Search Any Post Of WizBD.Com
HomeTech NewsPewDiePie এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইভ করানোর জন্য ৫০ হাজার প্রিন্টার্স হ্যাক করেছে হ্যাকাররা।

PewDiePie এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইভ করানোর জন্য ৫০ হাজার প্রিন্টার্স হ্যাক করেছে হ্যাকাররা।

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা PewDiePie এর ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইভ করানোর জন্য ৫০,০০০ প্রিন্টার্স হ্যাক করেছে হ্যাকার।


ফটো: www.techspot.com


একটি হ্যাকিং গ্রুপ PewDiePie এর YouTube চ্যানেলকে promote করতে এবং ইন্টারনেট সংযোগকৃত প্রিন্টারগুলির সাইবার নিরাপত্তা সম্পর্কে সচেতন করার জন্য সারা বিশ্ব জুড়ে 50,000 প্রিন্টারকে হাইজ্যাক করেছে।
কিছুটা অদ্ভুত সংবাদে জানা গেছে, প্রায় 50,000 প্রিন্টারকে জনপ্রিয় ইউটিউবার PewDiePie কে সাবস্ক্রাইব করার মেসেজ সবারকাছে ছড়িয়ে দেওয়ার জন্য হাইজ্যাক করেছে। হ্যাকার জিরাফ নামের একটি হ্যাকিং গ্রুপ এই কাজ করেছে এবং দাবি কররেছে যে হ্যাক হওয়া প্রিন্টার এর সুরক্ষার বিষয়ে সচেতন করা এবং PewDiePie কে সাবস্ক্রাইভ করার লক্ষে এই হ্যাকিং করেছে।
হ্যাক করে তারা প্রিন্টার্স থেকে বের হয়ে আসা পেপার এ লিখা থাকে PewDiePie কে সাবস্ক্রাইভ করুণ ও T-Series কে আনসাবস্ক্রাইভ করুণ।


ফটো: keepongeekin.com/


মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং ইংল্যান্ড সহ বিশ্বের বিভিন্ন স্থানে অবস্থিত প্রিন্টার এর আক্রমণের শিকার হয়েছে। হ্যাকার জিরাফ ইন্টারনেট সংযোগযুক্ত প্রিন্টার অনুসন্ধানের জন্য Shodan.io নামে একটি ওয়েবসাইট ব্যবহার করেছে। সেখান থেকে, তিনি প্রিন্টার এক্সপ্লোয়েশন টুলকিট বা PRET নামে একটি টুল ব্যবহার করেছিলো যা অসুরক্ষিত প্রিন্টার এর কমান্ড পাঠায়।
যা থেকে সহজেই তারা হ্যাক করতে সক্ষম হয়েছে।
তো সব শেষে, আপনার কী মনে হয়, PewDiePie কী থাকতে পারবে বিশ্বের ১ নাম্বার ইউটিউবার? কানি T-Series হবে বিশ্বের নাম্বার ওয়ান ইউটিউব চ্যানেল? আমার মনে হয় আপনাদের উচিৎ PewDiePie কে হেল্প করা। কারণ PewDiePie নিজে একা ভিডিও করে বিশ্বের নাম্বার ওয়ান ইউটিউব চ্যানেল হয়েছে এবং T-Series একটি কম্পানি।
এছাড়াও বাংলাদেশ, ইন্ডিয়া সহ সারা বিশ্বে তার Fan রায়েছে। যারা PewDiePie এর সাবস্ক্রাইভার বাড়ানোর জন্য বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। কেউ বিলবোর্ড এ ব্যানার লাগিয়ে তার ইউটিউব চ্যানেল প্রোমট করেছে কেউ আবার পোস্টার বানিয়ে বিভিন্ন স্থানে লাগিয়ে প্রোমট করেছে।
তো আপনাদের কী মনে হয় তা অবশ্যই নিচে কমেন্ট করা জানাবেন।

2 weeks ago (3:09 pm) 744 views
Report

About Author (391)

JS Masud
Administrator

{___________Quran is only medicine of heart. and remember Allah is very powerful.____________}

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018