Search Any Post Of WizBD.Com
 HomeOnline Earningঅনলাইন ইনকামের শুরুটা করুন দারুন ভাবে বিশ্বাসের সাথে! (Part-3)

অনলাইন ইনকামের শুরুটা করুন দারুন ভাবে বিশ্বাসের সাথে! (Part-3)

আসসালামু আলাইকুম।

আশা করছি সকলে ভালোই আছেন। কিছু দিন আগে আমি একটা Hyip সাইট এর সাথে পরিচয় করিয়ে দিয়েছিলাম যেটা মুলত Payment করেছে ৭০  দিন এর মতো।কিছু দিন আগে  সাইট টা Scam করছে। তো আজকের এই পোস্ট এ আপনাদের সাথে ৩ মাস  আগের একটা Hyip সাইট এর সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি।

সাইট টা Launch করেছে ৩ মাস আগে। আপনারা হয়তো অবাক হয়েছেন যে ৩ মাস আগের Hyip সাইট শেয়ার করতেছি? ঘটনা কি? তাহলে বলি শুনুন: আমি ৩ মাস আগে ফেসবুকে চ্যাটিং করতেছিলাম এই মুহুর্তে এক ভাই আমারে Message এ সাইট টার সাথে পরিচয় করিয়ে দিলো Payment Proofs ও দিলো।

কিন্তু আমি তো অবাক যে ২০ দিনের সাইট Payment করতেছে এখনো তাও আবার Profit অনেক বেশি। তো লোভ রাখতে না পেরে চলে গেলাম সাইটে। সাইটে ঢুকেই আমি অবাক সাইটের Stats টা দেখে। আমার মাথা তখন মনে ঘুরতেছিলো। আমি সাইটের Stats সম্পর্কে কি বলব নিজেই দেখে নিন:

এটা দেখে আমি আর দেরি করলাম না সাথে সাথে একাউন্ট খুলে ফেললাম আর ৫০$ ইনভেস্ট করে ফেললাম। Invest করার পর আমি অপেক্ষায় ছিলাম যে কখন Deposit টা Expired হয়।

তো সন্ধ্যার দিকে সাইটে ঢুকে দেখি আমার ২০ দিনের প্লান এ ৬০$ এ ১০$ লাভ আসছে। আমি পেমেন্ট Request দেওয়ার সাথে সাথে পেমেন্ট পাইছি । একেবারে Instant পেমেন্ট টা পাইছি ৷ তো আজকের এই পোস্ট এ Payment Proofs সহ সবকিছু দেখিয়ে দিবো।

প্রথমেই একটা কথা বলে রাখি,,,,,,

এই সাইট টা আমার না সুতরাং আমি কেনো কেউ কোনো গ্যারান্টি দিতে পারবে কিনতু Hyip সাইট নিয়ে Investment সাইট মানেই Risk। যারা Investment এর কাজ করেন তারা নিশ্চয়ই জেনে থাকবেন। সুতরাং এই সাইটে আপনি Invest করতেও পারেন আবার নাও পারেন এটা আপনার ইচ্ছা।

তবে আমার মনে হয় এই সাইটে Invest করলে লাভ হওয়ার সম্ভবনা সবচেয়ে বেশি। এই সাইটে অন্যান্য Hyip এর তুলনায় Risk সবচেয়ে কম। আমার মতে Invest করাই ভালো। তবুও সম্পুর্ন নিজ দায়িত্বে কাজ করবেন।

প্রথমেই আমি আমার Original Payment প্রুফ টা দেখিয়ে নিই। এই সাইটে আমি মাত্র ৫০$ Invest করছি এবং ২০% Return এর টা Select করে Invest করছিলাম। আর Invest করার ২০ দিন পরই মুলত ২০$ Withdraw করে ফেলি আর Instant পেমেন্ট পেয়ে যাই। নিচে পেমেন্ট প্রুফ টা দেখুন।

অবশ্যই সময় এবং Batch এর দিকে খেয়াল রাখবেন যে আমি কোনো ২ নাম্বারি করছি কিনা।

এখন আমি সাইট টা সম্পর্কে কিছু কথা বলি। এটা ১০০% একটা Paying সাইট অনেক দিন হলো Payment করে আসতেছে। Risk অনেক কম অন্যান্য সাইটের চাইতে।

সাইট টাতে আপনি Minimum ৫০-৫০০$ Invest করতে পারবেন। আর Payment নেওয়ার জন্য কোনো Minimum 00 $ লাগবে না। যেকোনো $ হলেই Payment নিতে পারবেন।

এই সাইট টা Perfect Money,BTC, Neteller সাপোর্ট করে ২০ দিনের প্লান এ মুলত ২০% Return দেয় এরা। অনেক Trusted এই সাইট। তো চলুন সাইট এর প্লান এর Ss টা দেখে নিই। নিচের Plan মতো আপনারা Invest করতে পারবেন।

কিভাবে কাজ করবেন সাইটে?
প্রথমে আপনারা নিচের লিংক এ যান।
Link : এখানে ক্লিক করুণ

আশা করছি আমার রেফার এ Join করে কষ্টের দাম দিবেন। এত কষ্ট করে পোস্ট লিখি একটু Profit এর জন্যই, এতে আপনার তো ক্ষতি হচ্ছে না। তারপরও না করলেও সমস্যা নাই।

তো আপনারা সাইটে গিয়ে Registration করে Invest করে ফেলুন।

এখান থেকে লাখ লাখ মানুষ পেমেন্ট পাইছে, এমন কি আজকে আমিও পাইছি। তাই Invest করতে পারেন। আমি সাজেস্ট করব বেশি দিনের Plan এ Invest করবেন ।

exampal 20-30 days.

আপনি যেহেতু Investor সুতরাং আমার মনে হয়না আর কিছু বলা লাগবে। আশা করছি সকলেই Invest করতে পারেন, কেননা $ নিয়ে যেহেতু ঘাটাঘাটি করতেছেন সুতরাং এসব বিষয় Test তো অবশ্যই করেছেন।

এই সাইটে সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি  NEXT POST এই ………..

HELP LINE WHATDAPP GROUP LINK:- WHATDAPP GROUP LINK

3 weeks ago (10:25 am) 336 views
Report

About Author (4)

roman420
Author

অনলাইন মার্কেট বিজনেজ/ফ্রীল্যান্সিং ,

 

5 responses to “অনলাইন ইনকামের শুরুটা করুন দারুন ভাবে বিশ্বাসের সাথে! (Part-3)”

  1. Sahin Khan Sahin Khan
    Author
    says:

    অসাধারন আপনার পোষ্ট গুলো।

  2. roman420 roman420
    Author
    says:

    ধন্যবাদ

  3. roman420 roman420
    Author
    says:

    vai amer refferl total 10 jon takai 100 doller income..
    ja 9900 tk & amer account 2 ta takai asi 60 doller ja 5400 taka ….
    apni jodi issa taakai amer satai jogajog korn.

  4. roman420 roman420
    Author
    says:

    Vai amer satai jogajog koron 01864747649

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Copyright © WizBD.Com, 2018-2019