Search Any Post Of WizBD.Com
 HomeOperator Newsরবি নতুন সংযোগ অফার ২০১৯।

রবি নতুন সংযোগ অফার ২০১৯।

২০১৯ সালে রবির বিভিন্ন আকর্ষণীয় অফার রয়েছে। রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর।

আপনি যদি রবির নতুন সংযোগ ব্যবহার করতে চান অথবা রবির নতুন সংযোগ এর অফার সম্পর্কে জানতে চান তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন। এই পোস্টে আমরা নতুন রবি সিমের বিভিন্ন অফার নিয়ে আলোচনা করেছি।

এছাড়াও নতুন রবি সংযোগ ব্যবহারের জন্য আপনার প্রয়োজনীয় বিভিন্ন ইউএসএসডি কোডও দেওয়া হয়েছে।

রবি নতুন সিম অফার ২০১৯

নতুন অবস্থায় আপনি রবি সিম ব্যবহার করলে প্রথম অবস্থায় ৪২ টাকা বা ৯৬ টাকা রিচার্জ করা উচিৎ। প্রথমবার রিচার্জের পর আপনার একাউন্টে ৩৪ টাকা যুক্ত হবে। প্রথমবার ৪২ টাকা রিচার্জে গ্রাহক তার একাউন্টে ৩৪ টাকা পাবেন।

এর সাথে ২ জিবি ইন্টারনেট যার মেয়াদ ৭ দিন ও ৮ মিনিট টকটাইম। ৯৬ টাকা রিচার্জে পাবেন ২ জিবি ইন্টারনেট, মেয়াদ ৭ দিন ও ১০৫ মিনিট টকটাইম যার মেয়াদ ১০ দিন।

নতুন ব্যবহারকারী প্রতিমাসে ৯ টাকা রিচার্জে ১ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবে। টোটাল ১২ মাসে ১২ বার ৯ টাকায় ১ জিবি (মেয়াদ ৭ দিন) নেওয়া যাবে। এগুলি ছাড়াও রবি নতুন ব্যবহারকারীদের জন্য বিশেষ ডেটা প্যাক রয়েছে।

৪১ টাকা রিচার্জে টোটাল ২ জিবি ইন্টারনেট (১ জিবি রেগুলার ও ১ জিবি ৪.৫ জি) ৫ দিন মেয়াদের উপভোগ করতে পারবে। ব্যবহারকারী এই অফারটি কিনতে পারবেন নতুন সিমটি সক্রিয়করণের ৩ মাস পর্যন্ত যতবার খুশি ততবার।

রবি শেরা কল রেট

রবি ওয়েবসাইট অনুসারে, রবি তার গ্রাহকদের সেরা কল রেট অফার করে। রবি ব্যবহারকারী হিসাবে আমি ব্যক্তিগতভাবে রবিকে তাদের কলরেটের জন্য বেশি পছন্দ করি। আপনি যদি সেরা কল রেট উপভোগ করতে চান তবে রবি সর্বদা আপনাকে স্বাগত জানাতে প্রস্তুত।

হাই স্পিড ৪.৫জি নেটওয়ার্ক

আমাকে যদি জিজ্ঞেস করা হয় কোন অপারেটর বেশি স্পিডের ইন্টারনেট সরবরাহ করে? তাহলে আমি রবিকে প্রেফার করব। রবি ৪.৫ জি ইন্টারনেট স্পিড নিশ্চিতভাবে দেশের সেরা ইন্টারনেট স্পড যা বাংলাদেশের অন্য যেকোনো অপারেটরের চেয়ে ভালো।

রবি ভয়েস ও বান্ডেল প্যাক

রবি বিভিন্ন ভয়েস ও বান্ডেল প্যাক অফার দেয়, আপনি যদি রবি ব্যবহারকারী হন তবে আপনি বিভিন্ন ভয়েস ও বান্ডেল প্যাক বা রবি মিনিট অফার উপভোগ করতে পারবেন। বিশেষ ভয়েস ও বান্ডেলের এই সুবিধা রবি ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।

রবি শেরা অফার

এছাড়াও রবির আরও অনেক সুবিধা রয়েছে। রবি ইন্টারনেট প্যাকগুলি তার হাই স্পিডের কারণে জনপ্রিয়। আরবিআই তার গ্রাহকদের জন্য বিভিন্ন ইন্টারনেট অফার সরবরাহ করে এবং রবি তাদের ব্যবহারকারীদের জন্য কম্বো প্যাকও সরবরাহ করে।

রবি সম্পর্কে সাধারণ তথ্য

আপনি যেহেতু নতুন রবি ব্যবহারকারী তাই এই সাধারণ তথ্য আপনার জানা থাকা উচিৎ বা জানা থাকা ভালো। রবি ইউজার তাদের একাউন্ট ব্যালেন্স চেক করার জন্য *২২২# ডায়েল করে চেক করতে পারবে।

কুইক অফার মেনুটি চেক করার জন্য *১৪০# ডায়েল করতে হবে। আপনার ইন্টারনেট চেক করবে *৩# ডায়েল করতে চেক করতে পারবেন। এছাড়াও মিনিটের বান্ডেলগুলি চেক করার জন্য *২২২*২# ডায়েল করতে হবে।

3 weeks ago (10:36 pm) 340 views
Report

About Author (721)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019