Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsগুগল প্লে গিফ্ট কার্ড কি, কেন এবং কোথায় পাবো??

গুগল প্লে গিফ্ট কার্ড কি, কেন এবং কোথায় পাবো??

আসসালামু আলাইকুম!!

গেম খেলতে কার না ভালো লাগে?? আর সেই গেম যদি হয় অনলাইন মাল্টিপেয়ার তাহলে আর তো কথাই নেই। সারাদিন বসে গেম খেললেও কখনো আলসেমি লাগে না। তবে, খারাপ লাগে তখন যখন দেখি বন্ধুরা রাঙ্কিং এ অনেক এগিয়ে আছে আর আমি পেছনে!! কিন্তু, আমি তো ওদের থেকে ভালো খেলি তবুও আমার র‍্যাংক কেন পেছনে??

উত্তরটা আমিই দিচ্ছি, অনলাইন মাল্টিপ্লেয়ার গেমে শুধু ভালো খেললেই হয় না। সাথে, বিভিন্ন অস্ত্র, জেমস ইত্যাদি পেতে টাকা খরচ করে কিনতে হয়!! ধরুন, আপনি একটা ক্যারেক্টার কিনতে চাচ্ছেন কিন্তু আপনার কাছে সেই পরিমান জেমস বা গোল্ড নেই। তাহলে, আপনি কি কিনবেন না??

হ্যা, অবশ্যই কিনবেন। আবার ধ্রুন আপনি গুগল প্লে স্টোর থেকে একটা এপ ডাউনলোড করলেন এখন ডাউনলোড করে দেখছেন সেটাতে কিছু ফিচার অফ আছে। সেগুলোর জন্য আপনাকে প্রিমিয়াম করতে হবে। আবার, ফিচার গুলোও আপনার খুব প্রয়োজন এখন কিভাবে সেটা প্রিমিয়াম করবেন??

আবার, গুগল প্লে মুভিজ থেকে অনেক ভালো ভালো নতুন রিলিজ হওয়া মুভি বা সিরিয়াল দেখতে গেলে একটা এমাউন্ট খরচ করতে হয়।

এরকম অনেক সার্ভিস আছে গুগল এর, যেগুলোতে পেইড ফিচার থাকে এবং আমাদের কিনে নিতে হয়। কিন্তু, ওখানে তো আর আমরা বিকাশ দিয়ে পেমেন্ট করতে পারবো না। তাহলে কিভাবে করব??

হ্যা, ওখানে বেশ কিছু মেথডে পেমেন্ট করা যায় যেমনঃ-

  1. ক্রেডিট কার্ড এর মাধ্যমে।
  2. ডেবিট কার্ড এর মাধ্যমে।
  3. পে-প্যাল এর মাধ্যমে।
  4. গুগল প্লে গিফট কার্ডের মাধ্যমে।

কিন্তু, আমি নিশ্চিত পোস্ট টি যারা পড়ছেন তাদের ৯৮% লোকের কাছেই ক্রেডিট অথবা ডেবিট কার্ড নেই। আর, পে-প্যাল তো বাংলাদেশে এখনো চালুই হয় নি। তাহলে??

হুম!! এখন মাত্র একটা উপায় থাকছে তাহলে, কি সেটা??

হ্যা, সেটা হচ্ছে গুগল প্লে-গিফট কার্ড।

এটা একটা অনালাইন কার্ড মাধ্যম যেখানে একটা কোডের মাধ্যমে গুগল এর সার্ভিস গুলোতে পে করা যায়!! কোড টা জাস্ট আপনি রিডিম করলেই হয়। আমরা কিন্তু চাইলেই বাংলাদেশে বসে বা ঘরে বসেই এই গুগল প্লে গিফট কার্ড কিনতে পারি।

কিন্তু, সেটা দিয়ে কি আমি উপরের কাজগুলো করতে পারবো যেমনঃ- পাবজি গেমের বিভিন্ন পেইড সুবিধা ভোগ করা, সিওসি গেমের বিভিন্ন জেমস কেনা সহ বিভিন্ন কাজ যেগুলো উপরে বলা হয়েছে??

হ্যা, আপনি অবশ্যই পারবেন এবং খুব সহজেই পারবেন।

কোথায় পাবো??

হুম, এটা একটা প্রশ্ন বটে। তার জন্য আপনাকে ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকা দিয়ে কিনতে হবে। তবে আমাদের তো ক্রেডিট কার্ড ই নাই তাহলে??

বাংলাদেশ এর বিভিন্ন ওয়েব সাইট এবং ফেসবুক পেজ এই সার্ভিস দিয়ে থাকে। আপনি সেখান থেকে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করে আপনার গুগল গিফট কার্ড কিনে নিতে পারেন।

এরকম কিছু ফেসবুক পেজের নাম নিচে দেয়া হলঃ-

  1. World Wide Shopping BD
    1. এদের সার্ভিস ভালো। কিন্তু সমস্যা হল, মাঝে মধ্যেই সার্ভিস অফ থাকে। এখন যদি অন থাকে কিনে নিতে পারেন।
  2. Google Play Gift Card Bangladesh
    1. এদের সার্ভিস টা অসাধারন। নতুন সার্ভিস দিচ্ছে মানে আপগ্রেট সার্ভিস পেতে এই পেজের তুলনা নেই। আমি পার্সোনালি এখান থেকেই কিনে থাকি। আমারো ক্রেডিট কার্ড নেই 🙁 ।

যায় হোক। দুইটা পেজ ই ভালো। কোন ওয়েব সাইটের নাম দিলাম না কারণ অনেকেই এরকম কিছু সাইট থেকে প্রতারিত হয়েছে তাই। তবে, উপরের যেকোন পেজ থেকে সংগ্রহ করতে পারেন আপনার গুগল প্লে-গিফট কার্ড। আমি রেকমেন্ড করব “Google Play Gift Card” থেকে সংগ্রহ করতে। তবে, আপনার যেটা ভালো লাগে সেখান থেকেই কিনতে পারেন।।

যেকোন সমস্যা বা মতামত জানান কমেন্টে। ধন্যবাদ!!

আমি শাহরিয়ার আহমেদ শোভন!!

1 week ago (11:51 am) 216 views
Report

About Author (32)

Shahriar Ahmed Shovon
Author

I am no one!!

 

1 responses to “গুগল প্লে গিফ্ট কার্ড কি, কেন এবং কোথায় পাবো??”

  1. SAjid imon
    Author
    says:

    অনেক কিছু জানলাম 😍🤓

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019