Search Any Post Of WizBD.Com
 HomeFacebook Tricksজেনে নিন Autoliker, auto commentor, auto follower কেন ক্ষতিকর।

জেনে নিন Autoliker, auto commentor, auto follower কেন ক্ষতিকর।

আসসালামুআলাইকুম।

আমি শাওন। WizBD-র সকল Trainer, Author, Contributor, Subscriber, Guest, Editor এবং Administrator কে শ্রদ্ধা এবং WizBD-র পক্ষ থেকে সকল Visitor দেরকে আন্তরিক অভিনন্দন জানিয়ে শুরু করছি আজকের পোস্ট।

আমরা অনেকেই বন্ধুদেরকে impress করার জন্য নিজেদের Facebook এর পোস্টে autoliker ব্যাবহার করে থাকি। তবে এই autoliker আমাদের account এর কি পরিমাণ ক্ষতি করছে তা আলোচনা করব এই পোস্টে।
So let’s get started…

আমরা যখন কোন autoliker app বা site এ log in করি তখন আমাদের facebook এর email এবং password তাদের কাছে চলে যায়। এবং আমাদের account এর privacy public থাকার কারণে ওইসব site আমাদের account কে সম্পূর্ণ ভাবে control করে। আমরা যেরকম অন্যের account থেকে like পাই তেমনি autoliker আমাদের account থেকে অন্যের photo কে like করিয়ে দেয়।

অনেকে মনে করে যে ১০-১৫ মিনিট ব্যাবধানের জন্য account এর কোন ক্ষতি হয় না। আসলে এই সময়টুকু তারা আপনার account কে অন্য কাজে ব্যাবহারের জন্য নিয়ে থাকে।

Autoliker ব্যাবহারের ক্ষতিকারক প্রভাব প্রথম প্রথম বুঝতে না পারলেও ১-২ সপ্তাহ নিয়মিত ব্যাবহারের ফলে আপনার account disable হয়ে যাবে। (Tasted)

Solution:

যদি আপনার account এখনো disable না হয়ে থাকে তাহলে এখনই account এর password change করে ফেলুন আর account এর privacy personal করে নিন।

আশা করি পোস্টটি সবার উপকারে আসবে।
আজ এই পর্যন্তই। আবার WizBD-তে হাজির হব নতুন কোন Tune নিয়ে…

12 months ago (7:42 pm) 1273 views
Report

About Author (27)

Rashadul Islam Shaon
Editor

Email | Facebook | Messenger

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019