Search Any Post Of WizBD.Com
 HomeOnline Earningএক মিনিটে নগদ অ্যাকাউন্ট খুলুন | আর সাথে ফ্রিতে ৪৬ টাকা | সীমিত সময়ের জন্য | বাটন ফোন থেকেও হবে,তাই সবাই দেখুন।

এক মিনিটে নগদ অ্যাকাউন্ট খুলুন | আর সাথে ফ্রিতে ৪৬ টাকা | সীমিত সময়ের জন্য | বাটন ফোন থেকেও হবে,তাই সবাই দেখুন।

আজকে লিখতে যাচ্ছি নগদ নিয়ে। নগদ হচ্ছে বিকাশ এর বিকল্প। আপনারা সবাই জানেন যে বিকাশে হাজারে ১৮.৫০ টাকা কাটে কিন্তু নগদে মাত্র ৯.৫০ টাকা কাটে।১৪.৫০ টাকা কাটে কিন্তু ১০০০ক্যাশইন করলে ৫ টাকা বোনাস পাবেন মোট হল ওই ৯.৫০ টাকা। এখন নগদ অ্যাকাউন্ট খুললে পাচ্ছেন ৪৬ ঢাকা ফ্রি। তাই জলদি একাউন্ট করুন। কিভাবে একাউন্ট করবেন সে নিচে দেখিয়ে দেওয়া হল। আমি এখানে দুটি পদ্ধতি দেখাবো একটি হচ্ছে মোবাইল দিয়ে, আরেকটি আপনারা বাটন ফোন হলেও একাউন্ট করতে পারবেন। এন্ড্রয়েড যাদের নাই তারা নিচের পদ্ধতি অবলম্বন করবেন। প্রথমে

এই লিঙ্ক

থেকে প্লে স্টোর থেকে নগদ ডাউনলোড করে নিন। আপনারা যদি রেফার ছাড়া একাউন্ট করেন তাহলে পাবেন মাত্র 25 টাকা আর যদি রেফার দিয়ে করুন তাহলে রেফারেল 21 টাকা আর একাউন্ট খোলার 25 টাকা মোট 46 টাকা আর নিচের পদ্ধতিতে কাজ করলে মানে যাদের বাটন ফোন তারা আমার পদ্ধতি অনুসরণ করলে পাবেন পাঁচ টাকা এক্সট্রা বোনাস।

তাই আপনারা সবাই রেফার দিয়ে একাউন্ট করবেন। রেফার দিয়ে একাউন্ট করতে হলে যে রেফার করবে তাকে সেন্ড করতে হয় 21 টাকা, সেন্ড করলেই ওইটাই রেফার আমি যেহেতু রেফার করব নিচে আমার ফেসবুক লিংক দেওয়া থাকবে সেখানে যোগাযোগ করে 21 টাকা নেবেন তারপর একাউন্ট করবেন। রেফার করার পর একাউন্ট খুলতে হয়। রেফার করার ১৫ দিনের মধ্যে একাউন্ট না করেন তাহলে রেফারের টাকা আমার এখানে আসবে। তাই রেফার করার দিন অথবা পরের দিন এই একাউন্ট করবেন।

একাউন্ট খোলার বোনাস পাবেন শুক্রবার,শনিবার বাদে একাউন্ট খোলার পরের দিন রাত 12 টায়।ওই ২ দিন অফিস বন্ধ। রেফারের 21 টাকা পাবেন সাথে সাথে। একাউন্ট খুলেই রিচার্জ দিতে পারবেন।শুরু করা যাক,,উপরের লিংক থেকে নগদ এপ ডাউনলোড করা হয়ে গেলে নিচের পদ্ধতি অনুসরণ করুন,,ছবিতে দেখানো পদ্ধতি অনুযায়ী করবেন।

প্রথমে এপ ওপেন করে রেজিষ্ট্রেশন এ ক্লিক করুন

তারপর

তারপর

তারপর এখানে আইডি কার্ড এর সামনের ছবি

তারপর আইডি কার্ডের পিছনের ছবি

তারপর

তারপর এখানে বিশেষ করে আইডি নাম্বার মিলিয়ে দেখবেন পাশাপাশি নাম/অন্যান্য তথ্য ভুল হলে ঠিক করবেন

তারপর

তারপর যার আইডি কার্ড তার পরিষ্কার ১টি হাফ ছবি

তারপর আইডি কার্ড অনুযায়ী সাক্ষর

তারপর

একাউন্ট করা শেষ হয়ে গেলে সাথে সাথে *১৬৭# ডায়াল করে ৪ ডিজিটের ১টি পিন সেট করে নিবেন

যাদের এন্ড্রয়েড ফোন নেইঃ

যাদের অ্যান্ড্রয়েড ফোন নেই তারাও 46 টাকা বোনাস নিতে পারবেন। তারা আমার নিচের ফেসবুক লিংক এ মেসেজ করে জানাবেন। যে নাম্বারে একাউন্ট করবেন সেই নাম্বার + যার আইডি কার্ড দিয়ে একাউন্ট করবেন সেই আইডি কার্ডের সামনের ছবি এবং আইডি কার্ডের পিছনের ছবি এবং যার আইডি কার্ড তার একটি পরিষ্কার ছবি।

এই ৩ টি ফটো পরিষ্কার করে নিয়ে ফেসবুকে মেসেজে দিবেন আর কোনকিছু লাগবে না আমি একাউন্ট করে দিব।আমার যেহেতু এজেন্ট সিম এখানে কোড ভেরিফাইয়ের কোন সিস্টেম নেই। যাদের এনড্রয়েড আছে তারাও এভাবে একাউন্ট করতে পারেন তাহলে আমি এখানে আপনাদেরকে পাঁচ টাকা করে একাউন্ট প্রতি দিব। এভাবে একাউন্ট করলে সবাই ৫১ টাকা করে পাবেন।

আমি সবাইকে এই পদ্ধতিটি অনুসরন করতে বলবো বাকিটা আপনার ব্যাপার।হ্যা,আপনাকে অবশ্যই ৭২ ঘন্টার মধ্যে ৪ ডিজিটের ১ টি পিন সেট করতে হবে।

আমার ফেসবুক লিংক এখানে ক্লিক করে আমাকে মেসেজ করুন আমি রেফার করে দিব।যেকোন সমস্যায় পাশে আছি।

ধন্যবাদ 🙂

2 months ago (8:21 pm) 1080 views
Report

About Author (18)

MN Shakil khan
Author

জানতে ভালোবাসি,সৎ পথে চলার চেষ্টা করি,আমার জীবনের স্বপ্নগুলো অনেক বড় তাই চেষ্টার পরিধিটাও অনেক বড় । যেকোন প্রয়োজনে ফেসবুকে নক করুন,আমার ফ্রি ফেসবুক লিংক - free.facebook.com/shakilkhan.sujon.35

1 responses to “এক মিনিটে নগদ অ্যাকাউন্ট খুলুন | আর সাথে ফ্রিতে ৪৬ টাকা | সীমিত সময়ের জন্য | বাটন ফোন থেকেও হবে,তাই সবাই দেখুন।”

  1. JS Masud JS Masud
    Administrator
    says:

    আপনার পোস্টের স্ক্রিনশট এর কোয়ালিটি ভালো না। নেক্সট টাইম থেকে ভালো কোয়ালিটি স্ক্রিনশট অ্যাড করবেন।

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

View AMP Version