Search Any Post Of WizBD.Com
 HomeTech Newsরিয়েলমি (Realme) নিয়ে আসছে তাদের নিজস্ব অ্যাপ স্টোর

রিয়েলমি (Realme) নিয়ে আসছে তাদের নিজস্ব অ্যাপ স্টোর

realme

অপ্পোর সাবব্র্যান্ড হিসেবে যাত্রা শুরু করা রিয়েলমি একে একে ৫টি ডিভাইস রিলিজ করার পর এখন নিজস্ব ব্র্যান্ড হিসেবে দখল করে নিয়েছে বাজার। রিয়েল মি টু প্রো বাজার মাতানোর পরপরই মার্কেটে এসেছিল তাদের জনপ্রিয় দুটি বাজেট ফোন সি ওয়ান এবং ইউ ওয়ান। এর আগে আসে রিয়েলমি ১ এবং ২ নামে দুটি ফোন, যেগুলো বাজারে উল্লেখযোগ্যভাবে সাড়া ফেলতে পারেনি।

তবে মজার ব্যাপার হচ্ছে তারা সম্প্রতি আনতে যাচ্ছে নিজস্ব অ্যাপ স্টোর!

কমবেশি সব স্মার্টফোন ব্র্যান্ডেরই নিজস্ব অ্যাপ স্টোর রয়েছে। স্যামসাং এর গ্যালাক্সি অ্যাপ থেকে শুরু করে হুয়াওয়ের অ্যাপ গ্যালারি কিংবা শাওমি, মেইজুর চাইনিজ অ্যাপ স্টোর- সবগুলোই কোন না কোনভাবে উপকারী। সবাই সবার অ্যাপ স্টোরকে সমৃদ্ধ করে তুলছে সময়ের সাথে সাথে।

অনেকে ভাবতে পারেন, প্লে স্টোর থাকতে এগুলো অর্থহীন! প্লে স্টোর থাকলেই হয়ে গেল সব! তাদের জন্য জানানো যাচ্ছে যে, চীনে কিন্তু প্লে স্টোর নেই! ওরা নিজেদের অ্যাপ স্টোর ব্যবহার করে। আবার স্যামসাং ডিভাইসে ফোর্ট নাইট খেলতে হলে আপনাকে ঢুকতে হবে গ্যালাক্সি অ্যাপ স্টোরে!

সুতরাং প্রতিটা অ্যাপ স্টোর মানেই দারুন কিছু। সেই ধারাবাহিকতায় রিয়েলমিও তাদের অ্যাপ স্টোরকে প্লে স্টোরের বিকল্প হিসেবে আনার ঘোষণা দিয়েছে। একে একে ৫টি স্মার্টফোন রিলিজের পরপরই রিয়েলমির নিজস্ব অ্যাপ স্টোর আনার সিদ্ধান্ত কতটুকু সফল হয় এটাই এখন দেখার বিষয়।
©atctoto.com

8 months ago (9:19 pm) 688 views
Report

About Author (23)

Munna
Guest

This author may not interusted to share anything with others

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019