Search Any Post Of WizBD.Com
 HomeOperator Newsরবি মিনিট অফার ২০১৯: রবি সিমের সকল মিনিট ও কম্বো প্যাক একসাথে

রবি মিনিট অফার ২০১৯: রবি সিমের সকল মিনিট ও কম্বো প্যাক একসাথে

রবি তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন টকটাইম বা মিনিট অফার সরবরাহ করে। আজ এই পোস্টের মাধ্যমে আমি আপনাদের রবি সিমের কিছু টকটাইম বা মিনিট অফার সম্পর্কে পরিচিত করিয়ে দিব।

রবি মিনিট অফার ২০১৯

২০১৯ সালে, রবি তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় মিনিটের অফার নিয়ে এসেছে। রবি অফিসিয়াল ওয়েবসাইট এর ঘোষণা অনুসারে, আমরা আপনার জন্য রবি মিনিট অফারগুলির বিশদ সরবরাহ করেছি। আমরা এটি মিনিটের প্যাকেজগুলির জনপ্রিয়তা অনুসারে সাজিয়েছি।

রবি অফার দুটি ক্যাটাগরিতে শ্রেণিবদ্ধ করা যেতে পারে। এগুলি হ’ল রবি প্রিপেইড মিনিট অফার এবং রবি পোস্টপেইড মিনিটের অফার।

রবি প্রিপেইড মিনিট অফার

রবি প্রিপেইড মিনিটের অফারগুলি রবি প্রিপেইড গ্রাহকদের জন্য। আপনি যদি রবি প্রিপেইড সিম ব্যবহারকারী হন তবে উক্ত প্রক্রিয়াগুলি অনুসরণ করে আপনি সহজেই এই অফারটি পেতে পারেন। আমরা প্রতিটি প্যাকেজের বিবরণ নিচে যুক্ত করেছি।

রবি ৪-৭ দিনের মিনিট অফার

আপনার যদি মোবাইলের সাপ্তাহিক বাজেট থাকে তবে আপনি নীচের থেকে প্যাকেজগুলি চয়ন করতে পারেন। এখানে কিছু রবি প্যাকেজ রয়েছে যেগুলির ৪-৭ দিনের মেয়াদ রয়েছে।

এই অফারটি সাধারণত লো কাস্ট। সমস্ত প্যাকেজের মূল্য ১০০ টাকার নীচে। সুতরাং, আপনার চাহিদা অনুযায়ী মিনিট বান্ডিল অফারটি নির্দ্বিধায় চয়ন করুন।

রবি ১৭০ মিনিট অফার

রবি তার গ্রাহককে ৯৯ টাকায় ১৭০ মিনিট টকটাইম সরবরাহ করে। এই অফারটি ৭ দিনের জন্য সর্বোচ্চ মিনিটের বান্ডিল সরবরাহ করে। এই অফারের জন্য আপনার ৯৯ টাকা খরচ হবে।

অফারটি একটিভ (চালু) করার জন্য ইউএসএসডি কোডটি *০*৬# ডায়েল করতে হবে। আপনি যদি বেশি ফোনে কথা বলে থাকেন তবে আপনি এই প্যাকটি চয়ন করতে পারেন।

রবি ৯৫ মিনিট অফার

রবির এই মিনিটের অফারটি নিয়মিত বাজেটের ব্যবহারকারীদের মধ্যে সর্বাধিক জনপ্রিয়। এই প্যাকটির দাম এসডি, ভ্যাট এবং এসসি সহ ৫৯ টাকা। আপনি যদি এই মিনিটের প্যাকটি পছন্দ করেন তবে আপনি *০*৫# ডায়াল করে এটি কিনতে পারবেন। মেয়াদটি ৭ দিন।

রবি ৭০ মিনিট অফার

আপনি যদি নিয়মিত মোবাইল ব্যবহারকারী হন তবে আপনার বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে ফোনে কথা বলার জন্য কয়েক মিনিট টকটাইম রাখা উচিত।


আরও পড়ুন: রবি নতুন সংযোগ অফার ২০১৯।


এর জন্য এই অফারটি আপনার জন্য উপযুক্ত। এই প্যাকটিতে আপনি ৭০ মিনিট টকটাইম পাবেন। এই অফারটি পেতে আপনাকে ৪৩ টাকা রিচার্জ করতে হবে। মেয়াদ ৪ দিন। এটি আসলে একটি রিচার্জ অফার তাই এর জন্য আপনাকে সরাসরি ৪৩ টাকা রিচার্জ করতে হবে।

রবি ১০৫ মিনিট অফার

এই অফারটিও বাজেট ব্যবহারকারীদের জন্য। যদি ৭ দিনের মধ্যে কোনও গ্রাহকের ১০০ মিনিটেরও বেশি টকটাইমের প্রয়োজন হয় তবে তারা এই অফারটি চালু করতে পারেন। এই অফারটিও একটি রিচার্জ অফার। এই অফারটি একটিভ করার জন্য আপনাকে ৬৪ টাকা রিচার্জ করতে হবে।

রবি ৮-১৫ দিনের মিনিট অফার

আপনার বাজেট থাকলে ও অর্ধ-মাসিক অফার প্রয়োজন থাকলে আপনি এই অফারগুলি দেখতে পারেন। এই অফারগুলি আসনে মড-রেঞ্জ বাজেট ব্যবহারকারীদের জন্য।

রবি ২০৫ মিনিট অফার

আপনার যদি ১৫ দিনের মধ্যে ২০০ মিনিটের বেশি টকটাইম এর প্রয়োজন হয় তাহলে আপনি এই অফারটি চালু করতে পারেন। ব্যবহারকারী *০*৮# ডায়াল করে ২০৫ মিনিট কিনতে পারবেন। এটির দাম ১১৮ টাকা। রবি এর ২০৫ মিনিটের মোট মেয়াদ ১০ দিন।

রবি ১৬-৩০ দিনের মিনিট অফার

রবির মাসিক ব্যবহারকারীদের জন্য কিছু মিনিটের অফার রয়েছে। সাধারণত, যারা মাসের প্রথম দিকে মাসিক বাজেট নির্ধারণ করে, এটি তাদের জন্য। নীচের লিস্ট থেকে আপনি আপনার পছন্দ অনুযায়ী রবি এর মিনিট প্যাকগুলি বেছে নিতে পারেন।

রবি ৩৩৫ মিনিট অফার

রবি এর সকল মিনিটের বান্ডেল প্যাকের মধ্যে এই অফারটি সবথেকে বেশি জনপ্রিয়। এই অফারে রবি ১৯৫ টাকা ৩৩৫ মিনিট টকটাইক দিচ্ছে। এই অফারটি সাবস্ক্রাইব করার জন্য গ্রাহককে *০*৭# ডায়েল করতে হবে।

সবকিছু ঠিকঠাক থাকলে রিটার্ন এসএমএসে রবি আপনাকে সফল অ্যাক্টিভেশন সম্পর্কে জানাবে। অফারটির মেয়াদ ৩০ দিন।

রবি ৩৬০ মিনিট অফার

যাদের মোবাইলে কথা বলার জন্য মাসিক বাজেট আছে তারা এই অফারটি ক্রয় করতে পারেন। এই অফারটিতে ২১৮ টাকার বিনময়ে গ্রাহক ৩৬০ মিনিট টকটাইম পাবে। এই অফারটি একটি রিচার্জ অফার। অফারটি পেতে গ্রাহকে সরাসরি ২১৮ টাকা রিচার্জ করতে হবে। যার মেয়াদ ৩০ দিন।

রবি কম্বো মিনিট অফার

রবি তাদের গ্রাহকদের কিছু কম্বো অফারও সরবরাহ করে। এখানে আমরা কম্বো অফারের সংক্ষিপ্ত তালিকা সরবরাহ করেছি। আপনি যদি এই অফারটি পছন্দ করেন তবে আপনি সহজেই অফারটি পেতে পারেন। কম্বো অফারগুলি সম্পূর্ণ ইন্টারনেট সুবিধা, এসএমএস এবং মিনিটের অন্তর্গত।

রবি ৫ জিবি, ৫০০ মিনিট ও ১০০ এসএমএস

এই অফারটি আসলে ক্রিকেট প্রেমীদের জন্য। যদি কোনও গ্রাহক সরাসরি ৫৯৯ টাকা রিচার্জ করে তবে তিনি বাংলাদেশ ক্রিকেট দলগুলির ফ্যান টি-শার্ট পাবেন ও সাথে তিনি ৩০ দিনের জন্য ৫০০ মিনিট এবং ৫ জিবি ইন্টারনেট এবং ১০০ এসএমএস পাবেন।

রবি ২ জিবি, ১৫০ মিনিট ও ১৫০ এসএমএস

আপনি কি মিনিট এবং ইন্টারনেট ডেটা উভয়ই পেতে চান? তাহলে এই প্যাকেজটি আপনার জন্য। ২৫১ টাকা রিচার্জ করার মাধ্যমে একজন গ্রাহক পাচ্ছেন ২ জিবি ইন্টারনেট যার ১.৫ জিবি রেগুলার ইন্টারনেট ও ০.৫ জিবি ৪ জি ইন্টারনেট।

এর সাথে এই অফারে ১৫০ মিনিট এবং ১৫০ এসএমএস অন্তর্ভুক্ত রয়েছে। কেউ *১২৩*২৫১# ডায়াল করে অথবা সরাসরি ২৫১ টাকা রিচার্জ করে এই অফারটি সক্রিয় করতে পারেন। মেয়দ ৩০ দিন।

রবি ৪৭৫ মিনিট ও ১ জিবি ইন্টারনেট

এটি আসলে মিনিট প্যাক। রবি ৪৭৫ মিনিট এবং ১ জিবি ইন্টারনেট সুবিধা সহ আকর্ষণীয় সুবিধা সরবরাহ করে। মেয়াদ ৩০ দিন। এটির জন্য ব্যয় হবে ২৭৮ টাকা। এটি আসলে একটি রিচার্জ মিনিটের অফার। অফারটি পেতে আপনাকে সরাসরি ২৭৮ টাকা রিচার্জ করতে হবে।

১০০০ মিনিট ও ১ জিবি ইন্টারনেট

আপনার কি বেশি সময়ের টকটাইম অফার দরকার? উত্তরটি যদি হ্যাঁ হয় তবে এই প্যাকেজটি আপনার জন্য। আসলে এটি রবির সর্বোচ্চ টকটাইম কম্বো অফার। এই প্যাকেজটির মাধ্যমে আপনি ১ জিবি ইন্টারনেট ডেটা সহ ১০০০ মিনিটের টকটাইম পাবেন। অফারটি পেতে আপনার ৫৭৪ টাকা রিচার্জ করতে হবে। মেয়াদ ৩০ দিন।

কিভাবে রবি ইন্টারনেট ও মিনিট চেক করবেন

রবির মিনিট এবং ডেটা প্যাক এর মেয়াদ বা অন্যান্য ইনফো চেক করা সহজ। চেক করতে আপনার দুটি ইউএসএসডি কোড জানতে হবে। মিনিট সম্পর্কে জানতে আপনাকে *২২২*২# ডায়েল করতে হবে।

তার পর একটি রিটার্ন মেসেজের মাধ্যমে আপনাকে আপনার চলমান মিনিট অফার সম্পর্কে জানানো হবে। আর ইন্টারনেট ব্যালেন্স চেক করতে আপনাকে *৩# ডায়েল করতে হবে।

আপনাদের সুবিধার্থে রবি মিনিট অফার সমূহের একটি লিস্ট নিচে দেওয়া হল:-

Minutes/ Offers Validity Cost Activation
170 Minute 7 Days 99 BDT *0*6#
95 Minutes 7 Days 59 BDT *0*5#.
70 Minutes 4 Days 43 BDT Recharge 43 BDT
105 Minutes 7 Days 64 BDT Recharge 64 BDT
205 Minutes 10 Days 118 BDT *0*8#.
335 Minutes 30 Days 195 BDT *0*7#.
360 Minutes 30 Days 218 BDT Recharge 218 BDT
500 Minute, 5 GB. 100 SMS 30 Days 599 BDT Recharge 599 BDT
2 GB, 150 Minutes, 150 SMS 30 Days 251 BDT *123*251# or Recharge 251 BDT
475 Minutes, 1 GB 30 Days 278 BDT Recharge 278 BDT
1000 Minutes, 1 GB 30 Days 574 BDT Recharge 574 BDT
3 weeks ago (6:22 pm) 392 views
Report

About Author (721)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

 

4 responses to “রবি মিনিট অফার ২০১৯: রবি সিমের সকল মিনিট ও কম্বো প্যাক একসাথে”

  1. Sahin Khan Sahin Khan
    Author
    says:

    মাসুদ ভাই আমি Wizbd তে পেইমেন্ট এর জন্য রিকোয়েষ্ট করেছিলাম। ৪৮ ঘন্টা হয়ে গেছে কিন্তু পেইমেন্ট পেলাম না।

  2. Sahin Khan Sahin Khan
    Author
    says:

    টাকা পাঠালে অনুগ্রহ করে আমাকে একটু যানাবেন। তাহলে আমি নিশ্চিত হবো যে আপনারাই পেইমেন্ট করেছেন

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019