Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsঈদুল আযহা উপলক্ষে হুয়াওয়ের ফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

ঈদুল আযহা উপলক্ষে হুয়াওয়ের ফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়

বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি সংস্থা হুয়াওয়ে আসন্ন পবিত্র ঈদ দুল আজহাকে গ্রাহকদের জন্য আরও উপভোগ্য করার জন্য একটি ‘কুল অফার প্লাস’ নিয়ে এসেছে। এই অফারের আওতায় হুয়াওয়ে তার জনপ্রিয় স্মার্টফোন মডেলগুলি কিনতে সর্বাধিক মূল্য ১০,০০০ টাকা ছাড় দিচ্ছে।

এছাড়াও, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট কেনার পরে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারের আওতায় লটারিতে হ্যান্ডসেট জয়ের সুযোগ রয়েছে। উপহার হিসাবে, ৩৬০ ডিগ্রি ক্যামেরা, হেডফোন, ব্যান্ড A1 এর গ্রাহকদের জন্য উপলব্ধ।

অফারটি সম্পর্কে হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপের (বাংলাদেশ) কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, “ঈদ বাংলাদেশের একটি বড় উত্সব, আসন্ন উত্সবে গ্রাহকদের আকুলতা থাকে অনেক। আমি আশা করি গ্রাহকরা আমাদের ঈদ এর উপহারগুলি খুব উপভোগ করবেন। ”

এই অফারের আওতায় হুয়াওয়ের আকর্ষণীয় ৩৬০ ডিগ্রি ক্যামেরাটি P30 pro স্মার্টফোনটির সাথে পাওয়া যাবে যা তার অসাধারণ ক্যামেরা পারফরমেন্স এর জন্য বিখ্যাত। এই অফারের মধ্যে রিয়েছে আরও একটি প্রিমিয়াম ফোন Huawei P30। মূল্য ছাড়ের পাশাপাশি উপহার উভয়ই থাকবে।

৬৪,৯৯৯ টাকার ফোনটি ১০,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে ৫৪,৯৯৯ টাকায় সাথে উপহার হিসেবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা!!!

৪,০০০ টাকার কমিয়ে বহুল আলোচিত Huawei P30 Lite স্মার্টফোনটি এখন বাংলাদেশের বাজারে ২৫,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। একই সঙ্গে শীর্ষ বিক্রয়কারী ফোনগুলির মধ্যে একটি, Nova3i কিনলে থাকছে ২,০০০ টাকা ছাড়!!! ফোনের সর্বশেষ মূল্য ২৪,৯৯৯ টাকা এবং সাথে একটি হেডফোন উপহার হিসাবে। আরেকটি জনপ্রিয় মডেল Huawei Y9 ২০১৯ ফোনটি ২১,৪৯৯ টাকার পরিবর্তে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। উপহার হিসাবে একটি হেডফোন দেওয়া হবে।

Huawei Y Max Phablet ও ৫,০০০ টাকার হ্রাস মূল্যে পাওয়া যাবে। Phablet এর সর্বশেষ দাম হুয়াওয়ে ব্যান্ড A1 সহ এখন ২১,৯৯৯ টাকা। Huawei Y6 pro ২০১৯ ফোনটির দাম এক হাজার টাকা ছাড়ে ১১,৯৯৯ টাকা সেট করা হয়েছে এবং Huawei Y5 prime ২০১৯ ফোনটি এক হাজার টাকা কমিয়ে ৮,৫৯৯ টাকায় বাজারে পাওয়া যাবে।

এছাড়াও হুয়াওয়ের এক্সেসরিজ গুলোতেও দুর্দান্ত অফার রয়েছে। Huawei Watch GT তে ৩,০০০ টাকা ছাড়া দিয়ে ১৬,৯৯০ টাকায় পাওয়া যাবে। Talk Band 3 lite ৭,৯৯০ টাকার পরিবর্তে ৬,৪৯০ টাকায় কেনা যাবে। Huawei Band 3e ১,৯৯০ টাকার পরিবর্তে ১,৮৫০ টাকায় পাওয়া যাবে।

স্পোর্টস ব্লুটুথ হেডফোনটি ২,২৯০ টাকায় কেনা যাবে যখন কিন্তু এর মূল্য নির্ধারণ করা হয়েছিল ২,৬৯০ টাকা। পোর্টেবল ব্লুটুথ স্পিকার এখন ২,২৯০ টাকায় বিক্রি করছে যা আগে আগে ২,৫৯০ টাকা ছিল।

হুয়াওয়ের এই অফারটি ১ আগস্ট থেকে শুরু হয় এবং আগামী ১৭ আগস্ট পর্যন্ত চলবে।

3 weeks ago (6:27 pm) 312 views
Report

About Author (668)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019