Search Any Post Of WizBD.Com
 HomeSmartPhone Review[Gaming Phone Review] দেখেনিন Asus ROG Gaming Phone এর সম্পূর্ণ বাংলা রিভিউ || Full Bangla Review of Asus ROG Gaming Phone

[Gaming Phone Review] দেখেনিন Asus ROG Gaming Phone এর সম্পূর্ণ বাংলা রিভিউ || Full Bangla Review of Asus ROG Gaming Phone

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা আজ আপনাদেএ জন্য নিয়ে আসলাম ROG Gaming Phone Review.

ANNOUNCING THE ROG PHONE: CHANGING THE GAME FOR MOBILE

2006 সালে প্রতিষ্ঠার পর থেকে গ্যামার্স প্রজাতন্ত্র একটি ভাল গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য সীমারেখা ধাপে একটি আদেশ জারি করেছে। আমরা মাদারবোর্ডের সাথে শুরু করেছি, কার্যত প্রতি DIY ডেস্কটপ কম্পোনেন্টে ছড়িয়েছি এবং এক দশকেরও বেশি সময়ের জন্য হার্ডওয়্যার গেমিং ল্যাপটপগুলি নির্মাণ করেছি।

সেই প্রথম যুগের স্মার্টফোনগুলি কেবল এতটা যোগ্যতা অর্জন করেছিল, কিন্তু তারা একটি বিপ্লব শুরু করেছিল যা কম্পিউটিং আড়াআড়ি রূপান্তরিত করেছিল। আমরা ঘনিষ্ঠভাবে দেখেছি যে এই ডিজিটাল সাইডারগুলি ক্রমবর্ধমান সক্ষম গেমিং মেশিন এবং প্রায় সমস্ত কম্পিউটারে পরিণত হয়েছে, এবং আমরা দেখেছি কিভাবে ডেভেলপাররা তাদের ক্রমবর্ধমান ক্ষমতা ব্যবহার করে মোবাইল গেমপ্লের এবং গ্রাফিক্সগুলি পরবর্তী স্তরে নিয়ে আসে। মোবাইল গেমিং ডিভাইসগুলি কীভাবে উন্নত করা যায় সে সম্পর্কে আমরা স্পষ্ট পেশাদার, নিয়মিত খেলোয়াড় এবং গেম ডেভেলপারদের কাছ থেকে অন্তর্দৃষ্টি লাভ করেছি।

এখন, রোজ ফোনটি চালু করার সময়টি সঠিক। আমাদের প্রথম এন্ড্রয়েড ডিভাইসটি বিশেষ স্ন্যাপড্রাগন সিলিকনকে উদ্ভাবনী কুলিং এর সাথে যুক্ত করে যা আপনি আসলে টেকসই ফ্রেম রেট তৈরি করতে পারেন। তার অসামঞ্জস্য প্রদর্শন সুন্দর HDR ভিজ্যুয়াল সঙ্গে ফোস্কা গতি মন্থর, প্রোগ্রামেবল AirTriggers এবং স্পৃশ্য সংহতি আপনার শারীরিক সংযোগ এবং সান্ত্বনা উচ্চতা যখন। সেখানে অন্যান্য আপগ্রেড আছে, এবং একটি ডেস্কটপ সঙ্গে ডকিং জন্য ফোন রূপান্তরকারী আনুষাঙ্গিক একটি সংগ্রহ দ্বারা সংযুক্ত হয়, পর্দা এবং ব্যাটারী উপর দ্বিগুণ, এবং একটি বেতার প্রদর্শন পাশাপাশি কনসোল মত নিয়ন্ত্রণ যোগ পুরো পরিবার আজ তাইওয়ান মধ্যে তাইপে, মধ্যে Computex 2018 এ আজ আত্মপ্রকাশ

Cherry-picked chips binned for speed and tuned for gaming

প্রতিযোগিতামূলক gamers যারা তাদের বিরোধীদের এক ধাপ এগিয়ে থাকার প্রয়োজন জন্য পারফরম্যান্স, এবং দৈনন্দিন খেলোয়াড়দের যারা হিমযুগ তাদের নিমজ্জন ধ্বংস না চান অন্যান্য ফ্ল্যাগশিপের মত, রোজ ফোনটি Qualcomm এর সর্বশেষ স্ন্যাপড্রাগন 845 এসওসি ভিত্তিক, যার আটটি Kryo CPU কোরা এবং Adreno 630 গ্রাফিক্স সর্বশেষ গেমগুলির জন্য পর্যাপ্ত অশ্বশক্তি। স্ট্যান্ডার্ড প্রসেসর গ্রহণের পরিবর্তে, আমরা দ্রুততর ফ্রিকোয়েন্সিগুলিতে চালানোর জন্য বিশেষভাবে নির্বাচিত বোনাস সংস্করণটি পেতে কোম্পানিটি কাজ করেছি। রোজ ফোনটি এক্সক্লুসিভ, এই বিশেষ চিপ 2.96 গিগাহার্জ পর্যন্ত স্টক তুলনায় প্রায় 200 মেগাহার্টজ বেশি, এটি কোয়ালকমের সবচেয়ে দ্রুততম মোবাইল প্ল্যাটফর্ম!

আপনার ফোনটি সারা দিনও শেষ হওয়া প্রয়োজন, তাই স্ন্যাপড্রাগন 845 অদ্ভুত সময়সীমার মধ্যে ঘড়ি গতি কমিয়ে দেয় এবং উচ্চ-কর্মক্ষমতা এবং শক্তি-দক্ষ CPU কোরের মধ্যে ভারসাম্য বজায় রাখে। যদিও এই ব্যবস্থাগুলি নাটকীয়ভাবে ব্যাটারি জীবনকে উন্নত করে, তবে তারা ছোট বিলম্বের প্রবর্তন করতে পারে যা আপনার গেমটি ধীর করে দেয়। বাধা রোধ করার জন্য, আমরা এক্স মোড তৈরি করেছিলাম, যা CPU গুলি তার পায়ের আঙ্গুল রাখার জন্য ন্যূনতম ঘড়ি গতি বৃদ্ধি করে এবং সর্বোচ্চ কার্যকারিতা নিশ্চিত করার জন্য চিপের চারটি দ্রুততম কোরের কাজগুলিকে সীমিত করে। আপনার প্রিয় গেমগুলি এবং অন্য কোনও অ্যাপ্লিকেশানগুলিকে চালানোর প্রয়োজন হলে আপনার স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় করার জন্য আপনি দ্রুত সেটিং মেনু থেকে এই মোডটি সক্ষম করতে পারেন বা গেম সেন্টার কনফিগার করতে পারেন।

পরাক্রমশালী প্রসেসরগুলি কাটিয়া-প্রান্ত গেম চালানোর সময় উল্লেখযোগ্য তাপ উৎপন্ন করে, যা প্রায়ই তাপীয় হ্রাসের দিকে পরিচালিত হয় যা একটি অকথিত স্লাইড শোতে অকার্যকরভাবে তরল গেমপ্লয়ে পরিণত হয়। আমাদের নতুন GameCool সিস্টেম একটি কপার তাপ spreader এবং 3D বাষ্প চেম্বারের সঙ্গে thermals উন্নত যা কার্যকরীভাবে দূরে SoC থেকে এবং শরীরের মধ্যে তাপ স্থানান্তর। যদি আপনি একটি অতিরিক্ত কিক চান, ঐচ্ছিক AeroActive শীতল পরিবেশে তাপ অপচয় ঘটাতে পিছনে বায়ু প্রবাহিত। এই অক্জিলিয়ারী কুলারটি বাক্সে আসে এবং খুব জোরালো গেমিং সেশনের জন্য সুসংহত কর্মক্ষমতা বৃদ্ধির জন্য ফোনটির পৃষ্ঠ এবং প্রসেসর তাপমাত্রা কমিয়ে দেয়।

Refuse to compromise on the display

উন্নত পারফরম্যান্সের মানে প্রতি সেকেন্ডের বেশি ফ্রেম থাকে, তবে আসলে তাদের দেখার জন্য একটি উচ্চতর রিফ্রেশ হার প্রয়োজন। রাগ ফোন এর প্রশস্ত 6 “90Hz এ প্রদর্শন রিফ্রেশ, এটি সাধারণ স্মার্টফোন পর্দার তুলনায় 50% আরো ফ্রেম আঁকা অনুমতি দেয়। গ্রাফিক্স এবং গেমপ্লের চেহারা এবং উচ্চ রিফ্রেশ হারের জন্য অনুকূলিত শিরোনামে অনেক মসৃণ অনুভব করে।

কিছু উচ্চ রিফ্রেশ মোবাইল ডিসপ্লে ধীর গতির পিক্সেল ট্রানজিশন থেকে সরে যায়, যা চলমান বস্তুর পিছনে ছিঁড়ে ছায়াছবির ছোঁয়াচ্ছে, কিন্তু রোজ ফোনটি অতি-দ্রুতগতির AMOLED ব্যবহার করে যার এক মিলিসেকেন্ডের প্রতিক্রিয়া সময় আমাদের প্রতিযোগিতামূলক গ্রেড রোজ সুইফট PG258Q এর পিক্সেল-ফ্লিপিং গতির সাথে মেলে। মুখোমুখি মনিটর গ্রাফিক্স খুব দ্রুত গতির এবং কর্ম ভিত্তিক শিরোনাম অনেক আন্দোলনের সঙ্গে স্ফটিক স্পষ্ট।

বিস্তৃত প্যাটারের প্রচুর পরিমাণে প্যালেটটি সিনেমার-গ্রেড ডিসি-পি 3 রঙের স্থানটির 108.6% ধারণ করে, একটি স্পষ্ট চিত্র অঙ্কন করে কিনা তা আপনি যুদ্ধের রয়ালে স্কোপেনিং করছেন অথবা Instagram এর মাধ্যমে স্ক্রোলিং করছেন। বোতামহীন কালো এবং 10,000: 1 বৈসাদৃশ্যের অনুপাত চিত্রকল্পকে সাহসী ও অধিকতর পছন্দ করে, যখন HDR সমর্থন গতিশীল পরিসর প্রসারিত করে। এইচডিআর থেকে উপকৃত হওয়াতে আপনার বিশেষ বিষয়বস্তু দরকার হয় না। আমরা একটি স্বাধীন চিত্র প্রক্রিয়াকরণ চিপ ব্যবহার করি যা সকল সামগ্রীর জন্য স্থানীয় বৈসাদৃশ্য বাড়ায়। আরো গভীরতা প্রকাশ করার পাশাপাশি, এই চাক্ষুষ চিকিত্সা আপনি শ্যাডো মধ্যে লুকানো শত্রুদের দেখতে সাহায্য করে একটি প্রতিযোগিতামূলক সুবিধা প্রদান করতে পারেন।

Triggered by awkward landscape limitations

যদিও ROG ফোনটি 10-বিন্দু টাচস্ক্রিন সংবেদনশীল, যাতে গ্লাভসের মাধ্যমে ইনপুট সনাক্ত করা সম্ভব হয়, তবে আপনার আঙ্গুলগুলি বিমানচালকগুলিতে সেরা স্থান। এই উত্সর্গীকৃত অতিস্বনক বোতাম শুধুমাত্র 20 গ্রাম শক্তি সঙ্গে actuate, দ্রুত প্রতিক্রিয়া তাদের একটি হালকা স্পর্শ প্রদান। আপনার আঙ্গুলের জন্য একটি আড়াআড়ি স্থিতিবিন্যাস মধ্যে ঘূর্ণিত, এবং প্রতিকৃতি মোড়ানো জন্য বহুমুখিতা যোগ করার জন্য নীচের ডান প্রান্তে আরো এক সঙ্গে বাম প্রান্ত, দুটি অবস্থিত আছে। প্রত্যেকটিকে বিভিন্ন কার্য সম্পাদন করতে কাস্টমাইজ করা যেতে পারে, যা ম্যাক্রো পরিচালনা করে যা নির্ভর করে গেম-নির্দিষ্ট ইশারাগুলি পুনরুত্পাদন করে। বোতামটি অ-গেমিং কর্মের জন্যও কনফিগার করা যেতে পারে, যেমনটি নির্দিষ্ট অ্যাপ্লিকেশানগুলি আরম্ভ করে এবং এক হাতি মোডের মত ফাংশনগুলি চালু করে।

AirTriggers আপনার আঙ্গুলগুলিকে আপনি কি দেখতে চান তা প্রকাশ করতে স্ক্রীনের বাইরে রাখতে সহায়তা করে। হুডের আওতায়, একটি উন্নত হ্যাপ্টিক ইঞ্জিন গেমগুলিতে আরও বিস্তারিত বল প্রতিক্রিয়া জন্য নূন্য স্পন্দন তৈরি করে।

সর্বাধিক মোবাইল গেমগুলি আড়াআড়ি মোডে চালু করা হয়, তবে এই অভিযোজনটি রোজ ফোন ডিজাইন করার সময় আমরা যে সকলের সাথে কথা বলেছি তার প্রতিফলন ঘটে। যখন আপনি আড়াআড়ি থেকে ঘোরান, চার্জিং এবং হেডফোন তারগুলি উপায় পেতে, আপনার ফোন বিরক্তিকর এবং রাখা অস্বস্তিকর করা আমরা ডান দিকে একটি পোর্ট যোগ করে এই সমস্যা স্থিরীকৃত, যাতে আপনি আপনার পপ প্রভাবিত কেবেল ছাড়া চার্জিং সময় খেলা করতে পারেন। এরিয়া আক্কিটি কুলার এই মাল্টি-পোর্ট পোর্টে প্লাগ করে এবং তার নিজস্ব আড়াআড়ি-বন্ধুত্বপূর্ণ সংযোজকগুলিকে উভয় চার্জার এবং হেডফোনগুলির জন্য অন্তর্ভুক্ত করে

More than just another gaming phone

গেমিংয়ের জন্য ROG ফোনটি অপ্রত্যাশিত করে তোলে যা বেশিরভাগ দিনব্যাপী ব্যবহারের জন্য ব্যাপক আবেদন করে। পাম্প-আপ প্রসেসর বিদ্যুত ব্যবহারকারীদের জন্য নিখুঁত, যারা তাদের মোবাইল ডিভাইসে সবকিছু করে থাকে, বিশেষ করে যখন 8 গিগাবাইট র্যাম এবং 512 গিগাবাইট পর্যন্ত দ্রুত ইউএফএস 2.1 স্টোরেজ তৈরি করা হয়। দ্রুত প্রদর্শনের মাধ্যমে দৈনন্দিন এবং দৈনন্দিন ফিডের মাধ্যমে দ্রুত এবং সহজেই ওয়েব সাইটগুলি এবং সামাজিক ফিডগুলির মাধ্যমে পলিশের একটি বিলাসবহুল স্তর যোগ করা যায় এবং এর 18: 9 আকৃতি অনুপাত শরীরটিকে সংকীর্ণ এবং সহজে ধরে রাখে। গেরিল্লা গ্লাস পর্দার অভাবজনিত ক্ষতি থেকে রক্ষা করে, যখন একটি জল প্রতিরোধী নকশা তরল অনুপ্রবেশের বিরুদ্ধে শরীর রক্ষা করে।

ডুয়াল ফ্রন্ট-স্পেপার স্পিকার স্মার্ট এম্প প্রযুক্তি ব্যবহার করে স্পটাইপ প্লেলিস্ট থেকে যুদ্ধক্ষেত্র বন্দুকধারীর সকলের জন্য কম বিকৃতির সাথে আরও বেশি আয়তনের উত্পাদন করে। বিকল্পভাবে, আপনি এনালগ হেডফোন বা নতুন রোজ ডেল্টা টাইপ-সি হেডসেট প্লাগ করতে পারেন, এবং গোপনীয়তা একটি পরিমাপ সঙ্গে ভার্চুয়াল চওড়া স্বরে নিজেকে নিমজ্জিত ইন্টিগ্রেটেড নেটওয়ার্কিং শীর্ষ খাঁজ, গিগাবিট LTE সেলুলারের সাথে, WiGig- প্রত্যয়িত 802.11 ডি 60GHz WiFi উভয় উভয় 2×2 MIMO এবং ওয়াইফাই ডাইরেক্ট। সাইড-মাউন্ট পোর্ট গিগাবিট ইথারনেটকে টাইপ-সি, প্লাস এইচডিএমআই এবং ইউএসবি সমর্থন করে।

প্রকার-সি পোর্ট উভয়ই সুবিধা এবং সামঞ্জস্যের জন্য আদর্শ চার্জারগুলির সাথে কাজ করে, তবে তারা সত্যিই অন্তর্ভুক্ত HyperCharge অ্যাডাপ্টারের সাথে চকচকে। এই আপগ্রেড অ্যাডাপ্টার চার্জার আইসিটি সমন্বিত করে যা সাধারণত ফোনে থাকে, যা 20W পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বৃদ্ধি করে এবং হ্যান্ডসেটের জন্য তাপমাত্রা হ্রাস করে। রোজ ফোনটি তার 4,000 এমএএএইচ ব্যাটারিকে মাত্র 33 মিনিটে 60% ধারণ ক্ষমতা এবং মাত্র এক ঘণ্টার মধ্যে 85% পর্যন্ত চার্জ করতে পারে।

Rog ফোন-split2
দ্রুত চার্জিং উচ্চ-শেষ স্মার্টফোনের সাথে দেওয়া হয়, তাত্ক্ষণিক আনলকিংয়ের জন্য ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং এটির পাশে বসে থাকা ডুয়াল রিয়ার ক্যামেরা। প্রাথমিক শ্যুটারটি 12 এমপি চিত্র ধারণ করে একটি প্রচলিত লেন্সের সাথে, যখন সেকেন্ডারী ক্যামেরাটি 8 এমপি ওয়াইড এঙ্গেল শট 120 ° ক্ষেত্রের দৃশ্যের সাথে নেয়।

পিছনে লোগো বাইরের ব্যক্তিগতকরণের একটি উপাদান যোগ করে, আপনি স্ট্যাটিক, শ্বাস, এবং strobing প্রভাব, বা বর্ণালী মাধ্যমে সাইক্লিং চয়ন যে রঙ কুলো। আপনার বাকি স্কোয়াডের সাথে মিলিত হওয়ার জন্য আপনি পাঁচটি রাওফোন ফোনগুলিতে RGB আলোকসজ্জাটি সিঙ্ক্রোনাইজ করতে পারেন। আলোটি ঐচ্ছিক মালপত্রগুলির সাথে সিঙ্ক করে থাকে যা সাইড-মাউন্ট করা সংযোগকারীতে প্লাগ করে।

Dock into more than a smartphone

মোবাইল ডেস্কটপ ডক আপনাকে ROG ফোনটির চারপাশে একটি সম্পূর্ণ ডেস্কটপ তৈরি করতে দেয়, একটি 4K মনিটরের হুকিং সহ, গিগাবিট ইথারনেট, 5.1-চ্যানেল স্পিকার এবং ইউএসবি পেরিফেরাল স্ট্যাক। এটি আপনার প্রতিদ্বন্দ্বীদের একটি কীবোর্ড এবং মাউস ব্যবহার করে চূড়ান্তভাবে ধ্বংস করার জন্য খেলা নাও হতে পারে, তবে আপনি যদি এটি চান তবে প্রতিযোগিতামূলক সুবিধাটি পাওয়া যায়। ডেস্কটপ পেরিফেরাল ব্যবহার করে আপনার ইনবক্সের মাধ্যমে লাঙ্গল এবং নথিগুলিতে কাজটি খুব কম বিতর্কিত।

একটি ডেস্ক এ রোজ ফোন অবস্থান স্থাপন করার পরিবর্তে, TwinView ডক একটি হ্যান্ডহেল্ড প্যাকেজ সম্পূর্ণ অন্য একটি পর্দার সঙ্গে রাস্তায় এটি লাগে। দ্বিতীয় ডিসপ্লেটি ফোনে একের মত, গেমের ডেভেলপারদের আরো ম্যাপ, ইনভেন্টরি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য দেখানোর জন্য রিয়েল এস্টেট প্রদান করে। খেলোয়াড়রা একসঙ্গে দলের সহকর্মীদের সাথে চ্যাটিং, কৌশলগুলি পড়া, বা অন্যান্য ম্যাচ দেখার জন্য অন্য অ্যাপ্লিকেশন দেখতে পায়। টুইনভিউ ডকটি লাইভ স্ট্রীমিংয়ের জন্য দুর্দান্ত, বিশেষত এটি আপনার আঙ্গুলকে সামনে-মুখোমুখি ক্যামেরাটিকে ব্লক করতে বাধা দেয়। এটা শারীরিক ট্রিগার বাটন এবং দ্বৈত haptic প্রতিক্রিয়া ইঞ্জিন সঙ্গে আরও কনসোল অঞ্চল মধ্যে গেমিং লাগে উন্নত কুলিং বিন্দু উপর কর্মক্ষমতা রাখে, যখন একটি বৃহদায়তন 6,000 mAh অক্জিলিয়ারী ব্যাটারি আপনার মোবাইল এডভেন্ঞার ট্যুয়ার জন্য রান সময় প্রসারিত।

ওয়াইগিগ ডক অপ্রচলিত 80২.11 ডি 60 গিগাহার্টজ ওয়াইফাই ব্যবহার করে মাধ্যমিক স্ক্রিনগুলির একটি ভিন্ন পদ্ধতি গ্রহণ করে যা একটি বেস স্টেশন সম্প্রচারের সিগন্যালকে সম্প্রচার করে যা বড় পর্দায় টিভিগুলিতে প্লাগ করে। তৃতীয় পক্ষের GameVice কন্ট্রোলারের সাথে এটি জোড়া, যা ঐতিহ্যগত গেমপ্যাড জয়স্টিক এবং বোতামগুলির মধ্যবর্তী ROG ফোনকে সন্নিবেশ করে যাতে কৌতুকের মত অভিজ্ঞতাটি পাল্টে জুড়ে জুড়ে থাকে।

ROG Phone









Into a new era of gaming

যদিও মোবাইল গেমিংয়ের জন্য বার বাড়াতে আমরা রোজ ফোনটি তৈরি করেছিলাম, তবে তার বাধ্যতামূলক প্রযুক্তি এবং বহুমুখী জিনিসপত্রগুলি পোর্টেবল কম্পিউটারগুলি কি হতে পারে তা পুনরায় সংজ্ঞায়িত করার একটি ভিত্তি ছিল। এটি শুধু একটি গেমিং ডিভাইসের চেয়ে বেশি; এটি একটি সুগঠিত ডিজিটাল সহচর যে তার ভবিষ্যতে একটি আভাস প্রদানের সময় গ্যামার্স প্রজাতন্ত্রের ইতিহাস চ্যানেল।

এই গ্রীষ্মে 128 গিগাবাইট এবং অভ্যন্তরীণ স্টোরেজ 5২২ গিগাবাইটের সাথে ROG ফোনটি পাওয়া যাবে। উভয় যা AeroActive কুলার সঙ্গে আসা। সব অন্যান্য আনুষাঙ্গিক আলাদাভাবে বিক্রি করা হবে, এবং একটি বিশেষ বান্ডিল ফোন এর উচ্চ শেষ সংস্করণ সঙ্গে একটি স্যুটকেস মধ্যে তাদের সব প্যাক করা হবে। আপনার অঞ্চলের রাস্তার তারিখ এবং মূল্যের বিবরণ সম্পর্কে আপনার স্থানীয় ROG প্রতিনিধিকে জিজ্ঞাসা করুন।

তো আশাকরি পোষ্টটি সবার ভালো লেগেছে।
কেমন লাগল তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।
যেকোন সমস্যায়:-

সবাও ভালো থাকেন সুস্থ থাকেন আল্লাহ হাফেজ।

4 months ago (3:52 pm) 882 views

About Author (347)

wavatar
Administrator

{কোনো সময় বলনা যে তুমি কিছু জান না।}_________{You should never say you don't know.}

 

7 responses to “[Gaming Phone Review] দেখেনিন Asus ROG Gaming Phone এর সম্পূর্ণ বাংলা রিভিউ || Full Bangla Review of Asus ROG Gaming Phone”

  1. wavatar N@zmul H@s@n
    Editor
    says:

    মাসুদ ভাই trash+pending এর post ডিলিট করে দিব কি??

  2. wavatar N@zmul H@s@n
    Editor
    says:

    মোবাইলের থেকেও বড় বিষয় হলো আপনি অনেক কষ্টে এত বড় পোষ্ট লিখেছেন।
    আপনাকে অনেক ধন্যবাদ সবকিছু বিস্তারিত ভাবে Share করার জন্য।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018