Search Any Post Of WizBD.Com
 HomeOperator Newsবাংলালিংক এর নতুন স্বাস্থ্যবিবিষয়ক পরিষেবা ‘ডাক্তারভাই’

বাংলালিংক এর নতুন স্বাস্থ্যবিবিষয়ক পরিষেবা ‘ডাক্তারভাই’

বুধবার টেলিকম অপারেটর বাংলালিংক গ্রাহকদের ব্যাপক সমাধানের জন্য “ডাক্তারভাই” নামে একটি ডিজিটাল স্বাস্থ্যসেবা পরিষেবা প্ল্যাটফর্ম চালু করেছে।

বাংলালিংকের সার্ভিস এবং টেকনোলজি পার্টনার হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের সহযোগিতায় চালু ‘ডাক্তারভাই’ নামক পরিষেবার সুবিধাগুলির মধ্যে রয়েছে ইলেক্ট্রনিক পারসোনাল হেলথ রেকর্ডস, হেলথ ডিরেক্টরি, মেডিসিন এবং স্লিপ রিমাইন্ডার এবং বিনামূল্যে স্বাস্থ্য পরামর্শ।
ডাক্তারভাই

প্ল্যাটফর্মের প্রিমিয়াম বিভাগে গ্রাহকরা ডায়াগনস্টিক টেস্ট এবং হাসপাতালে ভর্তির জন্য স্বাস্থ্য বীমা কভারেজ, পরিপূরক জীবন বীমা, হাসপাতালে ডিসকাউন্ট, ডায়াগনস্টিক সেন্টার, ফার্মেসী এবং লাইফস্টাইল আউটলেট অন্তর্ভুক্ত রয়েছে; এবং অ্যাপয়েন্টমেন্ট বুকিং এবং ডাক্তারের সাথে পরামর্শ করারও সুযোগ রয়েছে।

এক বিবৃতিতে বলা হয়, গ্রাহকরা সরাসরি গুগল প্লে স্টোর থেকে “ডাক্তারভাই” অ্যাপ ডাউনলোড করে বা ইউএসএসডি কোড *১৬৬৪৩# ডায়াল করে সমস্ত সুযোগ সুবিধা গ্রহণ করতে পারবেন। পরিষেবাগুলি দৈনিক, মাসিক এবং বার্ষিক প্যাকগুলিতে পাওয়া যাবে।

রাজধানীর গুলশানে বাংলালিংকের প্রধান কার্যালয়ে প্ল্যাটফর্মটি চালু করে বাংলালিংকের সিইও এরিক আস বলেছেন, “(এটি) ব্যবহারকারীদের একটি সুস্বাস্থ্যময় জীবনযাপন… সুবিধামতভাবে বজায় রাখতে সহায়তা করবে”।

তিনি আরও বলেন, “এই উদ্যোগটি অবশ্যই মানসম্পন্ন ডিজিটাল পরিষেবাদির মাধ্যমে গ্রাহকদের জীবনে আরও মূল্যবোধ যুক্ত করাবে ও আমাদের দৃষ্টিভঙ্গির পরিপূর্ণতা আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে”।

স্বাস্থ্যসেবা তথ্য ব্যবস্থার ব্যবস্থাপনা পরিচালক রায়হান শামসি বলেছিলেন, “ব্যবহারকারীরা… তাদের ডিভাইসে কয়েকটি ট্যাপ করে প্রয়োজনীয় স্বাস্থ্য সুবিধা গ্রহণ করতে সক্ষম হবেন। আমি আশাবাদী যে এই পরিষেবা সম্পর্কে আমরা ভালো সাড়া পাব”।

এই অনুষ্ঠানে বাংলালিংকের চিফ টেকনোলজি অফিসার পিয়ের বৌট্রস ওবেইদ এবং হেলথ কেয়ার ইনফরমেশন সিস্টেমের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা এম হারুনুর রশীদ উপস্থিত ছিলেন।

1 month ago (3:49 pm) 324 views
Report

About Author (725)

JS Masud
Administrator

Quran is only medicine of heart. and remember Allah is very powerful.

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019