Search Any Post Of WizBD.Com
 HomeNew Moviesawe! মুভি রিভিউ

awe! মুভি রিভিউ

আসসালামুয়ালাইকুম, আমি আজকে আপনাদেরকে একটি মুভি রিভিও দিতে যাচ্ছি।

[Awe!- অসাধারণ মাইন্ড ব্লেন্ডিং মুভি!

‘অও’ হচ্ছে এমন একটি মুভি, যেখানে সাইকোলজিক্যাল, থ্রিলার, হরর, ফ্যান্টাসি, ড্রামা, রোমান্স ইত্যাদি ভিন্ন ভিন্ন জনরার খুব সুন্দর একটা মিক্সিং হয়ে তেলুগু ইন্ডাস্ট্রির নতুন এক ধারা সৃষ্টি হয়েছে!

‘অও’ মুভির গল্প আবর্তিত হয় একটি ক্যাফেতে বসা বেশ কয়েকটি চরিত্র এবং সেই চরিত্রগুলোর জটিলতা নিয়ে। মজার ব্যাপার হচ্ছে সবগুলো চরিত্র কেউ কাউকে চিনে না, কিন্তু তাদের লাইফের জটিলতাগুলো অদ্ভুত কোন লিংকের মাধ্যমে সিঙ্ক্রোনাইজড!

কালি (কাজল আগারওয়াল) তার জন্মদিন পালন করতে একটি ক্যাফেতে আসে এবং সেখানে তার লাইফে মুভ অন করার ব্যাপারে একটি চূড়ান্ত সিদ্ধান্ত নেয়। আর এই সময়ই সেই ক্যাফেতে একে একে প্রবেশ করতে থাকে বাকি চরিত্রগুলো!

অন্য সাইডে রাধা নামের একটি মেয়ে তার বাবা-মাকে নিয়ে আসে তার ভালোবাসার মানুষের সাথে দেখা করানোর জন্য। বাবা-মা যখন একটি হ্যান্ডসাম ছেলের সাথে দেখা করার জন্য উদগ্রীব হয়ে থাকে, তখন সেখানে প্রবেশ করে একজন বাইকার গার্ল- হ্যাঁ, এই বাইকার গার্ল কৃষ্ণাই রাধার ভালোবাসা! রাধার বাবা-মায়ের চোখ তখন আসমানে!

একজন টাউট টাইপের ছেলে নালা (প্রিয়দর্শী) এই ক্যাফেতেই শেফ হিসেবে চাকরি করতে চায়, কিন্তু তাকে কিছু এক্সোটিক ফুড রান্না করে নিজেকে প্রমাণ করতে হবে আগে। নালাকে সাহায্য করে ক্যাফের কিচেনের অ্যাকুরিয়ামে থাকা একটি গোল্ডফিশ আর একটি বনসাই!

ড্রাগ অ্যাডিক্টেড মিরা (রেজিনা ক্যাসান্দ্রা) এই ক্যাফেতেই কাজ করে, যে চায় লাইফে সেটল হতে। তাই বয়ফ্রেন্ডের সাথে মিলে প্ল্যান করে ক্যাফেতে আসা এক ধনীর টাকা চুরি করার। কিন্তু তাকে বাধা দেয়া শুরু করে এক অশরীরী আত্মা।

একজন জাদুকর (মুরালি শর্মা), যে নিজেকে পৃথিবীর সেরা জাদুকর মনে করে, সে অদৃশ্য এবং অপরিচিত কোন জাদুকরের জাদুর মায়াজালে আঁটকে যায়!

এই ক্যাফের ওয়াচম্যান (অভাসারলা) তার মৃত বাবা-মাকে দেখার জন্য টাইম মেশিন বানাতে চায়, কিন্তু তাকে বাধা দেয় তারই ভবিষ্যতের একটি অন্য রুপ।

প্রতিটা চরিত্রের প্রতিটা গল্প আলাদা এবং একে অপরের সাথে আপাতদৃষ্টিতে সম্পর্কহীন মনে হলেও প্রতিটা গল্পই কালির সাথে সম্পর্ক যুক্ত। সেই সম্পর্কটা কী, সেটা দেখানো হয়েছে মুভির একদম শেষের দিকে, যেই সম্পর্কটা দেখলে দর্শক চমকে উঠতে বাধ্য!

যারা ভিন্ন ধরনের মুভি দেখতে চান, তাদের জন্য ‘অও’ একটি মাস্ট ওয়াচ মুভি। আমি বলবো, ‘অও’ একটি ‘অওসাম’ মুভি, দেখলে সময় বা মেগাবাইট বিফলে যাবে না!


Download link:::480p link

কিছু ফটো ঃঃWizBD.Com

WizBD.ComWizBD.ComWizBD.Comপোষ্ট টি পড়ার জন্য ধন্যবাদ

6 months ago (3:33 pm) 660 views
Report

About Author (28)

RAKIBUL49
Author

ⓂⒺⓈⓈⒺⓃⒼⒺⓇ🆔 ||||ⓌⒺⒷⓈⒾⓉⒺ||ⒺⓂⒶⒾⓁ🆔

 

2 responses to “awe! মুভি রিভিউ”

  1. Imon hasan Imon hasan
    Author
    says:

    নাইস পুস্ট

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019