Search Any Post Of WizBD.Com
 HomeFacebook Tricksফেসবুকে এখন সন্ত্রাসবাদ রিপোর্ট করে Permanently Account Disabled করে দিন।

ফেসবুকে এখন সন্ত্রাসবাদ রিপোর্ট করে Permanently Account Disabled করে দিন।

আসসালামু ওয়ালাইকুম,

প্রিয় WizBD এর ইউজার এবং ভিজিটর আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সকলেই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

আজকে আপনাদের জন্য এমন একটা ট্রিক নিয়ে আসলাম আশা করি সকলের অনেক উপকার হবে, আপনারা ফেসবুকের News Feed যখন দেখেন তখন হয়তো মাঝে মধ্যে
দেখে থাকবেন যে অনেকেই ছবি, ভিডিও, কমেন্ট এ সন্ত্রাসবাদ এইরকম টাইপ এর জিনিসের ছবি আপলোড করে বা ভিডিও দেয় নয়তো বা কমেন্ট করে।

আপনি চাইলে ওই সকল ছবি, ভিডিও, কমেন্ট Permanently Remove করতে পারেন আর হ্যাঁ শুধু যে এইগুলো রিমুভ করবেন এমন না আপনি যদি Report dangerous organisations থেকে এইগুলো রিমুভ করেন তাহলে যে গুলো পোস্ট করেছে তার একাউন্ট Permanently Disabled করা হবে, এবং যতোই সাবমিট করুক একাউন্ট ব্যাক আসবে না, ফেসবুক বলে থাকে

আমরা এমন সংস্থাগুলিকে অনুমতি দিই না যা ফেসবুকে সন্ত্রাসবাদ বা সংগঠিত অপরাধে জড়িত। আমরা এই দলের সমর্থন অনুমতি দেয় না। আপনি এই আচরণ সম্পর্কিত ফেসবুকে কার্যকলাপ দেখতে যদি একটি রিপোর্ট ফাইল করুন।

এখন আমি দেখাবো কীভাবে
Report dangerous organisations রিপোর্ট করবেন,
এই লিংক এ ক্লিক করুন

তারপর নিচের Screenshot টা দেখুন।
Your email address এ একটা ইমেল Address দিন যেটাই আপনি এই রিপোর্ট এর Review নিতে চান।


এখন নিচের Screenshot টা দেখুন Link (URL) to the content (ex: photo, video, comment) এইখানে আপনি ওই লিংকটা দিন যে ছবি, ভিডিও, কমেন্ট এ আপনি রিপোর্ট টি করতে চাচ্ছেন।


এখন Screenshot টা লক্ষ করুন Full name of the person who posted the content এইখানে ওই আইডির Full Name দিন, যাকে আপনি রিপোর্ট মারছেন।


নিচের Screenshot টা দেখুন, Link (URL) to this person’s Profile এইখানে তার একাউন্ট এর লিংক দিন যার ছবি, ভিডিও, কমেন্ট এ আপনি রিপোর্ট করছেন।


এখন দেখুন নিচের Screenshot, Upload a screenshot (optional) এইখানে আপনাকে Screenshot এড করতে হবে মানে আপনি যে ছবি, ভিডিও বা কমেন্ট যেটাই রিপোর্ট করছেন তার একটা ক্লিয়ার Screenshot তুলে এইখানে দিতে হবে, তবে হ্যাঁ Screenshot আপনি না দিয়েও সাবমিট করতে পারবেন, তবে আমি বলবো Screenshot দেওয়া টাই সব থেকে ভালো হবে।


নিচের Screenshot টি দেখুন, Additional info (optional) এইখানে আপনি একটা Application দিবেন, যেটার উপর আপনি রিপোর্ট করছেন।


এখন Screenshot লক্ষ করুন সব কাজ শেষ Send এ ক্লিক করুন।

Report Send হওয়ার ২৪ ঘন্টা পরে ফেসবুক টিম আপনার দেওয়া Contact ইমেল এ Review করে বিস্তারিত জানিয়ে দিবে।
আশা করি সকলের উপকার এ আসবে আজকের ট্রিকটা।

ফেসবুকের যেকোনো সমস্যার জন্য আমার সাথে যোগাযোগ করুন, আমি আমার Free সময় মতো সকলের হেল্প করবো, আর সম্পন্ন Free তে কোনো রকম চার্জ এর প্রয়োজন নাই।

জুলাই ৭ ২০১৯ইং আমি একটা টেকনোলজি রিলেটেড ওয়েবসাইট তৈরি করেছি “ট্রিকরেড” আমার একজন সাপোর্ট টিম হিসাবে কাজ করবে এবং একজন এডিটর হিসাবে কাজ করবে, ইচ্ছুক কেউ থাকলে আমার সাথে যোগাযোগ করুন।

আমার ওয়েবসাইট লিংকঃ
TrickRed.com

2 weeks ago (4:43 pm) 416 views
Report

About Author (16)

Muntakim
Author

Knowledge is the largest weapon learn to use him.

2 responses to “ফেসবুকে এখন সন্ত্রাসবাদ রিপোর্ট করে Permanently Account Disabled করে দিন।”

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019