Search Any Post Of WizBD.Com
 HomeNewsবিশ্বব্যাপী ২০১৯ সালে শীর্ষ ৪ টি মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি

বিশ্বব্যাপী ২০১৯ সালে শীর্ষ ৪ টি মোবাইল অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি

আসসালামু আলাইকুম।
কেমন আছেন ভাই.?
আশা করি আল্লাহসুবাহান তা’আলা রহমতে ভালো আছেন।।

মোবাইল অ্যাপ্লিকেশনগুলি জীবনকে সহজতর করার জন্য বিভিন্ন শিল্পে প্রচুর অবদান রেখেছে এটি মোবাইল অ্যাপসের ক্ষেত্রে আসে, প্রতিযোগিতায় একে অপরের সাথে দুটি বিশাল কোম্পানি রয়েছে। তারা শুধুমাত্র রাজস্বের জন্যই নয় বরং বিভিন্ন দিকের জন্যও। তারা অবশ্যই গুগল এবং অ্যাপল। গুগলের মোবাইল অপারেটিং সিস্টেমটি গুগল প্লে স্টোরের সাথে অ্যান্ড্রয়েড এবং অ্যাপলের অ্যাপল অ্যাপ স্টোর (আইটিউনস) সহ আইওএস রয়েছে। এখন এই অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট ধ্রুবক আপস উপর। সুতরাং কিছু অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট কোম্পানি যারা আমাদের চমৎকার অ্যাপ্লিকেশন তৈরি করতে সাহায্য করতে পারেন। তো চলুন দেখে আসি এমন দশটি কোম্পানি ।

1.Solution Analysts

সমাধান বিশ্লেষক- (কোম্পানীর নামটা আমার কাছে খুব ভালো লাগছে) একটি নেতৃস্থানীয় মোবাইল সফটওয়্যার ডেভেলপমেন্ট কোম্পানি। ওয়েব এবং এন্টারপ্রাইজ এর সমস্ত সমস্যা তারা এক চুটকিতে সমাধান করার জন্য তাদের কে ওয়েব এক্সপার্ট বলা হয় । 2011 সাল থেকে, তারা 19+ টিরও বেশি দেশে আমাদের জন্য প্রযুক্তি সমস্যার সমাধান উন্নয়ন বিতরণ করছে। আমাদেরকে সেবা প্রদানকারার জন্য সমস্ত মোবাইল প্ল্যাটফর্ম এবং ইন্টারনেট প্রযুক্তিগুলির জন্য গবেষণা, নকশা, সফ্টওয়্যার উন্নয়ন জুড়ে রয়েছে। এই কোম্পানির সম্পর্কে আরো জানতে আপনি ভিজিট করতে পারেন।

2.ArcTouch

আর্কটচ ফোন, ট্যাবলেট এবং স্মার্ট জিনিসগুলির জন্য কাস্টম অভিজ্ঞতার মাধ্যমে ব্র্যান্ডের গ্রাহকদের সাথে গভীরভাবে যোগাযোগ করে। তারা আপনার হাতে ধরে রাখা এমন একটি সংযুক্ত ডিভাইস গুলি, আপনার কব্জিতে লাগানো এবং আপনার বাড়িতে এবং গাড়ি ব্যবহার করার জন্য অ্যাপ্লিকেশন ধারনাকে অভিজ্ঞতার মধ্যে রূপান্তর করে। বিশ্বব্যাপী ক্লায়েন প্রায় 500 ও বেশি। সুপরিচিত ব্রান্ডের এবং এনএফসি, হানিভেল, ইয়াহু, সিবিএস, গুয়েস, সেলসফোর্স, স্কাইজেট, অডি এবং আরও অনেক কিছু প্রভাবশালী কোম্পানী গুলি তাদের কোম্পানীর সাথে অন্তর্ভুক্ত।

3.Appstar

Appster একটি সফটওয়্যার ডেভেলপমেন্ট ফার্ম যা উদ্যোক্তাদের সাথে কাজ করে শুরু থেকে এন্টারপ্রাইজগুলি ‘গেম-চেঞ্জার’ অ্যাপস তৈরির কাজ করে। আজ, তারা অস্ট্রেলিয়ার দ্রুততম এবং স্বীকৃত প্রাপ্ত অ্যাপ ডেভেলপার। যারা একাধিক মিলিয়ন ডলারের প্রারম্ভিক তৈরি করে এবং মিডিয়াতে নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে। তাদের মেলবোর্ন, সানফ্রান্সিসকো

4.Konstant Infosolutions

কনস্ট্যান্ট ইনফোস্লিউশন একটি পুরস্কার বিজয়ী মোবাইল এবং অ্যাপ ডেভেলপমেন্ট কোম্পানি। তারা আমাদের চমৎকার সেবা জন্য অনেক মর্যাদাপূর্ণ সংস্থা দ্বারা পুরস্কৃত করা হয়েছে। তারা একটি সমন্বিত পরিষেবা অফার প্রদান করে যা কৌশলগত পরামর্শ এবং গ্রাহক গবেষণা, গ্রাফিক ডিজাইন, পাশাপাশি বিশ্ব-শ্রেণীর ই-ব্যবসার অ্যাপ্লিকেশনগুলির উন্নয়ন ও বাস্তবায়নের অন্তর্ভুক্ত।

ধন্যবাদ

পোস্টে যদি কোনো প্রকার ভুল হয়ে থাকে সবাই ক্ষমার দৃস্টিতে দেখবেন ভাই…!!!

সব সময় WizBD র সাথে থাকুন ভালো থাকুন ।
☺☺☺☺☺☺☺☺☺☺☺☺☺☺

4 months ago (5:21 pm) 644 views
Report

About Author (5)

Author

This author may not interusted to share anything with others

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019