Search Any Post Of WizBD.Com
 HomeOthersমাত্র ৫ সেকেন্ডে যে কোনো ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করেন তাও আবার কোনো প্রকার অ্যাপ ছাড়া।

মাত্র ৫ সেকেন্ডে যে কোনো ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করেন তাও আবার কোনো প্রকার অ্যাপ ছাড়া।

আপনাদের জন্য ছোট একটি টিপস নিয়ে এলাম। খুব সহজেই আপনি আপনার যে কোনো ছবির ব্যাকগ্রাউন্ড সরিয়ে ফেলতে পারবেন। তো চলুন শুরু করা যাক।

নিচে একটি ওয়েবসাইটের লিংক দেওয়া হলো এই সাইটে গিয়ে আপনি যে কোনো ছবির ব্যাকগ্রাউন্ড মাত্র ৫ সেকেন্ডে চেঞ্জ করতে পারবেন। আপনাকে কিছু করতে হবে না। শুধু ছবিটা আপলোড করে দিবেন।


  • Remove.BG

  • এবার নিচের স্ক্রিনশটের মতো ‘select a photo’ তে ক্লিক করুন। এবার আপনার গ্যালারী থেকে যে ছবির ব্যাকগ্রাউন্ড সরাতে চান সেই ছবিটি সিলেক্ট করে দিন।

    আপনি চাইলে অনলাইনের যেকোনো ছবিরও ব্যাকগ্রাউন্ড সরিয়ে ডাউনলোড করতে পারবেন। এক্ষেত্রে আপনাকে ‘select a photo’র নিচে enter a url এ ক্লিক করতে হবে। এবং আপনি যে ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করতে চান তার লিংক দিতে হবে।

    WizBD.Com

    সাথে সাথেই ছবি আপলোড হয়ে যাবে। ছবি আপলোডের সময় আপনাকে ক্যাপচা পূরণ করতে বলতে পারে, যদি ক্যাপচা পূরণ করতে বলে তাহলে ক্যাপচা পূরণ করে দিন।

    WizBD.Com

    এবার নিচের স্ক্রিনশটের আপনার আপলোড করা ছবিটি ব্যাকগ্রাউন্ড ছাড়া আসবে। মানে ওয়েবসাইটটি আপনার আপলোড করার ছবির ব্যাকগ্রাউন্ড সরিয়ে ফেলবে।

    WizBD.Com

    আপনার আপলোড করা ছবি ও ব্যাকগ্রাউন্ড ছাড়া ছবি দুটি দেখতে পাবেন। ব্যাকগ্রাউন্ড ছাড়া ছবিটির নিচে Download লেখা থাকবে। আপনি Download এ ক্লিক করে আপনার ছবিটি ডাউনলোড করে নিতে পারবেন। আশা করি বুঝতে পেরেছেন।

    7 months ago (5:31 pm) 1017 views
    Report

    About Author (51)

    Shanto
    Administrator

    Give The World A Reason To Remember Your Name.

     

    1 responses to “মাত্র ৫ সেকেন্ডে যে কোনো ছবির ব্যাকগ্রাউন্ড চেঞ্জ করেন তাও আবার কোনো প্রকার অ্যাপ ছাড়া।”

    Leave a Reply

    You must be Logged in to post comment.

    Related Posts

    Copyright © WizBD.Com, 2018-2019