Search Any Post Of WizBD.Com
 HomeGames Reviewসেরা ৫ টি ফ্রি অ্যান্ড্রয়েড গেমস, অবশ্যই জেনে রাখা উচিত

সেরা ৫ টি ফ্রি অ্যান্ড্রয়েড গেমস, অবশ্যই জেনে রাখা উচিত

আসফল্ট এক্সট্রিম

আসফল্ট এক্সট্রিম ও আসফল্ট ৮: এয়ারবর্ন: আপনি ঢাকার জ্যামে প্রতিদিন মেজাজ বিগড়ে অসহায় বসে থাকলেও, জ্যামে বসে দুদণ্ড ‘ ভার্চুয়াল’ শান্তি খুঁজতে পারেন ‘আসফল্ট এক্সট্রিম’ কিংবা ‘আসফল্ট ৮: এয়ারবর্ন’ গেম খেলে। দুটোই রিলিজ হয়েছে গেমলফট থেকে। প্রথমটায় আপনাকে খেলতে হবে এবড়োথেবড়ো রাস্তায়, অনেক ট্র্যাক পাবেন – ঠিক যেন ঢাকার অনেক ফ্লাইওভারের আশেপাশের রাস্তা ! অনলাইনে মাল্টিপ্লেয়ার মুডে খেলবার সুযোগ আছে, জ্যামে পাশের যাত্রীকেও আপনার সঙ্গী করতে পারেন চাইলে! যত সামনে এগোবেন, পাবেন নতুন নতুন সব গাড়ি। অন্যদিকে আসফল্ট ৮ কিছুটা পুরাতন গেম। কিন্তু এর দারুন সব ফিচারের জন্য একবার শুরু করলে, শেষ না করে আপনি উঠতেই পারবেন না। এটাও মাল্টিপ্লেয়ার মুডে খেলতে পারবেন। সবচেয়ে বড় কথা, জ্যামে উড়ে যাবার সুযোগ পাবেন এই গেল খেলে। দুটোই প্লে স্টোর থেকে ফ্রি নামিয়ে খেলতে পারেন।

ক্রিটিক্যাল অপ্স

ক্রিটিক্যাল অপ্স: ইদানিং ফাস্ট পারসন শুটিং গেমের মাঝে যে গেমগুলো শুরুতেই হৈচৈ বাঁধিয়ে দিয়েছে, “ক্রিটিক্যাল অপ্স” তাদের অন্যতম। এখেলায়, শহুরে নানা পরিবেশে আপনি সন্ত্রাসীদের শক্ত হাতে মকাবেলা করবেন কিংবা চাইলে আপনি নিজেই ডন হয়ে খেলতে পারেন! ইতোমধ্যেই অনেকেই এর মাল্টিপ্লেয়ার মুডে খেলার স্বাদ নিয়েছে, তো চাইলে আপনিও বিশাল এক কমিউনিটির সাথে যুক্ত হতে পারেন, বন্ধু হতে পারেন অনেকের। এর ডেভোলাপার’রা এখনো এর পিছনে নিজেদের মেধা লাগিয়ে যাচ্ছে, বুঝতেই পারছেন প্রতিদিনই তাই যোগ হচ্ছে নতুন সব ফিচার আর চ্যালেঞ্জ।

ক্ল্যাশ রয়্যাল

ক্ল্যাশ রয়্যাল : সুপারসেলের মাত্র হাড়ি থেকে নামা নতুন রান্না ক্ল্যাশ রয়্যাল। সুপারসেলকে নিশ্চয় চিনেছেন, বাম্পার ক্ল্যাশ অফ ক্ল্যান যারা বানিয়েছিল। নতুন পর্বে আপনাকে কার্ড সংগ্রহ করতে হবে, ডেক বানিয়ে অনলাইন প্রতিপক্ষের বিপরীতে খেলতে হবে। জিতলে মাথায় পড়বেন মুকুট। হারলে হারাবেন নিজের ট্রফি। আগেরমতই ক্ল্যান কার্ড আপনি শেয়ার করতে পারবেন, ক্ল্যানমেটদের যুদ্ধের আহ্বান জানাতে পারবেন, অনেকভাবেই নতুন নতুন কার্ড নিজের থলিতে জমা করতে পারবেন। ক্ল্যাশ অফ ক্ল্যানের ভক্তরা – এখনো বসে আছেন প্লে স্টোর থেকে ক্ল্যাশ রয়্যাল না নামিয়ে?

ফলআউট শেল্টার

ফলআউট শেল্টার : ২০১৫ সালের সাড়া জাগানো ফলআউট শেল্টারের কথামনে আছে? সে বছরের অন্যতম সেরা রিলিজড গেম ছিল ফলআউট শেল্টার। এইগেমে আপনাকে শেল্টার হাউজ বানাতে হবে, সেখানে আশ্রয়প্রার্থীদের আশ্রয়ের ব্যবস্থা করতে হবে আর তাদের বেঁচে থাকবার জন্য ভালো পরিবেশ তৈরি করতে হবে। আপনার সামনে ফলআউট শেল্টার
ফলআউট শেল্টার : ২০১৫ সালের সাড়া জাগানো ফলআউট শেল্টারের কথামনে আছে? সে বছরের অন্যতম সেরা রিলিজড গেম ছিল ফলআউট শেল্টার। এইগেমে আপনাকে শেল্টার হাউজ বানাতে হবে, সেখানে আশ্রয়প্রার্থীদের আশ্রয়ের ব্যবস্থা করতে হবে আর তাদের বেঁচে থাকবার জন্য ভালো পরিবেশ তৈরি করতে হবে। আপনার সামনে চ্যালেঞ্জ হয়ে আসবে দাবানল, দুষ্টদের মাস্তানসহ অনেককিছুই। কিন্তু আপনি যদি সিমুলেশান গেমের ভক্ত হয়ে থাকেন, তাহলে কন চ্যাল্যাঞ্জই আপনাকে দমাতে পারবে না। হয়ে আসবে দাবানল, দুষ্টদের মাস্তানসহ অনেককিছুই। কিন্তু আপনি যদি সিমুলেশান গেমের ভক্ত হয়ে থাকেন, তাহলে কন চ্যাল্যাঞ্জই আপনাকে দমাতে পারবে না।

হার্থস্টোন – হিরোস অফ ওয়ারক্রাফট

হার্থস্টোন – হিরোস অফ ওয়ারক্রাফট : কার্ড ডুয়েলিং গেম, যেখানে ডুয়েলিং করে নতুন নতুন কার্ড আনলক করতে হবে আপনাকে। নতুন ডেক বানাতে হবে, আর তা দিয়েই অন্য খেলোয়াড়দের মোকাবেলা করতে হবে। আপনি চাইলে একের অধিক ডেক বানাতে পারবেন। যত সামনে এগোবেন, ততই নতুন সব চ্যালেঞ্জ আপনার সামনে হাজির হবে। এই গেমের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল, আপনি চাইলে আপনার পিসি থেকেও গেলে লগইন করতে পারবেন।যদি সত্যিকারের রিয়েল টাইম প্লেয়ারের মুখোমুখি না হতে চান, তাহলেও কম্পিউটারকে আপনার প্রতিপক্ষ বানিয়ে খেলতে পারবেন।

9 months ago (10:38 am) 1291 views

About Author (7)

Author

This author may not interusted to share anything with others

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018