Search Any Post Of WizBD.Com
 HomeGames Review[GTA V] ডাউনলোড করে নিন GTA V এর মোড ভার্সন আপনার এন্ড্রোয়েড ফোনের জন্য 🔥

[GTA V] ডাউনলোড করে নিন GTA V এর মোড ভার্সন আপনার এন্ড্রোয়েড ফোনের জন্য 🔥

জিটিএ 5 বর্তমান সময়ের সবচেয়ে ব্যয়বহুল একটি গেম। যদি জিজ্ঞাসা করেন যে কি আছে এই গেমে? তাহলে উত্তর হবে কি নেই এতে। অর্থাৎ রিয়েল লাইফের সবকিছুই আছে জিটিএ ৫ গেমটির মধ্যে।

‘ওপেন ওয়ার্ল্ড’ অ্যাকশন গেম গুলোর মধ্যে টপ 2 এর মধ্যে থাকা গেম হচ্ছে GTA সিরিজের গেম। ‘ওপেন ওয়ার্ল্ড’ অ্যাকশন অ্যাডভেঞ্চার গেম হিসেবে রকস্টার-এর এটি ১৫তম সিকুয়েল।

গেমটি তৈরি করা হয়েছে সাউদার্ন ক্যালিফোর্নিয়া আর লস অ্যাঞ্জেলেসের আদলে। সিঙ্গেল প্লেয়ার গেমটিতে সিলেকশন এর মাধ্যমে খেলা যাবে একাধারে তিনটি চরিত্রে। এমনকি অনলাইনে ১৬ জন একসঙ্গে মাল্টিপ্লেয়ার মোডে খেলতে পারবে। গেমটিতে গাড়ির ও অন্যান্য যানবাহনের সংখ্যা বাড়ানো হয়েছে। অ্যারোপ্লেন, হেলিকপ্টার, মোটরসাইকেল, জেটস্কাইসহ অনেক ভেহিকেলের মাধ্যমে গেমের বিশাল ম্যাপে বিচরণ করা যাবে। এছাড়াও জিটিএ ৫-এ রয়েছে সাবমেরিন যার সাহায্যে ডুবে চলতে পারা যাবে প্রশান্ত মহাসাগরের তলদেশে। নতুন গেমটিতে যোগ করা হয়েছে প্রচুর নতুন অস্ত্র যার মধ্যে নরিনকো টাইপ ৫৬-২ অ্যাসল্ট রাইফেল অন্যতম। গেইমটির মূল চরিত্র রয়েছে মাইকেল ডি সান্টা, ট্রেভর ফিলিপস।

GTA সিরিজের যতোগুলো গেম রয়েছে সবগুলো গেমই ছিলো অনেক ব্যবসাসফল। পাশাপাশি তাদের সিরিজের সব গুলো গেমই ছিলো অসংখ্য সুন্দর এবং আনন্দদায়ক। সো আজ আমি আপনাদের জন্য এই সিরিজের সর্বশেষ যে গেমটি রিলিজ হয়েছে GTA V, সেই গেমটি কিভাবে Android ফোনে আপনারা খেলবেন সেটাই আমি আজ দেখাবো

গেম ইনফরমেশনঃ

জেনে রাখুনঃ


ডাউনলোড লিংক

মূল সোর্সঃ GTA V For Android FULL Review


 ইনস্টল এবং গেম প্লেঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে APK পাশাপাশি DATA এবং OBB ফাইলটি ডাউনলোড করে নিন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. তারপর GTA V APK টা ইনস্টল করে নিন।
  4. তারপর OBB ফাইলটি 7 ZIPPER, Z ARCHIVER, ES FILE যেটা দিয়ে ইচ্ছা EXTRACT করেন।
  5. EXTRACT করার পর একটা ফাইল পাবেন “com.rockstargames.gtasa” এই নামে। সেটা কপি/কাট করে Android/OBB নামক ফোল্ডারে পেষ্ট করে দিন।
  6. OBB পেষ্ট করার পর DATA ফাইলটা আবার আগের নিয়মে EXTRACT করুন।
  7. তারপর DATA ফাইলের ভিতরেও “com.rockstargames.gtasa” নামক একটা ফাইল পাবেন সেটা কপি/কাট করে ANDROID/DATA ফোল্ডারে পেষ্ট করে দিন।
  8. ব্যাস এইতো ছিলো সব সিটিংস। তারপর গেমটা অপেন করেন নেট কানেকশন অন করে।

নোটঃ এটা অফিসিয়াল না। এটা আন-অফিসিয়াল। বাট গেমটা জোসসস। বাট যেই ডাউনলোড করেন না কেন গেমটা wifi দিয়ে ডাউনলোড করবেন। কেননা এসব গেম সবার সব মডেলের ফোনে সাপোর্ট নাও করতে পারে। সো সাপোর্ট না করলে অযথা এমবি নষ্ট হবে। সো wifi দিয়ে ডাউনলোড করবেন।


যেকোনো প্রয়োজনে,


WWW.BANGLARTRICK.XYZ
SUBSCRIBE MY YOUTUBE CHANNEL

2 weeks ago (3:44 pm) 376 views
Report

About Author (76)

Mehedi Hasan Ariyan
Author

The Ass Kicker :-)

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019