Search Any Post Of WizBD.Com
 HomeFor Help Youজিমেইলের পাসওয়ার্ড ভুলে গেছেন? জিমেইল অ্যাকাউন্ট পুনরুদ্ধার উপায়(পর্ব-১)

জিমেইলের পাসওয়ার্ড ভুলে গেছেন? জিমেইল অ্যাকাউন্ট পুনরুদ্ধার উপায়(পর্ব-১)

প্রায়শই আমরা আমাদের ফোনে ইমেল আইডি লগইন করার পরে আমরা তার পাসওয়ার্ডটি ভুলে যাই।কারণটি হল আমরা কখনও কখনও পাসওয়ার্ড প্রবেশের প্রয়োজন হয় না এবং আমরা এটি কোথাও নোট করি না,তবে এখন যদি আমাদের ফোনটি রিসেট করতে হয় বা উইন্ডোজে লগইন করতে হয়। তবে এই জাতীয় পাসে শব্দটি খুব গুরুত্বপূর্ণ এবং আপনি যদি এইভাবে পাসওয়ার্ডটি ভুলে যান তবে অনেক ঝামেলা হয়।
WizBD.Com

এখানে আমরা সমস্ত উপায় জানতে যাচ্ছি যার মাধ্যমে আপনি যদি ভুলে গিয়ে থাকেন তবে আপনার জিমেইল পাসওয়ার্ডটি পুনরুদ্ধার করতে পারবেন।
ধাপ-১.গুগল ক্রোম সংরক্ষিত পাসওয়ার্ড পুনরুদ্ধার:
সবার আগে গুগল ক্রোম ব্রাউজারের সেভ পাসওয়ার্ড বিকল্পটি দেখুন।এটি সেই বিকল্প যেখানে আমরা প্রায়শই পাসওয়ার্ডটি ব্রাউজারে প্রবেশের সময় সংরক্ষণ করি যাতে পরের বার আমরা লগইন করি,আমাদের পাসওয়ার্ডটি প্রবেশ করার দরকার নেই,এর জন্য আপনি গুগল ক্রোম আপডেট করেন এবং যেখানে আপনি নিজের ফটো দেখতে পারবেন সেই জায়গায় ক্লিক করতে হবে।তার নীচে আপনি পাসওয়ার্ডের বিকল্প দেখতে পাবেন,এখানে ক্লিক করে এখানেও আসুন।

আপনার সমস্ত ওয়েবসাইটের যাদের পাসওয়ার্ডগুলি আপনি সেখানে সংরক্ষণ করেছেন এবং তাদের ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ডগুলি দৃশ্যমান হবে এখন আপনাকে এই ওয়েবসাইটটির পাসওয়ার্ড দেখতে হবে উদাহরণস্বরূপ,জিমেইলের পাশের চোখের মতো আইকনে ক্লিক করুন,যদি আপনি এই আইকনে ক্লিক করেন।এখানে একটি পপ আপ উইন্ডো খুলবে,এখানে আপনাকে আপনার উইন্ডোগুলির পাসওয়ার্ড প্রবেশ করতে হবে যাতে এটি জানতে পারে যে এই কম্পিউটারে যা আছে তা আপনি।হিসাবে আপনার উইন্ডোজ এর পাসওয়ার্ড প্রবেশ করবে পাসওয়ার্ড প্রদর্শন করা হবে যাতে আপনি যদি প্রথম পদ্ধতি এখন আরো বেশি উপায়ে জানতে পারবে।
পরবর্তী পোষ্টে বাকি অংশটুকু নিয়ে আলোচনা করা হবে,সে পর্যন্ত সবাই ভালো থাকবেন।

2 months ago (9:58 am) 556 views
Report

About Author (98)

sagor321
Author

Allah Is Almighty. I Love wizbd.

 

2 responses to “জিমেইলের পাসওয়ার্ড ভুলে গেছেন? জিমেইল অ্যাকাউন্ট পুনরুদ্ধার উপায়(পর্ব-১)”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019