Search Any Post Of WizBD.Com
 HomeSmartPhone Reviewদেখেননি সধ্য রিলিজ হওয়া স্যামসাং গ্যালক্সি এম ৪০ এর স্পেসিফিকেশন ও অন্যান্য ইনফরমেশন

দেখেননি সধ্য রিলিজ হওয়া স্যামসাং গ্যালক্সি এম ৪০ এর স্পেসিফিকেশন ও অন্যান্য ইনফরমেশন

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।

স্যামসাং তাদের নতুন এ এবং এম সিরিজের ফোনগুলো থেকে বেশ সাফল্য পেয়েছে এবং বেশ লাভজনক ব্যবসাও করতে পেরেছে। তাই স্যামসাং রিলিজ করল তাদের নতুন গ্যালাক্সি এম ৪০ ফোন। নতুন আসা গ্যালাক্সি এম ৪০ মোবাইলে থাকছে ইনফিনিটি-ও ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা এবং স্নাড্র্যাগন ৬৭৫ চিপসেট।

স্যামসাং গ্যালাক্সি এম ৪০ ফোনে থাকছে ৬.৩ ইঞ্চি পিএলএস ডিসপ্লে এবং ডিসপ্লের উপরের বামপাশের কর্নানে থাকছে হোল। সাথে থাকছে ১৬ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। স্যামসাং এর প্রথাগত ইয়ারপিসের অনুপস্থিতি পাওয়া যায় ফোনটিতে, ফোনটিতে স্ক্রীন সাউন্ড প্রযুক্তি রয়েছে যা ডিসপ্লেকে লাউডস্পিকারে রূপান্তর করে।

আগেই বলেছি ফোনটিতে থাকছে স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। র্যাম এর কথা বললে ফোনটিতে থাকছে ৬ জিবি র্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ এর সুবিধা। সাথে ৫২১ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড লাগানোর সুযোগ রয়েছে।

ব্যাক সাইডের কথা বললে, ফোনটির ব্যাক সাইডে থকছে থ্রিপল ক্যামেরা। ৩২ মেগাপিক্সের এর মেইন ক্যামেরা, ৮ মেগাপিক্সেল এর আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল এর ডিপ সেন্সর। ফোনটি দিয়ে আপনি ৪কে রেজুল্যশন এর ভিডিও রেকর্ড করতে পারবেন। সাথে থাকছে ২৪০এফপিএস সুপার স্লো-মো!! ফোনের ছবি দেখে হয়ত বুঝেই গেছেন, ব্যাক সাইডে থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং এলইডি ফ্ল্যাশ।

এবার ফোনটির ব্যাটারি নিয়ে কিছু কথা বলা যাক, ফোনটিতে থাকছে ৩৫০০ এমএএইচ ক্যাপাসিটর ব্যাটারি এবং ১৫ ওয়ার্ডের ইউএসবি-সি চার্জের সুবিধা।

এবারে সফটওয়্যার নিয়ে কিছু কথা বলা যাক, গ্যালাক্সি এম ৪০ তে থাকছে স্যামসাং এর ওয়ানইউআই ইন্টারফেসের সাথে অ্যান্ড্রয়েড পাই। আরো অন্তর্ভুক্ত করা হয়েছে ডলবি এটমস (যা আমি নিজেই বুঝিনি) সাথে এনএফসি এবং ব্লুটুথ ৫.০ অন্তর্ভুক্ত রয়েছে।

এই সব পরিচিত হয়ে গেছে। কারণ ইতিমধ্যে আমরা বেশ কিছু ফোনে এই স্পেসিফিকেশন দেখেছি। এটি চীনে গ্যালাক্সি এ ৬০ রূপে লঞ্চ কয়েছে।

স্যামসাং গ্যালাক্সি এম 40 মধ্যরাতের নীল এবং সমুদ্রের নীল রংগুলিতে পাওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এম ৪০ পাওয়া যাবে দুইটি স্পেশাল রঙে। Midnight Blue এবং Seawater Blue এই দুই রঙে।

ফোনটির প্রাইজ ১৯,৯৯০ ডলার ($২৮৮) শুরু হয়েছে এবং ফোনটি ১৮ জুন থেকে আমাজন, ফ্লিপকার্ড এবং প্রাইসবাবা সহ সকল জনপ্রিয় অনলাইন প্লাটফর্মে পাওয়া যাবে। অন্যান্য বাজারের জন্য উপলব্ধতা ও মূল্যনির্ধারণ এর বিস্তারিতভাবে বিবৃতি এখনও হয়নি।

2 months ago (1:22 pm) 720 views
Report

About Author (667)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

2 responses to “দেখেননি সধ্য রিলিজ হওয়া স্যামসাং গ্যালক্সি এম ৪০ এর স্পেসিফিকেশন ও অন্যান্য ইনফরমেশন”

  1. SA Hasan
    Contributor
    says:

    wizbd te ar kuno din post korbo na,pending er post publish na kore delete kore dey

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019