Search Any Post Of WizBD.Com
 HomeSmartPhone ReviewNwe Xiaomi Redmi S2 এর সিলভার ও গল্ডেন কালার ফোনের সম্পূর্ণ আলোচনা || Full discussion of Xiaomi Redmi S2’s Silver and Goulden color phones

Nwe Xiaomi Redmi S2 এর সিলভার ও গল্ডেন কালার ফোনের সম্পূর্ণ আলোচনা || Full discussion of Xiaomi Redmi S2’s Silver and Goulden color phones

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
আজ আমি আপনাদের সাথে Xiaomi Redmi S2 এর সিলভার ও গল্ডের কালার এর ফোনের ফুল আলচনা করব।

প্রতিশ্রুত হিসাবে, Xiaomi চীন মধ্যে আজ Redmi S2 উন্মোচন। ডিভাইসটির অভ্যন্তরীণ বাজারে রেডমাই নোট 5 এর নিচে অবস্থিত, যদিও এটি কয়েকটি ক্যামেরা এবং লম্বা স্ক্রিনের মত কিছু বৈশিষ্ট্য রাখে।

Redmi S2 স্ন্যাপড্রাগন 625 চিপসেট দ্বারা চালিত এবং সর্বশেষ উপলব্ধ স্থিতিশীল অ্যান্ড্রয়েড সংস্করণটির উপর MIUI 9 রান করে – 8.1 Oreo। সোসাইটির একটি অক্টা-কোর সিপিইউ রয়েছে, এটি 2.0 GHz এবং অ্যাড্রেনিও 506 জিপিইউতে রয়েছে।





Xiaomi Redmi S2 in Platinum Silver

Xiaomi Redmi S2 একটি লম্বা খেলা 5.99 “এইচডি + রেজল্যুশন সঙ্গে পর্দা। সামনে কোন বোতাম বা সেন্সর আছে – ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পিছনে বসা হয়, যখন UI নেভিগেশন অদলবদল কি মাধ্যমে সম্পন্ন করা হয়।

রেডমি এস ২ একটি এলিডি ফ্ল্যাশের সাহায্যে 16 এমপি স্বতঃ স্ন্যাপারকে সহায়তা করে। রিয়ার সেটআপটি একই 12 এমপি + 5 এমআইপি কম্বো যা ইআইএস এর সাথে আমরা Redmi Note 5 Pro এ দেখেছি।





Xiaomi Redmi S2 in Champagne Gold

Xiaomi Redmi S2 দুটি সংস্করণে যতটা মেমরি থাকে – 3 জিবি রাম + 32 জিবি স্টোরেজ এবং 4 জিবি রাম + 64 জিবি স্টোরেজ – এবং তারা উভয় একটি মাইক্রোএসডি কার্ড স্লট সঙ্গে আসে।

3 জিবি / 32 গিগাবাইট রেডমি এস ২ র দাম CNY999 (€ 130 / $ 160), 4 জিবি / 64 জিবি হবে CNY1,299 ($ ​​204 / € 171)। ফোনটি তিনটি রঙে পাওয়া যায় – রোজ গোল্ড, শ্যাম্পেন গোল্ড, প্লাটিনাম সিলভার এবং শুধুমাত্র Suning.com এ কেনা যাবে।
যেকোন সমস্যায় :-

.

.

.
সবাও ভালো থাকেন সুস্থ থাকেন আল্লাহ হাফেজ।

1 year ago (9:19 pm) 2863 views
Report

About Author (717)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019