[Cricket] আবু জায়েদ রাহী ওয়েস্ট ইন্ডিজ টেস্টের জন্য মনোনীত; মুস্তাফিজুরের স্ট্যান্ডবাই
Search Any Post Of WizBD.Com
 HomeNews[Cricket] আবু জায়েদ রাহী ওয়েস্ট ইন্ডিজ টেস্টের জন্য মনোনীত; মুস্তাফিজুরের স্ট্যান্ডবাই

[Cricket] আবু জায়েদ রাহী ওয়েস্ট ইন্ডিজ টেস্টের জন্য মনোনীত; মুস্তাফিজুরের স্ট্যান্ডবাই

আসসালামু আলাইকুম

আশাকরি সবাই ভালো আছেন।
সবাই ভালো থাকেন ভালো রাখেন এই প্রত্যাশাই করি সব সময়।
বন্ধুরা সব বাংলাদেশি সাপোর্টারদের জন্য একটি দুঃখের খব হচ্ছে আগামী WI সিরিজের জন্য মুস্তাফিজের জায়গায় আবু জায়েদ কে রাখা হয়েছে।
PicsArt_06-19-07.52.05-01
গত মাসে ওয়েস্ট ইন্ডিজের দুই টেস্টের জন্য ফাস্ট বোলার মোস্তফিজুর রহমানকে স্ট্রাইবিনে নাম দেওয়া হয়েছে, তবে তিনি পদত্যাগে আঘাত পেয়েছেন। মুস্তাফিজ আফগানিস্তানের বিপক্ষে T-20 সিরিজটি মিস করেন এবং মে মাসের শেষ সপ্তাহে তাকে বাদ দেয়ার পর পুনরুদ্ধারের জন্য তিন সপ্তাহ সময় লাগবে বলে জানা গেছে।

অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন, যিনি এই বছরের শুরুর দিকে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্ট খেলেছিলেন, সেটিও standbys এর মধ্যে ছিল। এ বছর আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত আবু জাইদকে দলভুক্ত করা হয় এবং ব্যাটসম্যান সাবি্বর রহমানকে আউট করা হয়।

তবে সাব্বির ও মোসাদ্দেককে বাংলাদেশ এ দলে অন্তর্ভুক্ত করা হয়, যা 26 জুন থেকে কক্সবাজারে তিন চার দিনের ম্যাচ খেলবে শ্রীলংকা দলের পক্ষে।

শ্রীলংকার সিরিজের জন্য প্রায় চার বছর পর টেস্ট স্কোয়াডে ফিরে যাওয়া বামহাতি স্পিনার আব্দুর রাজ্জাককেও ক্যারিবিয়ান সফরের জন্য বাদ দেওয়া হয়। এর পরিবর্তে, 2017 সালে দক্ষিণ আফ্রিকার সফর থেকে টেস্ট খেলেননি রুবেল হোসেন ও শফিউল ইসলাম। রুবেলও আফগানিস্তানের বিপক্ষে খেলেন, তবে শফিউল 13 টি ইনিংসে 24 রান করেণ ও ঢাকা প্রিমিয়ার লীগে সর্বোচ্চ 10 টি উইকেট নেন।

নাজমুল হোসেন শান্ত, যিনি তার শেষ তিনটি প্রথম শ্রেণীর ম্যাচে 50 ওভারে তিনটি এবং তার শেষ তিনটি একদিনের ম্যাচে দুই শতক ও অর্ধ শতক করেছেন। এর পর তিনি স্কোয়াডে ফিরে আসেন। তিনি 2017 সালের জানুয়ারিতে ক্রাইস্টচার্চে তার টেস্ট অভিষেক করেছিলেন। নূরুল হাসানও একই খেলায় তার টেস্ট অভিষেক করেণ। তবে লিটন অবশ্য ফেব্রুয়ারি মাসে মিরপুরে বাংলাদেশের সর্বশেষ টেস্টে উইকেট কিপিং করেন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন সাকিব আল হাসান। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে হোম টেস্টে মিস করেন তিনি। তাইজুল ইসলাম, মাহেদি হাসান ও মাহমুদউল্লাহ দলটির অন্য স্পিন-বোলিং এর জন্য দলে ছিলেন।

ক্যারিবীয় সফর হবে স্টিভ রোডসের প্রথম পূর্ণ সিরিজ বাংলাদেশের কোচ হিসাবে। জুন মাসের শেষের দিকে তারা উষ্ণ-আপ ম্যাচ খেলবে, 4 জুলাই উত্তর সাউথ সাউদার্নে প্রথম টেস্ট শুরু হবে এবং 12 জুলাই কিংস্টন এ দ্বিতীয় টেস্ট। টেস্টের পর তিনটি ODI ও T-20 খেলবে। লাস্ট দুই টি T-20 টি USA-তে লৌডারহিল-এ খেলা হবে।

তো আশাকরি সবার কাছে পোষ্টটি ভালো লেগেছে।
কেমন লাগল তা অবশ্যই কমেন্ট করে জানাবেন।
যেকোন সমস্যায়:-

সবাও ভালো থাকেন সুস্থ থাকেন আল্লাহ হাফেজ।

3 months ago (7:55 pm) 693 views

About Author (331)

wavatar
Administrator

{কোনো সময় বলনা যে তুমি কিছু জান না।}_________{You should never say you don't know.}

 

2 responses to “[Cricket] আবু জায়েদ রাহী ওয়েস্ট ইন্ডিজ টেস্টের জন্য মনোনীত; মুস্তাফিজুরের স্ট্যান্ডবাই”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018