ওয়াই (Y) সিরিজের ফোনটিতে ৬.৪৯ ইঞ্চি হেলো এফএইচডি + ডিসপ্লে রয়েছে যা ১০৮০x২৩১৬ পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড।

4 weeks ago (12:13 am) 456 views
Report

About Author (717)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019