Search Any Post Of WizBD.Com
 HomeHistoricalব্ল্যাক প্যান্থার প্রিলিউড-মারভেলের নতুন কমিক(পার্ট ২)

ব্ল্যাক প্যান্থার প্রিলিউড-মারভেলের নতুন কমিক(পার্ট ২)

গতকালের কাহিনীর পর ?
.
আহত অবস্থায় ব্ল্যাক প্যান্থার জান্ডার উপর এট্যাক করে , ওকোই ডগলাসকে তার অস্ত্র দিয়ে আঘাত করে কিডন্যাপ হওয়া নাগরিক দের ওখান থেকে বের করার চেষ্টা করে , জান্ডা ভাইব্রেনিউম বুলেট লোডেড বন্দুক ওঠাতে যায় তখন ওখানে জান্ডার কিছু সঙ্গী আসে , বিল্ডিং এর বাইরে পুলিশ ও চলে আসে , ওকই ডগলাসের সাথে লড়াই করছিল , জান্ডা ওকই এর ফাইটিং স্কিল গুলো দেখতেছিল,তখন ডগলাস ওকই এর চোখে কিছু ফেলে যার কারণে ওকই ডিস্ট্রাক্ট হয়ে যায়, ঠিক তখনই পুলিশ বিল্ডিং এর ভিতর চলে আসে ।
.
➡ পুলিশকে দেখে জান্ডা , ডগলাস দুজনে ওখান থেকে পালাতে লাগল , ওকই তাদের পিছন যেতে চাইলে ব্ল্যাক প্যান্থার তাকে আটকে বলে আপাতত এখান থেকে চল , পরে ওদের পিছনে যাব ।
এরপর ব্ল্যাক প্যান্থার , ওকই এয়ারক্রাফট এ জান্ডা,ডগলাস এর পিছে পিছে যায় ।
.
➡ ডগলাস, জান্ডা গাড়িতে করে একটি জায়গায় আসে , যেখানে একটি এয়ারক্রাফট আছে তাদের পালানোর জন্য , ওই জায়গায় ব্ল্যাক প্যান্থার দুজনে ওখানে আসে আর তাদের সঙ্গীদের এক এক করে মেরে ফেলে ।
.
➡ এরপর জান্ডা ভাইব্রেনিউম বুলেটস ভর্তি বন্দুক বের করে তখন ব্ল্যাক প্যান্থার এক কিক মেরে ওই বন্দুক নীচে পড়ে যায় , জান্ডা একটি হ্যান্ড গ্রেনেড বের করে ব্ল্যাক প্যান্থার এর উপর ফেলে কিন্ত তাতে কিছুই হয়না , আরেকটি হ্যান্ড গ্রেনেড বের করে জান্ডা বলে , আমি আমার শিকারকে মারার সময় তার চোখে দেখি , তখনই ব্ল্যাক প্যান্থার তার হাত থেকে গ্রেনেড নিয়ে তার উপর ব্লাস্ট করিয়ে দেয় , এরপর ডগলাসকে মারতে ওকই কে হেল্প করে ।
.
➡ এরপর দুজনে ওয়াকান্ডা চলে আসে , কিং ওকই কে ধন্যবাদ জানায় , তারপির টিচালাকে বলে আমাদের লোক এখন সুরক্ষিত আছে , তুমি অনেক কিছু শিখতেছ , আমি আরো কিছু তোমাকে শিখাব ।
.
ব্ল্যাক প্যান্থার প্রিলুড এখানেই শেষ , এরপরের কাহিনী কন্টিনিউ হবে ব্ল্যাক প্যান্থার মুভিতে?

লেখকঃMd yeasin

2 years ago (9:32 pm) 1690 views
Report

About Author (103)

Sourov
Administrator

Error 505

 

3 responses to “ব্ল্যাক প্যান্থার প্রিলিউড-মারভেলের নতুন কমিক(পার্ট ২)”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019