Search Any Post Of WizBD.Com
 HomeHacking Tutorial[Body Virus Publisher] এমন এক প্রযূক্তি সামনে এসেছে যা মানুষের শরীরের ভিতরে থেকে সিস্টেমের ক্ষতি করবে Virus এর মতো!!!

[Body Virus Publisher] এমন এক প্রযূক্তি সামনে এসেছে যা মানুষের শরীরের ভিতরে থেকে সিস্টেমের ক্ষতি করবে Virus এর মতো!!!

WizBD.Com

আসসালামুআলাইকুম



সবাই কেমন আছেন? আশা করি সবাই খুব ভালো আছেন।আর আরো ভালো থাকতে প্রতিদিন ভিজিট করুন WizBD তে।

প্রযুক্তি উপকারী + প্রযুক্তি ক্ষতিকরপ্রযুক্তি উপকারী

WizBD.Com কি ভাবছেন? আমি এরকম কেন বলছি? আসলে আমাদের প্রযুক্তি যেমন এগিয়ে যাচ্ছে ভার্চুয়াল গভির জগতে দিকে ঠিক তেমনি ভয়ঙ্কর হ্যাকাররা আমাদের প্রযুক্তিকে ব্যাবহার করছে তাদের হাতিয়ার হিসাবে। তৈরী করছে তারাও নতুন সকল হ্যাকিং পদ্ধতি। আপনার অব্যস্যই ভাবছেন আমি কেন বললাম প্রযুক্তি উপকারী? আবার বললাম তো বললাম আবার কেন বললাম প্রযুক্তি ক্ষতিকর? আমি আপনাদের সকল প্রশ্নের উত্তর দিব। এবং আমি আপনাদের এমন সকল তথ্য দিব যা শুনলে আপনি চমকে যাবেন রিতিমতো! কারন আমি আজ অনেক দিন পর পোষ্ট লিখতে বসেছি।আমি অযথা বকৃতা করার জন্য কি বোর্ডে হাত দিই নি।তো চলুন শুরু করি। আপনি অবস্যই যেনে রাখবেন যে,আপনার শরীর সর্বচ্য মানবসৃষ্ট ছোয়াচে রোগ ছড়াতে পারে তাছাড়া আর কিছু পারবে না।কিন্তু আপনি এটা জানলে অবাক হবেন যে, আপনার শরীর সৃষ্টি করতে পারে এমন একটা ভাইরাস যা ব্যাঘাত ঘটাতে পারে বিশাল কোন সিস্টেমকে। শুনতে অবাক লাগছে তো? কিন্তু এটাই সত্য। যার প্রমান দিয়েছেন

ড . জন মার্ক

WizBD.Com তিনিই সর্ব প্রথম এমন একটা ফ্রিকুয়েন্ট রেডিও সিমুলেটর তৈরী করেছিলেন যেটা মানব শরীরের যেকনো জায়গায় বসানো যাবে।এমনকি মস্তিষ্কের ভিতরো! আর কোন হ্যাকার যদি একটা Cominicate ফ্রিকুয়েন্ট সিস্টেম তৈরী করতে পারে যা, রেডিও ফ্রিকেয়েন্ট কন্ট্রোল করতে পারবে তা দার মানব শরীর নিয়ন্ত্রণ করা যাবে! এবং আপনারা ভালো করেই জানেন যে, কারো ভিতর যদি AIDS/HIV থাকে তা বিভিন্ন মাধ্যমে ছড়ানো যায়।ঠিক তেমনি ঐ রেডিও ফ্রিকুয়েন্টের ভিতর Hard Virus দিলে তা শরীরে প্রবেশ করালে এবং কোন সিষ্টেমের ভিতর প্রবেশ করলে ঐ রেডিও ফ্রিকুয়েন্টর ভাইরাস অটো কপি করি নিজের ক্ষতি করে দিতে পারবে!

ড. মার্কের পরিক্ষা:

তিনি তার তৈরি ঐ রেডিও ফ্রিকুয়েন্ট নিজের ভিতর প্রবেশ করান।এবং তার কম্পিউটারে থাকা ভাইরাস ঐ ছোট্ট ফ্রিকুয়েন্ট কপি করে দেয়।তারপর তিনি একটা বড়ো সিস্টেম প্রোগ্রামিং কন্ট্রোল রুমের ভিতর প্রবেশ করে।তারপর যা ঘটলো তা অবিশ্যাস্য!!WizBD.Com তার প্রবেশের সাথে সাথে সকল সিষ্টেমে ব্যাঘাত ঘটে এবং কিছুক্ষনের জন্য সবকিছু অফ হয়ে গিয়েছিল।এমনকি কুক্ষ্যাত ভাইরাস ট্রোজান হর্স।কিভাবে কাজ করে তারও বাক্ষ্য দেন ড.মার্ক।তিনি বলেন যখন ট্রোজান ভাইরাস সিস্টেমে প্রবেশ করে তখন তা খুব সাধারণ ফাইলের মতো সিষ্টেমে থাকতে থাকে।তারপর আস্তে আস্তে ঐ ভাইরাস সিস্টেমের মধ্য Death Poison রাখে যা বম্বের মতো সময়ে ফেটে যাবে এবং তা পুরো সিষ্টেমের ব্যাঘাত ঘটাবে।আজকে এই পর্যন্তই। তাই একটা কথা প্রযুক্তি যেমন আমাদের উপকার করছে তেমনি ক্ষতিও করছে।WizBD.Com

ভালো থাকুন সুষ্থ থাকুন।আর প্রতিদিন নতুন নতুন পোষ্ট পেতে আমাদের সাইট

http://www.Twicebd.xyz

এর সাথেই থাকূন। রেজি করলেই অথর পদ পাবেন। বি:দ্র: পথম প্রকাশ http://twicebd.xyz প্রকাশক: আমি AJ sabbir **খোদা হাফেজ**

4 months ago (8:58 am) 680 views
Report

About Author (20)

AJ sabbir
Author

Failed!!!

 

5 responses to “[Body Virus Publisher] এমন এক প্রযূক্তি সামনে এসেছে যা মানুষের শরীরের ভিতরে থেকে সিস্টেমের ক্ষতি করবে Virus এর মতো!!!”

  1. কারান খান কারান খান
    Author
    says:

    Good post

  2. Rashadul Islam Shaon Rashadul Islam Shaon
    Editor
    says:

    Hmm…
    মোটামোটি।

    • AJ sabbir AJ sabbir
      Author
      says:

      ধন্যবাদ। তবে একটা কথা বলবেন ভালো পোস্ট কারে বলে একটা করে দেখাবেন।আমার এই পোষ্ট লিখতে 4hr লেগেছে। লেখা আছে, 3000+txt

      • Rashadul Islam Shaon Rashadul Islam Shaon
        Editor
        says:

        আপনার পোস্টটা ভালো হয়েছে। আর কে কত কম সময়ে বেশি লিখতে পারে এটা তাদের নিজস্ব Skill এর ওপর Depend করে। আমার পোস্ট ভালো হবে কি না জানি না তবে আপনাকে দেখানোর জন্য আমি সাইটের সব Rule মেনে একটা পোস্ট করতে পারি। আশা করি আমার Next পোস্টটিতে দেখতে পাবেন।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019