Search Any Post Of WizBD.Com
 HomeOnline EarningTVS metro বা TVS XL বা i phone বা এনড্রয়েড ফোন সহ অনেক কিছু নিয়ে নিন””””” ফ্রি “”””””তে।সাথে”””” হ্যাক “”””তো থাকছেই

TVS metro বা TVS XL বা i phone বা এনড্রয়েড ফোন সহ অনেক কিছু নিয়ে নিন””””” ফ্রি “”””””তে।সাথে”””” হ্যাক “”””তো থাকছেই

এটা আমার wizbd তে প্রথম পোষ্ট। আশা করি আপনাদের একটা TVS metro বা TVS xl মোটরবাইক বা i PHONE X বা এনড্রয়েড ফোন বা অন্য কিছু “””””ফ্রি””””” তে দিতে পারবো। আসলে আমি তো দিতে পারবো না। কিভাবে ফ্রি তে নেবেন সেটার বলতে পারবো।
আর ২য় কথা আমি খুবই গরিব।অনেক কষ্টে একটা এনড্রয়েড ফোন কিনে দিয়েছিলো বাবা,কম্পিওটার কেনার সামর্থ নাই।ফোন দিয়েই পোষ্টটা লিখছি।ফোনটাও নষ্ট টাই বানান বা লেখায় ভুল হলে দয়া করে ক্ষমা করে দেবেন।
———–তাহলে চলুন শুরু করি———-.
প্রথমে আমাদের প্লে স্টোর এ যেতে হবে গিয়ে সার্চ করতে হবে MUV. প্রথমে যেই অ্যাপ প্রথমে যেই অ্যাপ টা আছে সেটাই ফ্রিতে i phone, tvs এর মটর বাইক, এনড্রয়েড ফোন,হেড ফোন,৩২ জিবি মেমরি আরো অনেক কিছু ফ্রিতে দিচ্ছে.
TVS


এটা ইন্সটল করে নিন।আর বেশি কষ্ট হলে Click here লিনকটায় ক্লিক করুন।সরাসরি অ্যাপ টি তে নিয়ে যাবে।যাদের প্লে স্টোর এ সমস্যা। তাদের জন্য Click here এটা।এখান থেকে ডাওনলোড করে নিন।
********তো আগে দেখি নেই অ্যাপ টা তে কি কি ফ্রি তে নেওয়া যাবে ******
TVS
WizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.ComWizBD.Com
হ্যা! বাইক, ফোন, কলকাতা যাওয়ার টিকেট,মুভির টিকেট,হেড ফোন,মেমোরি,বাসের টিকেট,বিমানের টিকেট এই সব পেতে পারেন ফ্রি তে।কোন টাকা লাগবে না এই সবের জন্য।সাথে আর্জেন্টিনা, ব্রাজিল,সহ সব ফুটবল দলের জার্সি পাবে।কিন্তু গত কাল থেকে এটা বন্ধ আছে।মনে হয় তাদের স্টক ফুরিয়ে গেছে।আসুন এবার দেখি এই সব নেওয়ার জন্য কি করতে হবে।
*প্রথমে অ্যাপ টাতে ঢুকতে হবে
WizBD.Com
*এমন দেখাবে get started এ ক্লিক করতে হবে
WizBD.Com
*ওই বক্স এ আপনার নাম্বার দিতে হবে।
WizBD.Com
*নাম্বার দিয়ে next এ ক্লিক করুন
WizBD.Com
WizBD.Com
*একটা কোড আসবে দেওয়া নাম্বারে।
WizBD.Com
*কোডটা বক্স এ বসাতে হবে, বসিয়ে continue এ ক্লিক করতে হবে।
WizBD.Com
WizBD.Com
WizBD.Com
*আপনাকে এইরকম একটা ইন্টারফেস এ নিয়ে আসবে।পরে ওপরের দিকে ৩ টা ডট এ ক্লিক করতে হবে।
WizBD.Com
*এইরকম আসবে।দেখুন আমার ১০০ পয়েন্টস আছে।কিন্তু আপনার কোন পয়েন্টই নেই।চিন্তার কোন কারণ নেই।******Promotions******* এ ক্লিক করুন।
WizBD.Com
*তারপর উপরের ছোট বক্স এ লিখুন N8SFUT
*পরে তীর চিহ্ন দেখানো স্থানে ক্লিক করুন। সেন্ড চিহ্ন এর মতো ওইটাতে।
*দেখুন কাজ হয়ে গেছে আপনার অ্যাকাউন্ট এ ১০০ পয়েন্টস যোগ হয়ে গেছে।পয়েন্টস না পেলে পুনরায় N8SFUT দিয়ে চেষ্টা করুন।কয়েক বার করলেই হয়ে যাবে।
.
.
এখন আসি মূল কথায় এই পয়েন্ট কি? কিভাবে ওইসব জিনিস পাবো?কে পাঠাবে?
-প্রথমে এই পয়েন্ট কি?
=এই পয়েন্ট হলো এই অ্যাপ এর কারেন্সি। অর্থাৎ কেনা কাটার বিনিময় হয় এই পয়েন্ট মাধ্যমে।(যেমন বাস্তবে আমার টাকা দিয়ে জিনিস কিনি।এইখানে জিনিস পয়েন্ট দিয়ে কিনতে হয়)
-এইসব জিনিস কে পাঠাবে?
=এটা একটা অনলাইন শপিং মল।যেমন ভারতের এমাজন এর কথা নিশ্চয়ই শুনেছেন।এটাও তেমন ই।বাড়িতে বসে অর্ডার দেবেন।আর তারা বাড়িতে পৌছে দেবে।
-কিভাবে পাঠাবে?
=ঐ যে প্রথমে সিম নাম্বার দিয়ে অ্যাকাউন্ট খুললেন।কোন কিছু অর্ডার করার পর তারা আপনাকে কল দেবে।আপনার ঠিকানা, ঘর এর অবস্থান নোট করে নেবে।পরে কোরিয়ার করে পাঠিয়ে দেবে।
—————আর অবশ্যই অ্যাপ এ ঢুকার পর কোন পারমিশন চাইলে ok/yes/on করে দেবে।এক কথায় সব ওকে করে দেবেন।এতে করে তার আপনার লোকেশন সম্পর্কে জানতে পারবে।আর ধরতে পারবে সত্য বলছে না মিথ্যা—————
-শেষ প্রশ্ন আর বেশি পয়েন্ট পাবো কোথায়?
=হ্যা এটা একটা গুরুত্ব পূর্ণ প্রশ্ন।যেমন:avengers infinitely war বা deadpool 2 মুভির টিকেট এর দাম ৩০০০ পয়েন্টস। এ জন্য আপনাকে অ্যাপ টা শেয়ার করতে হবে। (৩০ জন এর কাছে)যে কারো সাথে করতে পারেন।এ জন্য
WizBD.Com
WizBD.Com
এইখানে ক্লিক করুন।
WizBD.Com
দেখুন এইরকম আমার মতো একটা কোড আপনাকেও দেওয়া হবে।পরে এই অ্যাপটা আপনি আপনার ফ্রেন্ড বা ফেমেলি বা যে কারো ফোনে অ্যাপ টা ইন্সটল করবেন, আর promotions এ আপনার টা দেবেন।ব্যাস হয়ে গেল।আর এরকম করে আরো বেশি শেয়ার করে বেশি বেশি পয়েন্ট পেতে পারেন।যেমন:১০০০ পয়েন্ট করে ৩২ জিবি মেমরি নিতে পারেন।)
*কোন কিছু কিনতে চাইলে
WizBD.Com
দেখানো স্থানে ক্লিক করুন।
WizBD.Com
*তারপর যে কেটাগরি কিনতে চান সেটা সিলেক্ট করুন।(যেমন : ফোন, মেমরি, হেডফোন এইসব কিনতে চাইলে Eletrionices. জার্সি কিনতে চাইলে life style. গাড়ি বা বিমান এর টিকেট এর জন্য tavel.মোটসাইকেল কিনতে চাইলে others…….ইত্যাদি ইত্যাদি)
শেষ কথা – এই অ্যাপ টা নিয়ে wizbd তে একটা পোষ্ট আছে।কিন্তু সেখানে তেমন কিছুই বলা নেই+হ্যাক শিখতে চাইলে কমেন্ট এ বলেন।তাহলে আরেক টা পোষ্ট দেবো।(এটা লিখতে লিখতেই জীবন শেষ না হলে এখানেই দিতাম)+কোন ভুল হয়ে দয়া করে ক্ষমা করে দিয়েন।
——————————EMON is Back

2 years ago (10:51 pm) 2426 views
Report

About Author (1)

Author

"পৃথিবীর সব চেয়ে বড় আনন্দ পাওয়া যায়, অপরের উপকার করে তার মুখে ফোটানো হাসির মধ্যে "-ইমন। তাই দয়া করে উপকার করে যান।পৃথিবীর সকল খুশি আপনার পেছনে দৌড়াবে

 

22 responses to “TVS metro বা TVS XL বা i phone বা এনড্রয়েড ফোন সহ অনেক কিছু নিয়ে নিন””””” ফ্রি “”””””তে।সাথে”””” হ্যাক “”””তো থাকছেই”

  1. EMON is Back
    Author
    says:

    hi.কারো কি ফ্রি তে আই ফোন, মোটরসাইকেল,এনড্রয়েড ফোন এই সব নেওয়ার ইচ্ছা নাই!😒😒😒

  2. JS Masud JS Masud⚠
    Administrator
    says:

    আপনার পোষ্টটি নন প্রফিট।

  3. EMON is Back
    Author
    says:

    বুঝলাম না ভাই

  4. Blue145
    Author
    says:

    শুধু reference করা ছাড়া point নেয়ার ব্যবস্থা নেই।
    তাই app টি fake না হলেও appটিতে dangerous trojan,mining program,malware থাকতে পারে !
    Userএর personal information বিক্রি করতে পারে !(not proved)

    • EMON is Back
      Author
      says:

      blue115 ভাই।আমি অনলাইন আর্নিং নিয়েই পরে থাকি।আর এটা wizbd তে আমার প্রথম পোষ্ট।তাই ভুল কিছু শেয়ার করি নি।এটা ফেক না।এটা 2017/07/19 তারিখ এ 16.20 এ শুরু হয়েছে।আর তারা এর পর থেকে নিয়মিত তাদের সেবা ( কেনা জিনিস মানুষ এর কাছে পৌছানো+মোটর সাইকেল ভ্রমণ)দিয়ে আসছে।

  5. Asik
    Author
    says:

    আমি এই প্রথম এপ্সটাতে রেজিস্টার করতেছি । আপনার রেফার দিয়ে । দেখি কিছু পাই কি না । ধন্যবাদ শেয়ার করার জন্য ,,,,,❤

    • EMON is Back
      Author
      says:

      কিছুই না করতে পারলেও।কমপক্ষে কোন একজন কে দিয়ে ২০০ পয়েন্টস কইরেই।আর একটা মোবাইল এর টিকেট টা কেটেন।পেলেও পেতে পারেন।(ঐ ফোনের দাম-১০০০০+ টাকা)

  6. Kawsar51
    Author
    says:

    ভাই…. Tune টা… আমি করেছিলাম… কিন্তু.. আপনার মত গুছিয়ে লিখতে পারি নি… তাই মনে হয়… trash হয়ছে…..!!
    কিভাবে হ্যাক করা যাই… সেই টা.. নিয়ে একটা Tune করেন…..!!

    • EMON is Back
      Author
      says:

      ভাই কেন জানি ট্রস হয় আমি ও জানি না।আমি ও ২ বার খাইছি।পরে note আর keep এ লিখছি।লেখা শেষ এ কপি করে এনে খালি ছেড়ে দিছি

      • JS Masud JS Masud⚠
        Administrator
        says:

        পোষ্ট ট্রাস করা হয় কারণ পোষ্ট কপি থাকে বা স্ক্রিনশট ছাড়া ছোটো পোষ্ট থাকে।
        এরকম পোষ্ট থাকলে ডিলিট করা হয়।

      • Mr. X⚠ N@zmul 😎 H@s@n
        Author
        says:

        এইটা কিন্তু আমি উপরের কমেন্টে বলেছি, এডমিন বা এডিটর কোনো পোস্ট trash করলে তা আবার করবেন না। এই বার থেকে পোস্ট trash করা হলে নোটে লিখে পাবলিশ করবেন না

  7. EMON is Back
    Author
    says:

    blue115 ভাই।আমি অনলাইন আর্নিং নিয়েই পরে থাকি।আর এটা wizbd তে আমার প্রথম পোষ্ট।তাই ভুল কিছু শেয়ার করি নি।এটা ফেক না।এটা 2017/07/19 তারিখ এ 16.20 এ শুরু হয়েছে।আর তারা এর পর থেকে নিয়মিত তাদের সেবা ( কেনা জিনিস মানুষ এর কাছে পৌছানো+মোটর সাইকেল ভ্রমণ) আসছে।

  8. Mr. X⚠ N@zmul 😎 H@s@n
    Author
    says:

    কপি পোস্ট করেন কেন এবং এর মধ্যে হ্যাক কোথাথেকে এলো। এই বিষয়টাতো সবাই জানে

    • EMON is Back
      Author
      says:

      ভাই না জেনে কথা বলেন কেন?২ দিন কষ্ট করে লিখছি।আর ছবি গুলোও ইডিট করছি।উৎসাহ না দিলে দিয়েন না।কিন্তু নিরুৎসাহিত করেন কেন?

      • Mr. X⚠ N@zmul 😎 H@s@n
        Author
        says:

        ভাই আপনি হয়তো জানেন না কপি পোস্ট কি। এই এ্যপটা নিয়ে অনেক সাইটে পোস্ট আছে। আপনি চাইলে গুগলে সার্চ করে দেখতে পারেন। আপনি ভেবেছেন স্কিনসট নতুন করে এডিট করলেই পোস্ট কপি হবে না।
        আপনি বলছেন আমি নিরুৎসাহিত করছি। নিরুৎসাহিত করবো নাতো তাহলে কি আপনাকে কপি পোস্টে উৎসাহ দিবো।
        আপনি ভালো, নতুন, অজানা, কপিপোস্টমুক্ত পোস্ট করলে আপনাকে অবশ্যই উৎসাহ দেওয়া হবে। তাই নিয়ম মেনে পোস্ট করুন।

        • EMON is Back
          Author
          says:

          সেটাই তো বলাম ভাই।লিনক সহ ধরিয়ে দেন।পরে বলেন কপি।কপি বললেই ভাই কপি হয় না।প্রত্যেকটা শব্দ নিজের লেখা।চেলেঞ্জ করলাম ভাই কপি প্রমাণ করতে পারলে ১০০০ টাকা দিবো+আপনি তো এডমিন আমার ip ব্লক দিয়েন।জীবনেও wizbd আসবো না

          • EMON is Back
            Author
            says:

            ১০০০ হাজার না ভাই ১০০০০ টাকাই দেবো।শুধু দেখাবেন আমি কপি করছি

          • Mr. X⚠ N@zmul 😎 H@s@n
            Author
            says:

            ধুর মিয়া আপনি দেখছি পোস্টের কিছুই বোঝেন না।
            আপনি ভেবেছেন কারো পোস্ট সিলেক্ট করে কপি করে পোস্ট করলেই সেটা কপি পোস্ট হয়, আর নিজের ভাষায় পোস্ট লিখে স্কিনসট এডিট করলেই কপি পোস্ট হয় না। এরকম হলে সকল সাইটে পোস্টের মেলা লেগে যেতো। তাহলে একজন অনেক খেটেখুটে নতুন বিষয়ে পোস্ট লিখতো, আর সবাই নিজের ভাষায় সেই পোস্ট লিখে পেমেন্ট নিতো।
            কপি পোস্ট কি না জানলে জেনে নিন,
            ধরুন কোনো সাইটে কেউ একটি পোস্ট করলো, আপনি সেই টপিক নিয়ে পোস্ট করলে সেটা কপি পোস্ট হবে।
            যেমন: ধরুন আমি নাজমুল উইজবিডিতে নতুন একটি গেম নিয়ে পোস্ট করলাম। এই টপিক নিয়ে আপনি পোস্ট সেটা কপি পোস্ট হবে। তবে আপনি এই পোস্টের অন্য টপিক নিয়ে পোস্ট করতে পারবেন। যেমন: গেমের মুড ভারশন সেয়ার করে কিংবা কিভাবে হ্যাক করতে হয় তা নিয়ে।

    • EMON is Back
      Author
      says:

      কপি পেষ্ট করলে যেই ভাইএর কাছ থেকে করতাম তার লিনক আর ক্রেডিট দুটোই দিতাম।আর এটাও হ্যাক করার যায়।হ্যাক পোষ্ট দিতাম।কিন্তু মাত্র ৫ জন সাড়া দিয়েছে।তাও শিওর না।

  9. Mr. X⚠ N@zmul 😎 H@s@n
    Author
    says:

    আর একটা কথা, কোনো এডমিন বা এডিটর যদি কারো পোস্ট trash করে থাকে তাহলে সেই পোস্ট আর লিখবেন না। কারন পোস্ট এ কোনো সমস্যা আছে বলেই trash করা হয়েছে। যদি জানতে চান আপনার পোস্ট কেনো trash করা হয়েছে তাহলে যেকোনো একটি recent পোস্ট এ কমেন্ট করুন কেনো আপনার পোস্ট trash করা হয়েছে। তাহলেই আমরা জানিয়ে দিবো আপনার পোস্ট কে trash করেছে এবং আপনার পোস্ট কপি নাকি অন্য কোনো সমস্যা আছে। কমেন্ট না করে যদি কেউ এডমিন বা এডিটর দ্বারা trash করা পোস্ট পাবলিশ করে তার বিরুদ্ধে report করা হবে।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019