Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsযুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় আইফোন বিস্ফুরণ

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় আইফোন বিস্ফুরণ

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া শহরে কায়লা রামোস নামের ১১ বছর বয়সী এক মেয়ের আইফোন ৬ এ বিস্ফুরিত হয়েছে বলে যানা গেছে। মেয়েটি বলে, আইফোনটি সে তার হাতে ধরে রেখেছিল এবং যখন সে ফোনটিতে ধোয়া লক্ষ করে তখন ডিভাইসট ছুঁড়ে ফেলে দেয়।

রামোস বলেন, ডিভাইসটি সে তার বিছানায় থাকা কম্বলের উপর ছুঁড়ে ফেলেছিল এবং ডিভাইস সহ কম্বলেও বিস্ফুরণের আগুন ধরেছিল ও কম্বল ফুট হয়ে গেছে। তিনি আরো বলেন যে তিনি ফোনটি দিয়ে সাধারণত ইউটিউব ভিডিওগুলি দেখতে ডিভাইসটি ব্যবহার করতেন।

রামোস এর মা মারিয়া আদাতা বলেন, বিষয়টি সম্পর্কে অ্যাপল এর কাস্টমার কেয়ারে কল করেন এবং বিস্তারিত জানান। অ্যাপল বলেছে ফোনটিকে তাদের কাছে পাঠিয়ে দিতে এবং তারা বিষয়টি তদন্ত করবে। যদিও বিষয়টি সম্পর্কে অ্যাপল নিজে প্রকাশ্যে কোন মন্তব্য করেনি।

অ্যাপল সাধারণভাবে বলেছে যে, মানহীন চার্জিং ক্যাবল ব্যবহার এবং মার্কেট রিপেয়ারিং সহ আইফোনগুলি বিস্ফুরিত হতে পারে এমন অনেকগুলি জিনিস আছে।

এটিই প্রথম আইফোন বিস্ফুরণ ঘটনা নয়, দুই বছর আগে টুইটারে আইফোন ৭ প্লাস এর বিস্ফুরণ এর একটি ভিডিও খুব ভাইরাল হয়। গত ডিসেম্বর মাসে ওহিও’র একজন বাসিন্দা দাবি করেন যে তার আইফোন এক্সএস ম্যাক্স তার পকেটের মধ্যে বিস্ফুরিত হয়েছিল।

রামোসের ঘটনায় বিবরণ অস্পষ্ট রয়ে গেছে, তবে অ্যাপল প্রকাশ্যে বিস্ফুরণ সম্পর্কে মন্তব্য করলে আমরা নিশ্চিত হতে পারব।

1 month ago (12:06 am) 252 views
Report

About Author (665)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

3 responses to “যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় আইফোন বিস্ফুরণ”

  1. Sajid khan
    Contributor
    says:

    Oie bektir phokete kivabe bisforon holo

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019