Search Any Post Of WizBD.Com
 HomeSmartPhone ReviewXiaomi Mi A3 সম্পর্কে আলোচনা: ভাল তবে দুর্দান্ত নয়

Xiaomi Mi A3 সম্পর্কে আলোচনা: ভাল তবে দুর্দান্ত নয়


শাওমি এমআই এ সিরিজের ফোনগুলির বরাবরই চাহিদা ছিল কারণ তারা পরিষ্কার অ্যান্ড্রয়েড ওয়ান সফ্টওয়্যারগুলির সাথে ভাল হার্ডওয়্যার যুক্ত করে এবং শাওমি এমআই এ 3 এর ব্যতিক্রমও নয়। তবে এটি এমন একটি ফোন যা দেখে মনে হয় চেকবক্সটি টিক দেওয়া।

শাওমি দাবি করেছে যে তার এমআই সিরিজের ফোনগুলি বিশ্বের অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইসগুলি সর্বাধিক বিক্রয় করছে। বড় দাবি, কিন্তু সত্য। মোট, শাওমি এমআই এ ১ এবং এমআই ২ এর প্রায় ১ মিলিয়ন ইউনিট বিক্রি করেছে। সংস্থাটি তৃতীয় প্রজন্মের এমআই এ সিরিজের ফোনটি প্রত্যাশা করেছে এবং এটি এমআই ৩, শেষ দুটি ফোনের মতো সফল হবে।

বর্তমানের আগে আসুন অতীত নিয়ে কথা বলা যাক। ২০১৭ সালের সেপ্টেম্বরে লঞ্চ করা এমআই এ 1 আমার মতে একটি দুর্দান্ত ফোন এবং এটির সাথে শাওমি অ্যান্ড্রয়েড ওয়ান সিরিজটি বিশ্বের কাছে প্রবর্তন করেছিল। এমআই এ 1 অনুসরণ করে শিওমি এমআই এ 2 চালু করেছে। তবে দৃশ্যত এটিতে বেশ কয়েকটি বিটের অভাব ছিল এবং লোকেরা আপাতদৃষ্টিতে এটি পছন্দ করে না। এমআই এ 2 এর 3.5 মিমি হেডফোন জ্যাক এবং প্রসারণযোগ্য স্টোরেজ বিকল্পের অভাব রয়েছে। এমআই এ 3 এর সাথে, শাওমি সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ব্যবহারকারীরা যে উদ্বেগ উত্থাপন করেছে সেগুলি সমাধান করার। এমআই এ 3 হেডফোন জ্যাকের পাশাপাশি অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড যুক্ত করার বিকল্পের সাথে আসে। কিন্তু তারপরে এটির নিজস্ব কয়েকটি জিনিসের অভাব রয়েছে, যা আমি কিছুক্ষণের মধ্যে কথা বলতে যাচ্ছি।

এমআই এ 3 এর জন্য শাওমিটি নকশাটিও পোলিশ করে এবং এমআই এ 2 এর তুলনায় ব্যাটারির ক্ষমতা বাড়ায়। উভয় পরিবর্তনই উন্নতির জন্য। গরিলা গ্লাস 5 এর সামনে এবং পিছনে এবং ক্যামেরার বাম্পের কারণেও এমআই এ 3 দেখতে বেশ সুন্দর দেখাচ্ছে। 4030 mAh এমএএইচ ব্যাটারিটি সত্যিই দীর্ঘস্থায়ী হয়, পাশাপাশি 18w  ফাস্ট চার্জিং সমর্থন করে।

সবাইকে ধন্যবাদ।

3 weeks ago (1:28 pm) 264 views
Report

About Author (5)

Akash Sen
Author

I love technology. I like to learn about technology myself and to let others know

 

1 responses to “Xiaomi Mi A3 সম্পর্কে আলোচনা: ভাল তবে দুর্দান্ত নয়”

  1. hridoycr hridoycr
    Author
    says:

    পোস্ট করার আগে দেখে নিন তা পূর্বে করা আছে কিনা।
    আর যদি তাও করেন তবে তা যেন আগের তুলনায় বেটার হয় https://wizbd.com/smartphone/32079
    পরবর্তীতে আরও কেয়ার ফুল হবেন ধন্যবাদ

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019