Search Any Post Of WizBD.Com
 HomeNewsবড় ধরনের পরিবর্তন আনছে ফেসবুক

বড় ধরনের পরিবর্তন আনছে ফেসবুক

আচ্ছালামু আলাইকুম..
আশা করি সবাই ভালো আছেন.
আজ আমি কোনো ট্রিক নিয়ে হাজির হইনি.. আজ দেখাবো ফেসবুকে নতুন কিছু আসবে এই খবর নিয়ে চলুন শুরু করা যাক..
মোবাইল ভার্সনে বড় ধরনের পরিবর্তন আনতে যাচ্ছে ফেসবুক। আপাতত বিজনেস পেজগুলোর ক্ষেত্রে এই পরিবর্তন দেখা যাবে। মূলত বিজনেস পেজের সঙ্গে সাধারণ ব্যবহারকারীদের যোগাযোগ আরও সহজ করতে এমন উদ্যোগ নিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমটি।
পরিবর্তনের ফলে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের পাশাপাশি যেকোনও বিজনেস পেজ থেকে অন্য অনেক সেবাই পাওয়া যাবে। যেমন, একজন ব্যবহারকারী কোনও একটি রেস্টুরেন্টের পেজে আছেন। সেখান থেকেই টেবিল বুক করতে পারবেন তিনি। এ জন্য তাকে আলাদা কোনও জটিলতায় পরতে হবে না।
প্রতিটি পেজের ক্যাটাগরি আলাদা হবে। ভবিষ্যতে ক্যাটাগরিভিত্তিতে প্রতিটি পেজের ডিজাইনও হবে আলাদা। বর্তমানে শুধু রেস্টুরেন্ট, লোকাল সার্ভিস ও টিভি শো-এর ফেসবুক পেজগুলোকে নতুনভাবে সাজানো হচ্ছে।
ফেসবুকের রিকমেন্ডেশন ফিচারটিকে দেওয়া হচ্ছে নতুন মাত্রা। এর সাহায্যে পেজে সরাসরি বিভিন্ন ধরনের তথ্য দেখানো হবে। এগুলোর মাধ্যমে গ্রাহকরা আরও বাস্তবসম্মত রিভিউ এবং ফিডব্যাক পাবেন। রিকমেন্ডেশন ফিচারের সাহায্যে যেকোনও ছবি পোস্ট করে তাতে বিস্তারিত রিভিউ সংযুক্ত করতে পারবেন ব্যবহারকারীরা।
আজ এই পর্যন্ত..

1 year ago (8:19 am) 1516 views
Report

About Author (6)

Contributor

I Help At Other In All Time

 

3 responses to “বড় ধরনের পরিবর্তন আনছে ফেসবুক”

  1. JS Masud JS Masud🔘
    Administrator
    says:

    আপনার পোষ্টটি সম্পূর্ণ কপি

    • RS Tahsan Ahmed
      Contributor
      says:

      ভাই আমি এই লেখাগুলো কপি করে পোষ্ট করেছি তবে Wizbd তে এই পোষ্ট করা হয়েছে কিনা জানিনা + কেউ করলে লিন্ক দিন + এগুলো আমি bd sam.com থেকে সংগ্রহ করেছি

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019