Search Any Post Of WizBD.Com
 HomeHistorical“The Disaster Artist”- হলিউডের সবচেয়ে ফ্লপ মুভির ক্যামেরার পিছনের ঘটনাবলী

“The Disaster Artist”- হলিউডের সবচেয়ে ফ্লপ মুভির ক্যামেরার পিছনের ঘটনাবলী

সর্বকালের সেরা বাজে মুভি নির্মানের পিছনেও এমন সুন্দর গল্প লুকিয়ে থাকতে পারে ভাবাই যায় না।হলিউডের ইতিহাসে “The Room” নামের সিনেমাটি সবচেয়ে বাজে সিনেমা হিসেবে মানা হয়।
ছবিটি ট্রাজেডি হিসেবে বানানো হলেও তা এত ফানি যে এখনও মানুষ ছবিটি বিনোদনের জন্য দেখে থাকে।টমি ওয়াইসু নামের এক অভিনেতা এই ছবি নির্মান করেন,তিনিই ডিরেক্ট করেন এবং তিনিই মূল চরিত্রে অভিনয় করেন।ছবিটিতে ৬মিলিয়ন ডলার খরচ হলেও মাত্র ১৮০০ ডলারের মত আয় করে।
কিন্তু কিভাবে গড়ে ওঠে সর্বকালের সবচেয়ে বাজে সিনেমা?”The Disaster Artist” সিনেমাটি মূলত “The Room” সিনেমার ক্যামেরার পিছনের ঘটনাবলী তুলে ধরে।এই ঘটনাবলী নিয়ে ছবিটির এক পার্শ্ব চরিত্রে থাকা অভিনেতা গ্রেগ সেস্টেরো একটি বই লিখেন।সেই বই থেকে জেমস ফ্রানকো “The Disaster Artist” মুভিটি নির্মান করেন।টমি ওয়াইসুর চরিত্রে অভিনয় করেছেন জেমস ফ্রানকো এবং গ্রেগ সেস্টেরোর চরিত্রে ডেভ ফ্রাংকো।
The Disaster Artist আমার দেখা এই বছরের সেরা মুভিগুলোর একটা।এটি মূলত টমি ওয়াইসু এবং গ্রেগ সেস্টেরোর স্বপ্ন এবং ফ্রেন্ডশিপ নিয়ে সিনেমা। স্বপ্ন বাস্তবায়নের ক্ষেত্রে কোনো বাধা বিপত্তি মানা যাবে না।যদি সারা পৃথিবীও আপনাকে নিয়ে হাসে,তাও আপনাকে তাদের ইগনর করা শিখতে হবে।নিজের স্বপ্ন নিয়ে সামনে এগিয়ে যাওয়াই এই মুভির মূল বিষয়।মুভিটির কিছু কিছু জায়গায় খুবই হেসেছি,আবার কিছু কিছু জায়গায় খুবই ইমোশনাল হয়ে পড়েছি।জেমস ফ্রানকো ছিল অসাধারন।
খুবই ইউনিক এডাপ্টেশন।মুভিটি অস্কারে কয়েকটি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে।জেমস ফ্রানকো তার অভিনয়ের জন্য গোল্ডেন গ্লোব এওয়ার্ড পেয়েছেন।কিন্তু দু:খের বিষয় নারী কেলেঙ্কারির জন্য তিনি অস্কারে মনোয়ন পান নি।গ্যারি ওল্ডম্যানকে ফ্রানকোই ভাল ফাইট দিতে পারতো।
MOVIE:The Disaster Artist
Director:James Franco
IMDb:7.7/10
Rotten tomatoes:91%
Personal rating:8/10
(Screenplay:2.5/3,Direction:2.25/3,Acting:2.5/3,Uniqueness:0.75/1)
সিনেমাটি দেখতে পারেন। এমন সিনেমা সচারচর হলিউডে বানানো হয় না।
ছোট্ট রিভিউ!হ্যাপি ওয়াচিং!☺
লেখকঃRahat Khan

1 year ago (11:43 am) 1116 views
Report

About Author (104)

Sourov
Administrator

Error 505

 

1 responses to ““The Disaster Artist”- হলিউডের সবচেয়ে ফ্লপ মুভির ক্যামেরার পিছনের ঘটনাবলী”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019