Search Any Post Of WizBD.Com
 HomeSmartPhone Reviewআপনার সাধ্যের মধ্যে থাকা ২০১৯ সালের সেরা ৫টি বাজেট স্মার্টফোন।

আপনার সাধ্যের মধ্যে থাকা ২০১৯ সালের সেরা ৫টি বাজেট স্মার্টফোন।

প্রতিমাসেই নতুন নতুন ফোম লঞ্চ হচ্ছে দেশে বিদেশে। এর মধ্যে কিছু ফোন কিনার সাধ্য আমাদের আছে আবার কিছু ফোন কিনতে আমাদের বৃক্ক (কিডনি) বিক্রি করার প্রয়োজন হয়।

আবার এর মধ্যে অনেক ফোন আছে যেগুলো আসলেই উন্নত মানের ফোন প্লাস আমাদের সাধ্যের মধ্যে। হ্যাঁ আজ, ২০১৯ সালের সেরা ৫ টি বাজেট স্মার্টফোন নিয়ে আপনাদের সাথে কথা বলব।

Xiaomi Redmi Note 7 Pro

দাম: ২১,৯৯৯ টাকা
বেস্ট ফিচার: ৪৮ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরা।

রেডমি নোট ৭ প্রো বাজেট স্মার্টফোনের মধ্যে অন্যতম একটি স্মার্টফোন যা আপনাকে দুর্দান্ত ফটোগ্রাফি অভিজ্ঞতা দিতে সহায়তা করবে।

ফোনটি আপনাকে ডিসেন্ট ব্যাটারি লাইফ ও ইমপ্রেসিভ হার্ডওয়্যার পারফরম্যান্স দিবে যা বেশিরভাগ ব্যবহারকারীরা পছন্দ করতে পারেন। ফোনটিতে থাকছে ওয়াটার ড্রপ নচ স্টাইল ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Huawei P30 Lite

দাম: ২৫,৯৯৯ টাকা
বেশট ফিচার: অসাধারণ ডিজাইন

হুয়াওয়ে পি ৩০ লাইট: অসাধারণ পারফরমেন্স, একটি দুর্দান্ত ক্যামেরা এবং একটি আকর্ষণীয় ডিজাইন ফোনটিকে বাজেট ২০১৯ সালের বেস্ট বাজেট স্মার্টফোনেত তালিকায় স্থান দিয়েছে।

বিভিন্ন নিষেধাজ্ঞা সত্ত্বেও হুয়াওয়ের মিডরেঞ্জ সেগমেন্টের জন্য বাজারের শীর্ষস্থানীয় ফোনগুলিকে চেলেঞ্জের মুখে ফেলেছে ফোনটি। কেবলমাত্র একটি খারাপ দিক: বর্তমান সময়ের তুলনায় ব্যাটারি লাইফ কিছুটা কম।

Vivo S1

দাম: ২৮,৯৯০ টাকা
বেস্ট ফিচার: ব্যাটারি পারফরমেন্স

আমাদের তালিকার একমাত্র ফোন যা এখনও স্থানীয় বাজারে চালু হয়নি। ফোনটি রিলিজ হবে আগামী ৭ অক্টোবর। আর চালু হলে যে সব ফোনগুলোকে চেলেঞ্জে ফেলবে তা আর বলার দরকার নেই। ভিভো এস ১ ফোনটিতে রিয়েছে ‘ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং’ সিস্টেম।

আর ফোনটির সবচেয়ে বড় সারপ্রাইজ হচ্ছে ৪,৫০০ এমএএইচ এর ব্যাটারি। এছাড়াও পিছনে রয়েছে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ এর সঙ্গে আল্ট্রাওয়াইড স্ন্যাপ। ফোনটি দুইটি আকর্ষণীয় কালারে পাওয়া যাবে যথা: Skyline Blue ও Cosmic Green

Samsung Galaxy A50

দাম: ২৪,৯৯০ টাকা
বেস্ট ফিচার: ফুল এইচডি+ সুপার অ্যামোলেড স্ক্রিন

গ্যালাক্সি এ ৫০ একটি জিনিয়াস ডিসপ্লে ও প্রিমিয়াম বিল্ড কোয়ালিটি। ৪,০০০ এমএএইচ এর ব্যাটারির পাশাপাশি ভাল পাইলেজ সরবরাহ করতে সহায়তা করে। আপনি গেমিং করার সময় মনে হবে অন্য কোন গ্যলাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইস ব্যবহার করছেন।

Exynos ৯৬১০ স্ন্যাপড্রাগন ৬৭৫ এর মতো শক্তিশালী নয় কিন্তু তার পরও আপনি বেশ ভাল গেমিং পারফরম্যান্স পাবেন। ফোনটির ডিসপ্লে স্যামসাংয়ের ওয়ান ইউআই।

Realme X

দাম: ২৬,৯৯৯ টাকা
বেস্ট ফিচার: পলিকার্বনেট বিল্ড

এই তালিকায় সহজেই সর্বাধিক আকর্ষণীয় ফোন রিয়েলমি এক্স। আপনি যদি যেকোন ধরণের নচ বিহীন ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি আপনার জন্য। রিয়েলমি এক্স ফোনটিতে থাকছে না কোন নচ!!

ফোনের স্নিগ্ধ গ্লোসি লুকিং ব্যাক সাইড আপনি অপো বা ভিভো ফোনে খুঁজে পাবেন না। আলো পড়লে বেশ ভালই রিফ্লেকশন দেয়।

রিয়েলমি এক্সের পলিকার্বোনেট বিল্ড ও পপ-আপ ফেসফি ক্যামেরা দেখে যেকেউ এর প্রেমে পড়তে বাধ্য। ফোনটির ব্যাপসাইড সম্পূর্ণ প্লাস্টিক দয়ে তৈরি থাকলেই গ্লাসের মতো একটি অভিজ্ঞতা দিবে আপনাকে।

তো এই ছিল আমাদের আজকের আয়োজন। এছাড়াও আপনি চাইলে ফোনগুলির রিভিউ দেখতে পারেন ইউটিউবে।

1 week ago (8:09 pm) 400 views
Report

About Author (665)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019