Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsঅসাধারণ ডিজাইন নিয়ে আসছে স্যামসাং গ্যালাক্সি এস ১১ ও গ্যালাক্সি ফোল্ড

অসাধারণ ডিজাইন নিয়ে আসছে স্যামসাং গ্যালাক্সি এস ১১ ও গ্যালাক্সি ফোল্ড

স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোনের ডিজাইন নিয়ে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে চায়। প্রথামত, সিউল ভিত্তিক সংস্থাটি আগামী মাসের ৯ তারিখে তাদের গ্যালাক্সি নোট ১০ উন্মোচন করতে যাচ্ছে যাতে থাকছে ত্রিপল ক্যামেরা ডিজাইন, কার্ভ (বাঁকা) এক পাশ থেকে আরেক পাশ, ইনফিনিটি-ও ডিসপ্লে এবং নেক্সট জেনারেশন এস পেন স্টাইল।

আগামী বছরের দিকে তাকালে স্যামসাং তাদের গ্যালাক্সি ফোনের উত্তরাধিকারী হিসেবে স্যামসাং গ্যালাক্সি এস ১০ সিরিজের ফোন উন্মোচন করে। যা অনেক ব্যবহারকারীর কাছে ডিজাইন এবং পারফর্মেন্স ভালো লেগেছে।

তাই গ্যালাক্সি এস ১০ এর ডিজাইন থেকে আমরা কিছুটা আচ করতে পারি কেমন হচ্ছে গ্যালাক্সি এস ১১। ইতিমধ্যে গ্যালাক্সি এস ১১ এর ডিজাইনের কিছু ছবি প্রকাশ পেয়েছে যা থেকে আমরা বুঝতে পারি কেমন হচ্ছে গ্যালাক্সি এস ১১। সাথে থাকছে বহুল প্রত্যাশিত গ্যালাক্সি ফোল্ড!!!

প্রযুক্তি ব্লগ LetGoDigital এর একটি প্রতিবেদনে গ্যালাক্সি এস ১১ এবং গ্যালাসি ফোল্ড এর কিছু চিত্র আমরা দেখতে পাই। গ্যালাক্সি ফোল্ডের ছবি থেকে আমরা দেখতে পাই এটি একটি প্রসারিত ডিসপ্লে স্মার্টফোন সাথে সংকোচনশীল বটে।

স্বাভাবিক ডিসপ্লের ৫০% পর্যন্ত ওএলইডি ডিসপ্লে করা যাবে ফোল্ড করে। ফোল্ড করার জন্য হ্যান্ডসেটের ডান দিক থেকে টেনে স্ক্রিন ধীরে ধীরে ছোট করা যেতে পারে।

স্যামসাং গ্যালাক্সি ফোল্ড প্রমান করে যে স্যামসাং ফোল্ডেবল স্ক্রীন তৈরি করতে সক্ষম। যদিএ এটি পরিষ্কার নয় যে এই ডিজাইনে কি তৈরি হচ্ছে গ্যালাক্সি ফোল্ড? তবে আমরা এতটুক আশা করতেই পারি যে আগের বছরের গ্যালাক্সি ফোল্ডের মতো এ বছরের ফোল্ড হবে না!

ফোনগুলির স্পেসিফিকেশন ও রিলিজিং ডেট বর্তমানে বলতে পাচ্ছি না। তবে আগামীতে ইনশাল্লাহ হয়ত অন্য কোন পোস্টে দেওয়া হবে।

1 month ago (11:35 am) 352 views
Report

About Author (665)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

1 responses to “অসাধারণ ডিজাইন নিয়ে আসছে স্যামসাং গ্যালাক্সি এস ১১ ও গ্যালাক্সি ফোল্ড”

  1. AJ sabbir AJ sabbir
    Author
    says:

    Some spell is getting wrong…!!

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019