Search Any Post Of WizBD.Com
 HomeOperator Newsবাংলালিংক নতুন সিম অফার ২০১৯ – সকল বাংলালিংক ইউজারদের দেখা উচিত

বাংলালিংক নতুন সিম অফার ২০১৯ – সকল বাংলালিংক ইউজারদের দেখা উচিত

বাংলালিংকের নতুন সিম অফারটি বাংলালিংকের নতুন ব্যবহারকারীদের জন্য। আপনি যদি বাংলালিংক পরিবারে যোগ দিতে চান, তবে বাংলালিংক আপনাকে কিছু আকর্ষণীয় অফার সরবরাহ করবে। আমরা এখানে বর্ণিত করেছি, আপনি নতুন বাংলালিংক সিম কেনার সময় বাংলালিংক থেকে কী পাবেন।

বাংলালিংক বাংলাদেশের দ্রুত বর্ধনশীল টেলিকম সংস্থা। তারা দুর্দান্ত অফার সরবরাহ করে তাদের গ্রাহকদের আকর্ষণ করছে। নতুন সিম কেনার পরে, বাংলালিংক তাদের নতুন ব্যবহারকারীদের জন্য বিভিন্ন কল রেট, বান্ডিল মিনিট এবং ইন্টারনেট অফার সরবরাহ করে।

বাংলালিংক নতুন সিম অফার

নতুন বাংলালিংক ব্যবহারকারী তার সিম কিনার পর সিমে ৫ টাকা প্রিলোডেড হিসেবে পাবেন যার মেয়াদ ১৫ দিন। এছাড়াও তিনি ৫০ এমবি ইন্টারনেট পাবেন ৪ দিন মেয়াদের।

এগুলি ছাড়াও নতুন বাংলালিংক ব্যবহারকারী যে কোনও স্থানীয় নম্বরে ৫০ এসএমএস এবং ২২পি/মিনিট কল রেট পাবেন।

ইন্টারনেট ও রিচার্জ অফার

কোনও বাংলালিংক ব্যবহারকারী যদি প্রথমবারের জন্য ২৭ টাকা রিচার্জ করে তবে সে অতিরিক্ত বোনাস পাবে। তিনি ভ্যাট, এসডি এবং এসসি সহ সকল অপারেটরের কাছে এক পয়সা/সেকেন্ড উপভোগ করতে পারবেন।

এই কল রেট ৩০ দিন মেয়াদের হবে। ২৭ টাকা প্রথম রিচার্জের পরে ব্যবহারকারী ৭ দিনের জন্য ১ জিবি ইন্টারনেট ডেটা পাবেন। ডেটা ব্যালেন্স *৫০০০*৫০০# ডায়াল করে চেক করা যায়।

১ জিবি প্রতি মাসে

প্রথমবার ২৭ টাকা রিচার্জ করার পরে, কোনও গ্রাহক বিভিন্ন অফারের জন্য যোগ্য হবেন। তিনি প্রতি মাসে ৭ দিন মেয়াদের ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এই অফারটি উপভোগ করতে গ্রাহককে *১৩২*১১১# ডায়াল করতে হবে বা ২৭ টাকা রিচার্জ করতে হবে।

এই অফারটি মাসে একবার নেওয়া যেতে পারে। ব্যবহারকারী এই অফারটি ১১ মাস অবধি আনতে পারবে। *৫০০০*৫০০# হ’ল ইন্টারনেট ডেটা চেকিং কোড।

স্পেশাল ডাটা অফার

বাংলালিংক নতুন সিম অফারের অতিরিক্ত ভেলিডিটির অন্তর্ভুক্ত। ৪৯ টাকা রিচার্জের মাধ্যমে একজন গ্রাহক ৭ দিনের জন্য ২ জিবি ইন্টারনেট নিতে পারবেন। এই অফারটি উপভোগ করতে ৪৯ বিডিটি রিচার্জ করুন বা ডায়াল করুন *১৩২*৯৪৯#।

স্পেশাল কল রেট অফার

৫৯ টাকা রিচার্জ করে বিশেষ কলরেট উপভোগ করা যেতে পারে। এতে বাংলাদেশের যে কোনও স্থানীয় অপারেটর এর সাথে কথা বলতে ১ পয়সা/সেকেন্ড চার্জ করা হবে। মেয়াদ ৭ দিন।

স্পেশাল মিনিট অফার

বাংলালিংক সিমে ৪৭ টাকা রিচার্জ করলে আপনি ৮০ মিনিট পাবেন। এই মিনিট দিয়ে আপনি বাংলাদেশের যে কোনও স্থানীয় অপারেটর এর সাথে কথা বলতে পারবেন। এই প্যাকটির মেয়াদ ১৫ দিন। অফারটি উপভোগ করার জন্য আপনাকে *১৩২*৯৪৭# ইউএসএসডি কোড ডায়েল করতে হবে। মিনিট ব্যালেন্স চেক করার জন্য আপনাকে *১২৪*১০০# ডায়েল করতে হবে।

নতুন ইউজাদের জন্য সাধারণ কিছু প্রশ্ন ও উত্তর FAQ

কিভাবে আমার বাংলালিংক সিমের নাম্বার দেখবো?: আপনি যদি আপনার নাম্বার ভুলে থাকেন তবে আপনি *৫১১# অথবা *২# ডায়াল করে বাংলালিংক নম্বরটি চেক করতে পারবেন।

কিভাবে আমার বাংলালিংক সিমের ইন্টারনেট ব্যালেন্স চেক করব?: বাংলালিংকের ইন্টারনেট ব্যালেন্স চেকিং প্রক্রিয়া খুবই সহজ। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#।

নতুন বাংলালিংক সিমের দাম কত: বাংলালিংকের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, নতুন সংযোগের দাম ২০০ টাকা। আপনি এটি পেতে পারেন বাংলালিংকের যে কোনও খুচরা বিক্রেতার কাছে।

কিভাবে বাংলালিংক একাউন্ট ব্যালেন্স দেখবো?: বাংলালিংক অ্যাকাউন্টের ব্যালেন্স চেক ইউএসএসডি কোডটি *১২৪#। এই ইউএসএসডি কোড ডায়েল করে আপনি আপনার একাউন্ট ব্যালেন্স চেক করতে পারবেন।

এই ছিল বাংলালিংক সিমের নতুন সংযোগ অফার ২০১৯। এই অফারগুলি বাংলালিংক কর্তৃপক্ষ যেকোনো সময় পরিবর্তন করতে পারে। এছাড়াও বাংলালিংক সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে আমাদেত কমেন্ট করে জানাতে পারেন।

3 months ago (7:11 pm) 888 views
Report

About Author (840)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019