Search Any Post Of WizBD.Com
 HomeOnline Earningআপনার মোবাইল দিয়ে প্রতিদিন ১-৩০$ ইনকাম করুন।

আপনার মোবাইল দিয়ে প্রতিদিন ১-৩০$ ইনকাম করুন।

ঈদ মোবারক!
সবাই কেমন আছেন? আশা করি সবাই খুব ভালো আছেন কারণ উইজবিডির সাথে যারা থাকেন তারা সবসময় ভালো থাকেন। আজকে আমি আপনাদের এমন একটি অ্যান্ড্রয়েড অ্যাপ এর সাথে পরিচয় করিয়ে দিব যেটা দিয়ে আপনি দিনে 1- 30 ডলার অথবা এর বেশি ইনকাম করতে পারেন। এই অ্যাপটির ধারণা সর্বপ্রথম আমি trickbd থেকে পাই, কিন্তু সেখানে বিস্তারিত কিছু লেখা ছিল না আর উইজবিডিতে এই পোস্ট না থাকার কারণে ভাবলাম পোস্টটি করে ফেলি।
তাহলে চলুন শুরু করা যাক,অ্যাপটি মূলত একটি আমেরিকান অ্যাপ বাংলাদেশে পারমিট নাই তাই অ্যাপটিতে রেজিস্ট্রেশন করার জন্য আমাদের আরো কিছু অ্যাপ লাগবে।
নিচের লিংক থেকে অ্যাপগুলো ডাউনলোড করে নিন…
vpn monstar
fam.ly(main app)
Text Now

এবার text now দিয়ে একটা usa নাম্বার তৈরি করে নিন যারা না পারেন তারা নিচের ভিডিওটি দেখুন কিভাবে আমেরিকান নাম্বার তৈরি করবেন।
How to creat USA number
নাম্বার তৈরি করা হয়ে গেলে vpn কানেক্ট করুন ( USA must) বলে রাখা ভালো vpn কানেক্ট না করলে আপনারা কাজ করতে পারবেন না আর যদিও কাজ করতে পারেন আপনার অ্যাকাউন্ট দুএক দিনের ভেতরেই ব্লক হয়ে যাবে। তাই vpn কানেক্ট না করে কেউ এই কাজটি করবেন না।

vpn কানেক্ট করা হয়ে গেলে আপনারা app টির ভিতরে ঢুকুন এবং সেখানে আপনার তৈরি করা american নম্বরটি বসান তারপর পাশে ভেরিফাই লেখাতে ক্লিক করুন এবং সাথে সাথে আপনাকে 4 ডিজিটের একটি ভেরিফিকেশন কোড পাঠানো হবে সেটা নিচের বক্সে লিখে sign up এ ক্লিক করুন। এবং পরের পেজে আপনার পাসওয়ার্ড সেট আপ করুন, তারপর যে পেজ টা আসবে সেটা স্কিপ করে দিবেন।
WizBD.Com


WizBD.Com
WizBD.Com
এবার কিভাবে অ্যাপ টা তে কাজ করবেন সেই কথায় আসা যাক এখানে কাজ করার জন্য প্রথমে আপনি টাস্ক নামের অপশনটিতে যাবেন সেখানে গিয়ে অনেক গুলো earning method দেখতে পারবেন সেখান থেকে যদি আপনি প্রতি ঘণ্টায় fam box ওপেন করেন তাহলে আপনাকে কিছু fam coin ফ্রিতে দেয়া হবে
WizBD.Com
আপনি যখন আপনার প্রোফাইল কমপ্লিট করবেন তাহলে আপনাকে 100 ফেম কয়েন দেয়া হবে।
প্রতিটি survey complete করার জন্য আপনাকে 20 ফেম কয়েন দেয়া হবে।
আর এখানকার মূল যে কাজটা সেটা হল ভিডিও দেখা আপনি প্রতিদিন 100 টার মত ভিডিও দেখতে পারবেন এবং প্রতিটা ভিডিওর জন্য 5 ফেম কয়েন করে পাবেন।WizBD.Com
WizBD.Com

ফেম কয়েন গুলো আপনি ডলারে এক্সচেঞ্জ করে নিতে পারবেন তার জন্য আপনি আপনার প্রোফাইলে ঢুকবেন এবং ফেম কয়েনের উপরে ক্লিক করবেন এবং কত ফেম কয়েন আপনি এক্সচেঞ্জ করতে চান সেটা লিখে সাবমিট করবেন।
1000 fame coin = 1 ডলার WizBD.Com

এবার দেখাবো কিভাবে আপনি দিনে 30 ডলার এর বেশি ইনকাম করতে পারবেন।
এপের ভেতরে গিয়ে enter fame code নামের অপশন টা তে যাবেন সেখানে গিয়ে যদি আপনি কারো ফেম কোড বসান তাহলে সাথে সাথে ১ ডলার ফ্রি পেয়ে যাবেন।
চায়লে আমারটাও দিতে পারেন(nf82z)
WizBD.Com
আর আপনার ফেম কোড যদি কেউ ব্যবহার করে তাহলে আপনি 3 ডলার বোনাস পাবেন এবং আপনার ইউটিউব চ্যানেল যদি এর সাথে কানেক্ট করা থাকে তাহলে 5 ডলার পাবেন। আপনার চ্যানেলে ৫০০০ সাব্সক্রইবার থাকলে চ্যানেল এড করতে পারবেন এবং সেক্ষেত্রে আপনার ভিডিওর বদলে তারা আপনাকে ইউটিউবের মতো পেমেন্ট দিবে।
এই অ্যাপ থেকে সর্বনিম্ন উইথড্র দেয়া যায় 30 ডলার যেটা আপনি paypal এ নিতে পারবেন।
আর এই অ্যাপ টা তে আপনি নিঃসন্দেহে কাজ করতে পারেন আপনি ইউটিউবে সার্চ করলে হাজার হাজার পেমেন্ট প্রুফ পেয়ে যাবেন এটা খুবই trusted একটি app।

পোস্টটি পড়ে যদি বুঝতে না পারেন তাহলে নিচের ভিডিওটি দেখে আসুন ভিডিওটিতে আমি সম্পূর্ণ অ্যাপ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।
এখান থেকে ভিডিওটি দেখুন

1 year ago (1:39 am) 2213 views
Report

About Author (7)

Author

যতটুকু জানি ততটুকুই জানাতে চেস্টা করি...

 

4 responses to “আপনার মোবাইল দিয়ে প্রতিদিন ১-৩০$ ইনকাম করুন।”

  1. Rashadul Islam Shaon Shaon
    Editor
    says:

    Payment proof screenshot দিন।

  2. Niaz
    Author
    says:

    কত fam কয়েন এ ১$ হয়

  3. sksopnil11
    Author
    says:

    Niaz vai 1000 fam coin = 1$

  4. sksopnil11
    Author
    says:

    শাওন ভাই, আমার এখনো ৩০$ হয়নি তাই পেমেন্ট প্রুফ দিতে পারলাম না কিন্তু খুব তাড়াতাড়ি দিয়ে দিবো।
    আর যদি এপটা ট্রাস্ট করতে না পারেন তাহলে ভিপিএন কানেক্ট করে প্লেস্টোর থেকে রেটিং দেখে আসতে পারেন।
    একটাও নেগেটিভ রেটিং নাই।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019