Search Any Post Of WizBD.Com
 HomeSmartPhone Review[SmartPhone Review] দেখে নিন OPPO F7 এর সম্পূর্ণ বাংলা রিভিউ || Take Full Bangla Review of OPPO F7

[SmartPhone Review] দেখে নিন OPPO F7 এর সম্পূর্ণ বাংলা রিভিউ || Take Full Bangla Review of OPPO F7

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা আজ আমি আপনাদের জন্য নিয়ে আসলাম OPPO F7 এর বাংলা রিভিউ।

25MP AI-Powered Selfie

OPPO F7 আপনার আগে কখনও কখনও ভালো সেলফি জন্য আপনার গেটওয়ে হয় 25 MP এআই সৌন্দর্য স্বার্থপর ক্যামেরাটি এআই সৌন্দর্য এবং সেন্সর এইচডিআর প্রযুক্তির ব্যবহার করে আপনার খুব সাদৃশ্য ধারণ করে। স্বেচ্ছাসেবীদের দ্বারা উদ্বিগ্ন হোন যেগুলি কেবল জীবিতই নয়, তবে আপনার নিখুঁত সর্বোত্তম সময়ে আপনাকে চিত্রিত করে।

25MP Front Camera with Sensor HDR

Oppo F7 এর বিদ্যমান সফ্টওয়্যারে নিয়মিত HDR প্রযুক্তি গ্রহণ করে এক ধাপ এগিয়ে, স্বেচ্ছাসেবক HDR এর পরিবেশগত হার্ডওয়্যারে এম্বেড করার মাধ্যমে এই 25 MP AI স্বতন্ত্র ক্যামেরা সৌন্দর্য হিসাবে বন্দী প্রকৃতির দেখতে মানুষের চোখ উদ্দেশ্যে – উজ্জ্বল বা কম আলো কিনা – সূক্ষ্ম বিবরণ সঙ্গে পর্দা বন্ধ ডান পপ আপ।

এই ফোনের একটি অসাধারণ ফিচার হচ্ছে এইটা যেকো মানুষের মুখ ফোকাস করে সেই ব্যক্তি পুরুষ না মহিলা সেটা নির্ণয় করতে পারে।

Vivid Mode

ফোনটিতে দুইটা ক্যামেরা মোড আছে (নরমাল মোড ও ভিভিড মোড) ভিভিড মোড আপনার ফটোকে করে দিবে আরো সুন্দর ও আকর্ষণীয়।

AR Stickers

আপনার স্বকীয়, গ্রুপ শটগুলি এবং ভিডিওগুলি যে কোনও AR এর সাথে ব্যক্তিগতকৃত করে আপনার চিত্তাকর্ষক দিকটি আনুন খরগোশের কান – পরী উইংস – স্পষ্টভাবে! সুপারহিরো ক্ষমতা – এটা নিয়ে আস! আপনি irresistibly সুন্দর এআর স্টিকার সঙ্গে প্রয়াস থাকুন যে আপনি সামাজিক মিডিয়া বা পছন্দ মত রাণী রাণী করা হবে।

AI Learning

OPPO এর স্মার্ট এআই লার্নিং টুলটি স্বতঃভাবে আপনি আপনার সেলাইয়ের মত চেহারা চান তা বুঝতে প্রোগ্রাম, এবং আপনার জন্য এবং শুধুমাত্র আপনি তাদের কাস্টমাইজ করতে প্রোগ্রাম হয়। এটি সময়ের সাথে আপনার স্বতন্ত্র সম্পাদনার পছন্দগুলি মনে রাখতে পারে, তাই আপনার পূর্বের প্রোফাইলে স্বয়ংক্রিয়ভাবে নেওয়া প্রতিটি নতুন স্ন্যাপটি যেমন পূর্বের পর্যায়ে এমনকি বড় চোখ এবং স্লিমার গালগুলির মত লাগে। আপনার স্বেচ্ছাসেবকদের জন্য ভাইরাল যেতে তিনটি সহজ পদক্ষেপ গ্রহণ – প্রস্তুত, ক্লিক করুন, লোড করুন!

Rear Camera with AI Scene Recognition

এই এআই পরিচালিত দৃশ্য স্বীকৃতি ক্যামেরা বুদ্ধিমানভাবে এবং সঠিকভাবে 16 বিভিন্ন দৃশ্য এবং বস্তুর আপনি বাস্তব সময় শুটিং হয় চিহ্নিত আপনি ক্যাপচার প্রতিটি শট মধ্যে উজ্জ্বলতা, এক্সপোজার, রঙ এবং বিপরীতে এর নিখুঁত ভারসাম্য খুঁজে – কিনা এটা latte শিল্প একটি সূক্ষ্ম টুকরা বা একটি দর্শনীয় সূর্যোদয় হয়। উজ্জ্বল F7 ফটোগ্রাফি আলগোরিদিম কাজ করতে যাক

6.23’’ FHD+
Super Full Screen

OPPO F7 আপনাকে 6.23 ইঞ্চি এফএইচডি সহ সব কিছু নিয়ে যেতে দেয় যা আপনার সমস্ত দৈনন্দিন ফোন ফোনের মাধ্যমে আপনার ইন্দ্রিয়কে উৎসাহিত করে। 88% স্ক্রিন এবং 19: 9 এর অনুপাতের সেরা-এর সাথে, F7- এর মাধ্যমে আপনি একটি চিত্তাকর্ষক 16% বড় ভিউ দেয়।

Bigger Screen, Smaller Phone

F7 একটি চিত্তাকর্ষক 6.23 ইঞ্চি সুপার পূর্ণ screen সঙ্গে আসে, কিন্তু আসলে একটি প্রথাগত 5.5 ইঞ্চি স্ক্রিন ফোন তুলনায় ছোট একটি কম্প্যাক্ট শরীরের মধ্যে বস্তাবন্দী হয়। এটি একটি immersive স্ক্রিন অভিজ্ঞতা জন্য যথেষ্ট expansive মধ্যে নিখুঁত ব্যালেন্স স্ট্রাইক, এবং এখনও ছোট এবং লাইটওয়েট যথেষ্ট আপনার হাতের পামে সুদৃশ্য ফিট। একটি মহাজাগতিক সিনেমার আশ্চর্যজনকভাবে তার সামান্য হ্যান্ডহেল্ড অনুপাত অতিক্রম।

New Navigation Gesture and Full Screen Multitasking

বৃহত্তর F7 স্ক্রীনের সাথে ব্যাপকভাবে উন্নত নেভিগেশান শর্টকাটগুলির একটি সিরিজ। সোয়াইপ, ফ্লিকার, টেনে আনুন এবং ট্যাপ করুন – পুরো F7 সফ্টওয়্যার ব্রীজ একটি অসাধারণ সত্য পূর্ণ screen এর অভিজ্ঞতা জন্য এই সহজ অঙ্গভঙ্গি সঙ্গে কল করা হবে। নতুন পূর্ণ স্ক্রিন মাল্টিটাস্কিংটি অ্যাপ্লিকেশান আইকন বা বিজ্ঞপ্তি বুদবুদ ধারণ করতে পারে, তাই আপনি অ্যাপ-ইন-এপ করার সময়ও আপনার গেম বা ভিডিও ব্যাহত না করেই আপনি বার্তাগুলি পড়তে ও উত্তর দিতে পারেন।

Glossy Unique Design

OPPO F7 বিভিন্ন কোণ থেকে আলোর এবং ছায়া একটি সূক্ষ্ম এখনও mesmerizing পারস্পাপণ সঙ্গে চোখ ক্যাচ যে একটি মার্জিত ব্যাক কভার সঙ্গে সব নকশা বক্স, টিকাক সাহসী ফ্যাশন রং একটি পছন্দ সঙ্গে, F7 এছাড়াও একটি fashionista জন্য একটি জেনুইন শৈলী আনুষঙ্গিক মাপসই হয়। আপনার F7 ফোনটি একটি ব্যক্তিগত শৈলী স্বাক্ষরের মত আচরণ করুন, রঙটি চয়ন করে যা আপনার ব্যক্তিত্বটি প্রতিনিধিত্ব করে – চকচকে সোলার রেড, চটকানো চাঁদনী সিলভার বা অনন্য ডায়মন্ড কালো।

4GB RAM + 64GB ROM

OPPO F7 এর কর্মক্ষমতা তার পূর্বসুরী চেয়ে 80% বেশি। একটি দুর্দান্ত 4 গিগাবাইট র্যাম এবং 64 জিবি রম কেন্দ্র পর্যায়ে নিয়ে যাওয়া, F7 দ্রুত এবং মসৃণ সঞ্চালিত হয় না, কিন্তু উল্লেখযোগ্যভাবে কম শক্তি এবং একটি বৃহত্তর সঞ্চয় ক্ষমতা সঙ্গে তাই আপনি আপনার ডিভাইস উপর একটি সম্পূর্ণ অনেক সঞ্চয় করতে পারেন।

CPU Optimization

একটি বুদ্ধিমান সম্পদ বরাদ্দকরণ ব্যবস্থার সঙ্গে, F7 এর 4 গিগাবাইট অক্টা কোর এবং ডুয়াল-এআই-কোর প্রসেসর দ্বারা পরিচালিত প্রতিটি কাজ শিখর দক্ষতাতে কাজ করছে। অ্যাপ্লিকেশন অ্যাক্টিভেশন এখন 30% দ্রুত একটি চিত্তাকর্ষক, এবং ইমেজ প্রক্রিয়াকরণ স্তর একটি চিত্তাকর্ষক 46% দ্রুত। খেলা ত্বরণ এছাড়াও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে, তাই আপনার অনলাইন গেমিং এমনকি যখন আপনার ফোনে দ্রুত এবং মসৃণতা একটি গম্ভীরতা ছাড়া চালায়।

AI Battery Management

F7 এর 3400 mAh পাওয়ার সেল ড্রেন প্রতিরোধ করার জন্য একটি স্মার্ট ব্যাটারি ম্যানেজমেন্ট সিস্টেম ব্যবহার করে। সময়ের সাথে আপনার ব্যবহারের নিদর্শন এবং অভ্যাসগুলি শিখতে এবং প্রতিষ্ঠা করে, সিস্টেমটি আপনার ব্যস্ত দিনের মধ্যে আরও বেশি উত্পাদনশীল কর্মের জন্য শক্তি এবং আপনার ব্যাটারি সংরক্ষণের নিষ্ক্রিয় অ্যাপ্লিকেশনগুলিকে বন্ধ করে দেয় বা বন্ধ করে দেয়।

Dual 4G, Triple Slot Tray

F7 তে দুটি 4 জি সিম কার্ড দিয়ে, অনলাইন অ্যাক্সেসের জন্য অন্য যেকোনো সময় ব্যবহার করার সময় আপনি এখন এক সাথে কল করতে পারেন – উভয় দ্রুত 4G নেটওয়ার্কে যাতে কিছুই আপনাকে ধীর করে দেয়। এটি তিনটি স্লট ট্রে সংখ্যাও নিয়ে আসে – একটি মেমোরি কার্ডের জন্য একটি স্লট যোগ করে এক আপ হচ্ছে 256 গিগাবাইট পর্যন্ত আপনার স্টোরেজ ক্ষমতা আপ পাম্প করতে পারে।

Speedy Facial Unlock

আপনার OPPO F7 ফোন আপনি অন্য কোন মত জানেন, তার উন্নত এআই সনাক্তকরণ প্রযুক্তি ব্যবহার করে আপনার স্বকীয় মুখ সনাক্ত করতে 128 স্বীকৃতি পয়েন্ট। আপনাকে কেবলমাত্র একটি বাজ-দ্রুতগতিতে স্ক্রিনে এটি নিরাপদে আনলক করতে হবে।

A Warm and Friendly Screen

ColorOS 5.0 একটি ব্র্যান্ড-নতুন নকশা দিয়ে আসে যা চোখের উপর সহজ। স্নাতককৃত রং উষ্ণ এখনও কদর্য, মাদকদ্রব্য এখনো সান্ত্বনাদায়ক, এবং সব থেকে ভাল, একই সময়ে আহ্বান এবং soothing। হোম পৃষ্ঠা থেকে অ্যাপ আইকন, পটভূমির রঙের ফন্ট সাইজ, ইন্টারফেস সিস্টেমটি আলোর, রঙ, টেক্সচার, আকৃতি, এবং অ্যানিমেশন ব্যবহার করে একটি উদ্ভাবনী রিফ্রেশ দেওয়া হয়েছে যা নিজেই সত্য বলে থাকে।

For Better Full
Screen Experience

বৃহত্তর পর্দার সাথে বিরাট উন্নত নেভিগেশন শর্টকাট একটি সিরিজ। সোয়াইপ, ঝাঁকি, টেনে আনুন এবং আলতো চাপুন – একটি সম্পূর্ণ সফ্টওয়্যার মহাবিশ্ব একটি সরল সত্য পূর্ণ পর্দা অভিজ্ঞতা জন্য এই সহজ অঙ্গভঙ্গি সঙ্গে কল করা হবে।

Immersive Experience in
Full Screen Phone

নতুন পূর্ণ স্ক্রিন মাল্টিটাস্কিংটি অ্যাপ্লিকেশান আইকন বা বিজ্ঞপ্তি বুদবুদ ধারণ করতে পারে, তাই আপনি অ্যাপ-ইন-এপ করার সময়ও আপনার গেম বা ভিডিও ব্যাহত না করেই আপনি বার্তাগুলি পড়তে ও উত্তর দিতে পারেন।

One Tap to
What You Need

নতুন সহকারী বল আপনাকে পূর্ণ screen টি আরও ভালভাবে উপভোগ করে। উচ্চ স্তরের পৃষ্ঠা যাওয়া, হোম স্ক্রিন, স্ক্রিনশট বা ফোন লক করা এখন সহায়ক বলের একটি স্পর্শ দিয়ে করা যেতে পারে। আপনি এমনকি আপনার পছন্দগুলি সঙ্গে এটি কাস্টমাইজ করতে পারেন।

Make It Just the Way You Like It

ColorOS 5.0 এর সাথে, আপনি আপনার ফটোগুলি আরও উন্নত করতে পারেন এমনকি আপনি সম্পাদনার সময়ে একটি মাস্টার নন। ব্যবহারকারী-বন্ধুত্বপূর্ণ সম্পাদনা সরঞ্জাম আপনাকে সঠিক ছবি তৈরি করতে সহায়তা করে, এটি আপনার পছন্দ মত। দশটি বৈশিষ্ট্য সহ সুন্দরকরণ, অটো-বর্ধন, ফিল্টার এবং আরো অনেক কিছু আপনার পোস্ট-সম্পাদনা অ্যালবামে গর্বিত হবে।

Find Your Photos Effortlessly

ColorOS 5.0 অ্যালবাম বৈশিষ্ট্য সঙ্গে হাজার হাজার ছবি মাধ্যমে ছিঁড়ে ফেলার প্রয়োজন ভুলে যান। এআই প্রতীক দ্বারা পরিচালিত, আপনার ফটো লাইব্রেরী স্বয়ংক্রিয়ভাবে মানুষ, স্থান এবং ইত্যাদি উপর ভিত্তি করে সংগ্রহের মধ্যে সাজানো হয়। একটি ট্যাগ সাহায্য সঙ্গে একটি টুপি ড্রপ এ আপনি স্মরণ করিয়ে জন্য মিষ্টি স্মৃতি অনুসন্ধান করুন এবং নিথর।

More Precious
Moments

নতুন স্মৃতি বৈশিষ্ট্য আপনাকে আপনার জীবনের সেই মূল্যবান মুহূর্তগুলি প্রত্যাহার করতে সহায়তা করে। মানুষ, স্থান, ছুটির দিন, ঘটনা ইত্যাদি উপর ভিত্তি করে বুদ্ধিমানভাবে নির্বাচন এবং ফটো এবং ভিডিওগুলি রেখে, স্মৃতি আপনার জন্য একটি মেমোরি ভিডিও তৈরি করে। আপনি আরও ভিডিওটি সম্পাদনা করতে পারেন এবং এটি আরও বেশি চলচ্চিত্র তৈরি করতে পারেন।

More Memory Space

ColorOS 5.0 সিস্টেম আপনাকে শুধুমাত্র সর্বোত্তম ফটোগুলি পালন করে মূল্যবান স্মৃতি ক্ষমতা সংরক্ষণ করতে সাহায্য করে। এটি একই ধরণের ফটোর একটি ক্লাস্টারের মধ্যে নিখুঁত স্ন্যাপগুলিকে বুদ্ধিমানভাবে শনাক্ত করতে পারে এবং প্রস্তাব দেয় যে আপনি বাকিটি মুছবেন। আরো কি, এটা আপনি অত্যধিক মেমরি গ্রহণ করা হতে পারে যে ছবির বিস্ফোরিত ট্র্যাশে আপনাকে স্মরণ করিয়ে দিতে পারে।

Record Your
Moments

গেম জিতেছে, বা আপনার ফোন অসাধারণ কিছু করছেন, এখন স্ক্রিন রেকর্ডিং সহ অন্যদের সাথে ভাগ করা যেতে পারে। একটি সহজ আলতো চাপ দিয়ে, আপনার বীরত্বপূর্ণ মুহূর্তগুলি আপনার ফোনে সংরক্ষিত হয়।

Greater
Convenience

শুধুমাত্র ColorOS 5.0 না করেই স্ক্রিনের সবকিছুই ভাল দেখায়, অপারেশনগুলি সহজ এবং পরিচালনা করা সহজ। অ্যাপ্লিকেশন শর্টকাট দিয়ে, নতুন ইন্টারফেসটি হ্যান্ডেল করার জন্য একটি হাওয়া।

Moving Files Effortlessly

ক্লোনিং ফোনটি পুরোপুরি পুরোপুরি পুরোপুরি পুরানো ফোনটি, নতুন অ্যালবাম, পরিচিতি এবং অ্যাপসসহ নতুন ফোনগুলিতে সরাতে পারে। আবার ফাইলগুলি হারানোর বিষয়ে আপনাকে আবার চিন্তা করতে হবে না

Faster
More Secure

আপনার ফোনটি আপনাকে ছাড়া অন্য কাউকে পছন্দ করে না, তার উন্নত এআই স্বীকৃতি প্রযুক্তিটি আপনার অনন্য মুখ সনাক্ত করতে 128 স্বীকৃতি পয়েন্ট ব্যবহার করে। আপনাকে যা করতে হবে তা স্ক্রিনে নিরাপদভাবে এবং দ্রুতভাবে আনলক করার জন্য দেখুন।

Safety Comes First

ColorOS 5.0 আপনার সমস্ত ব্যক্তিগত ডেটাতে অবাঞ্ছিত অ্যাক্সেসগুলির থেকে অধিক সুরক্ষার সাথে আসে একটি পাসওয়ার্ড সুরক্ষিত নিরাপদ বক্সে আপনার গোপনীয় ফাইলগুলি রাখুন, নির্বাচিত দৃশ্যগুলি সরল দৃশ্য থেকে লুকান এবং আপনার ব্যক্তিগত তথ্য তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশানগুলিকে আরও সুরক্ষার জন্য রক্ষা করুন।

তো আজকের মতো এই পর্যন্ত সবাই ভালো থাকেন সুস্থ থাকেন আল্লাহ হাফেজ।

1 year ago (9:04 pm) 2942 views
Report

About Author (715)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019